shono
Advertisement
Dev on Bangladesh Anti Quota Protest

'বাংলাদেশকে শান্তিপ্রিয় দেশ বলেই জানি', একুশের মঞ্চ থেকে ফিরেই শান্তির বার্তা দেবের

কী বললেন ঘাটালের তারকা সাংসদ?
Published By: Sandipta BhanjaPosted: 09:41 PM Jul 21, 2024Updated: 01:41 PM Jul 22, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কোটা বিরোধী আন্দোলনে (Anti Quota Protest) রক্তাক্ত বাংলাদেশ (Bangladesh)। সরকারের বিরুদ্ধে আন্দোলনে সামিল শয়ে শয়ে পড়ুয়া। ইতিমধ্যেই এই অগ্নিগর্ভ পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ করেছে আন্তর্জাতিক মহল। বন্ধ ইন্টারনেট পরিষেবা। ক্রমাগত মৃত, আহতের সংখ্যা বেড়েই চলেছে। এমতাবস্থায় বাংলাদেশের উদ্দেশে শান্তির বার্তা দিলেন দেব।

Advertisement

রবিবার একুশের সভায় উপস্থিত ছিলেন ঘাটালের তারকা সাংসদ। সেখান থেকে ফিরেই অশান্ত বাংলাদেশ নিয়ে মুখ খুললেন দেব (Dev)। সোশাল মিডিয়ায় প্রতিবেশী দেশের পতাকা শেয়ার করে লিখলেন, "বাংলাদেশকে সবথেকে শান্তিপ্রিয় দেশ বলেই জানি। ওপার বাংলার মানুষের জন্য আমার মন কাঁদছে। প্রার্থনা করি খুব তাড়াতাড়ি যেন সবকিছু সেরে ওঠে। শুধু আমি নই গোটা ভারত বাংলাদেশের জন্য প্রার্থনা করছে।"

[আরও পড়ুন: ‘লোকে আমায় ঠগবাজ, প্রতারক বলে’, আলিয়া-রাহাকে নিয়ে সুখী গৃহকোণেও আক্ষেপ রণবীরের!]

প্রসঙ্গত একুশের সভা থেকেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পদ্মাপাড়ের উদ্দেশে বলেছিলেন, "বাংলাদেশ নিয়ে কিছু বলব না, ওটা আলাদা দেশ। যা বলবে ভারত সরকার বলবে। আমি এটুকু বলতে পারি, যদি অসহায় মানুষ বাংলার দরজায় কড়া নাড়ে, আমরা নিশ্চয়ই আশ্রয় দেব। রাষ্ট্রসংঘের একটা নির্দেশ আছে, কেউ যদি শরণার্থী (Refugee) হন, তবে তাঁকে পাশের এলাকা সম্মান জানাবে। বাংলাদেশ নিয়ে আমরা যেন কোনও উত্তেজনায় না জড়াই, প্ররোচনায় পা না দিই। তবে তাদের প্রতি সহমর্মিতা রয়েছে।" দলনেত্রী এই বিষয়ে বার্তা দেওয়ার পরই দেবের সোশাল মিডিয়ায় বাংলাদেশের উদ্দেশে শান্তির বার্তা দেখা গেল।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • রবিবার একুশের সভায় উপস্থিত ছিলেন ঘাটালের তারকা সাংসদ।
  • সেখান থেকে ফিরেই অশান্ত বাংলাদেশ নিয়ে মুখ খুললেন দেব।
Advertisement