shono
Advertisement
Babul-Shaan-Pritam

মাঝরাতে মুম্বইয়ের রাস্তায় বাবুল-শান-প্রীতম, কী খুঁজছিলেন তিনমূর্তি?

Published By: Suparna MajumderPosted: 02:08 PM May 04, 2024Updated: 02:08 PM May 04, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাবুল সুপ্রিয়, শান আর প্রীতম। বাংলার সঙ্গীত জগতের তিন নক্ষত্র। বলিউডেও তাঁদের তুমুল জনপ্রিয়তা। এই তিনমূর্তিকেই দেখা গেল মুম্বইয়ের রাস্তায়। তাও আবার মাঝরাতে। হন্যে হয়ে একটি জিনিস খুঁজছিলেন তিনজন। কী সেই জিনিস? ঠান্ডা ঠান্ডা কুলফি।

Advertisement

সোশাল মিডিয়ায় ছবিটি শেয়ার করেছেন বাবুল। ক্যাপশনে শান ও প্রীতমকে ট্যাগ করে লিখেছেন, "সহকর্মী তথা বন্ধু রমেশ তোরানির (বলিউডের খ্যাতনামা প্রযোজক) বাড়িতে দারুণ খাবার আর সুন্দর একটা মিউজিক্যাল সন্ধ্যা কাটানোর পর। বান্দ্রার রাস্তায় ছোট্ট একটা ড্রাইভ। আর এটা মুম্বইয়ের মাঝরাত।"

 

[আরও পড়ুন: ‘লাপাতা লেডিজ’-এর পুষ্পা রানির লাজের বাঁধন হল আলগা! HOT অবতারে চমক নায়িকার ]

পরে সংবাদমাধ্যমকে বাবুল জানান, প্রতি বছর রমেশ তোরানির বাড়িতে এই গেট টুগেদার হয়। এ বছরের জমায়েত শেষ হতে রাত আড়াইটা বেজে গিয়েছিল। এর পরই কুলফি খাওয়ার সাধ হয়। মাঝরাতেই কুলফির সন্ধানে মুম্বইয়ের রাস্তায় বেরিয়ে পড়েন বাবুল, শান ও প্রীতম। বলা হয়, মুম্বই এমন শহর যা কখনও ঘুমায় না। কিন্তু অনেক খুঁজেও বাবুলরা কুলফি পাননি।
তাহলে কী করা যায়? এই ভাবতে ভাবতেই শানের গাড়িতে চড়ে ঘোরার প্রস্তাব আসে। নতুন গাড়ি কিনেছেন শিল্পী। তাতে চড়েই বাংলার তিন সঙ্গীত সাধক বেরিয়ে পড়েন।

কিছুক্ষণ ঘোরার পর বাবুল পৌঁছান বিমানবন্দরে। আর শান-প্রীতম ফেরেন বাড়িতে। বাবুল জানান, এমন জমায়েতে কাজের কোনও কথা হয় না, হয় শুধু আড্ডা। আর এই আড্ডার সুন্দর স্মৃতি নিয়ে ফিরেছেন শিল্পী। এদিকে ভোট প্রচারের কাজও রয়েছে। দুর্গাপুর, আসানসোলের প্রচারের দায়িত্ব রয়েছে তাঁর কাঁধে। ঠাসা কর্মসূচি। প্রচণ্ড গরম। তবে মানুষের কাছে পৌঁছতে পেরে ভালো লাগছে তৃণমূলের তারকা প্রচারকের।

[আরও পড়ুন: হনসল মেহতার ‘গান্ধী’তে ‘হ্যারি পটার’ ছবির ভিলেন! আর কে কে থাকছেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বাবুল সুপ্রিয়, শান আর প্রীতম। বাংলার সঙ্গীত জগতের তিন নক্ষত্র।
  • এই তিনমূর্তিকেই দেখা গেল মুম্বইয়ের রাস্তায়। তাও আবার মাঝরাতে।
  • হন্যে হয়ে একটি জিনিস খুঁজছিলেন তিনজন। কী সেই জিনিস? ঠান্ডা ঠান্ডা কুলফি।
Advertisement