shono
Advertisement
Arijit Singh

তিলোত্তমায় 'আর কবে' কলতান, লন্ডনে এড শিরনের সঙ্গে অনুষ্ঠান অরিজিৎ সিংয়ের

অসুস্থতার পর এক মাস বিশ্রাম নিয়ে এবার মঞ্চে ফিরলেন অরিজিৎ সিং।
Published By: Sandipta BhanjaPosted: 10:31 AM Sep 16, 2024Updated: 02:01 PM Sep 16, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: "... এ ব্যথা আমার, নয় শুধু একার, বিপ্লবী তিলোত্তমা করেছে অঙ্গীকার", শহর কলকাতাজুড়ে অরিজিৎ সিংয়ের গান ধরে পথেঘাটে প্রতিবাদ। যে গানে বুঁদ আট থেকে আশির প্রতিবাদীরা। আর জি কর কাণ্ডের পর থেকেই সোশাল মিডিয়ায় অরিজিৎ সিংয়ের নাম করে ভাইরাল হয় বেশ কিছু পোস্ট। যেখানে গায়ক দাবি করেছিলেন, তিনি পথে নেমে প্রতিবাদ করবেন। কিন্তু গানের ভাষাতেই তিলোত্তমার জন্য ন্যায়বিচার চেয়েছেন তিনি। সেই আবহেই এবার অরিজিৎ সিং (Arijit Singh) জানালেন তিনি লন্ডনে।

Advertisement

লন্ডনের স্পেশাল কনসার্টে এড শিরিনের সঙ্গে যুগলবন্দিতে দেখা গেল অরিজিৎকে। গায়ক নিজেই শেয়ার করেছেন সেই অনুষ্ঠানের সব মুহূর্ত। যেখানে দুই গায়ক সুপারস্টারের জমজমাট পারফরমন্সের ঝলক দেখা গেল। অরিজিৎ এড শিরিনের সঙ্গে কনসার্টের নানা রঙিন মুহূর্ত শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, গতকাল রাতের অনুষ্ঠানে এভাবে পাশে থেকে এত ভালোবাসা দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ।" অরিজিৎ সিংয়ের শেয়ার করা পোস্টে মন উজার করে ভালোবাসা জানিয়েছেন অনুরাগীরা। অসুস্থতার পর এক মাস বিশ্রাম নিয়ে এবার মঞ্চে ফিরলেন অরিজিৎ সিং।

আগস্ট মাসের ২ তারিখে জানিয়েছিলেন তিনি অসুস্থ। তাই গোটা মাসের সমস্ত কনসার্ট বাতিল করে শ্রোতা অনুরাগীদের কাছে ক্ষমাও চেয়েছিলেন গায়ক। সেই ঘোষণার পর রবিবার রাতে প্রথমবার কনসার্ট করলেন অরিজিৎ সিং। সোশাল মিডিয়ায় একটি পোস্ট করে অরিজিৎ সিং জানিয়েছিলেন, তাঁর শরীরটা বিশেষ ভালো যাচ্ছে না। চিকিৎসা চলছে। তাই বাধ্য হয়েই আগে থেকে ঠিক করে রাখা এই মাসের সমস্ত শো বাতিল করতে হচ্ছে তাঁকে। সেই সঙ্গে অনুরাগীদের কাছে ক্ষমা চেয়ে অরিজিৎ লিখেছেন, “সকলকে অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি যে, অসুস্থতার কারণে আগস্টের সমস্ত শো পিছিয়ে দিতে হচ্ছে আমাকে। আমি জানি, আপনারা সবাই এই শোগুলোর জন্যভীষণভাবে অপেক্ষা রয়েছেন। কিন্তু আমি অন্তর থেকে ক্ষমা চাইছি এটার জন্য। আপনাদের এই এত ভালোবাসা এবং সমর্থনই কিন্তু আমার একমাত্র শক্তি।” তবে এবার লন্ডনে স্বমহিমায় অরিজিৎ সিং।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • অসুস্থতার পর এক মাস বিশ্রাম নিয়ে এবার মঞ্চে ফিরলেন অরিজিৎ সিং।
  • লন্ডনের স্পেশাল কনসার্টে এড শিরিনের সঙ্গে যুগলবন্দিতে দেখা গেল অরিজিৎকে।
  • গায়ক নিজেই শেয়ার করেছেন সেই অনুষ্ঠানের সব মুহূর্ত।
Advertisement