shono
Advertisement
Arijit Singh

অরিজিতের পা ছুঁয়ে প্রণাম বাদশার! ভাইরাল ভিডিও

কোথায় ঘটেছে এই ঘটনা?
Posted: 10:16 AM Apr 10, 2024Updated: 01:10 PM Apr 10, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লাইভ অনুষ্ঠান চলছে। গিটার হাতে নিয়ে গেয়ে চলেছেন অরিজিৎ সিং (Arijit Singh)। আচমকা মঞ্চে উঠে এলেন বাদশা (Badshah)। মাইক হাতে নিয়ে কথা বলতে বলতেই ঝুঁকে পড়লেন। হাজার হাজার দর্শকের সামনে অরিজিতের পা ছুঁয়ে প্রণাম করলেন জনপ্রিয় র‌্যাপার। সোশাল মিডিয়ায় ভাইরাল ভিডিও।

Advertisement

নিজের শর্তে বাঁচেন অরিজিৎ। গ্ল্যামারের অহংকার ছেড়ে জিয়াগঞ্জের ছেলে হয়েই থাকেন। তাতে তাঁর জনপ্রিয়তায় কোনও আঁচ পড়েনি। তাই তো যে সলমন খান তাঁর কেরিয়ার শেষ করতে চেয়েছিলেন বলে শোনা যায়, সেই সলমনই দীর্ঘ নয় বছর পর যাবতীয় তিক্ততা ভুলে বন্ধুত্বের হাত বাড়িয়ে দেন। ‘টাইগার ৩’ সিনেমায় শোনা যায় অরিজিতের গান।

[আরও পড়ুন: আদিত্য-অনন্যার প্রেমে ভাঙন! আচমকা কী হল? চাঙ্কিকন্যার পোস্ট ঘিরে চাঞ্চল্য]

মঞ্চে অরিজিৎ মানেই সুরের মূর্ছনা। নিজের কণ্ঠের জাদুতে শ্রোতাদের মন্ত্রমুগ্ধ করে দেন জিয়াগঞ্জের ভূমিপুত্র। এই মুগ্ধতা বাদশারও রয়েছে। তাই তো থাইল্যান্ডের লাইভ অনুষ্ঠানে উঠেই অরিজিতের পা ছুঁলেন সম্মান জানালেন তিনি। বাদশার এই কাণ্ডে অল্প সময়ের জন্য হলেও হকচকিয়ে যান অরিজিৎ। পিছিয়ে যান তিনি। তার পর দুই শিল্পীর মধ্যে হয় হাসি বিনিময়। বাদশা র‌্যাপ করতে শুরু করেন, আর অরিজিৎ তখন গিটার হাতে অন্যদিকে।

 

বাদশার (Badshah) এই কাজেই আবার নেটিজেনদের বক্তব্য, অরিজিতের থেকে বয়সে বড় হয়েই বাদশা তাঁর পা ছুঁয়েছেন। এতেই পরিষ্কার তিনি গায়কের প্রতিভাকে কতটা সম্মান করেন। বয়সের থেকেও বেশি অভিজ্ঞতা। কয়েকজন আবার অরিজিৎকেই বর্তমান সময়ে সঙ্গীত জগতের বেতাজ বাদশা হিসেবে উল্লেখ করেছেন।

[আরও পড়ুন:  গরমের সময় বড় আতঙ্ক সোডিয়ামের ঘাটতি, কীভাবে বুঝবেন আপনার শরীরে নুন কম?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • লাইভ অনুষ্ঠান চলছে। গিটার হাতে নিয়ে গেয়ে চলেছেন অরিজিৎ সিং।
  • আচমকা মঞ্চে উঠে এলেন বাদশা। মাইক হাতে নিয়ে কথা বলতে বলতেই ঝুঁকে পড়লেন।
  • হাজার হাজার দর্শকের সামনে অরিজিতের পা ছুঁয়ে প্রণাম করলেন জনপ্রিয় র‌্যাপার।
Advertisement