shono
Advertisement
Rudranil Ghosh

ভোটের আবহে 'হীরক রাজা'র বেশে রুদ্রনীল, মমতাকে বিঁধে বিজেপির তারকা প্রচারকের নতুন সিরিজ

রবিবাসরীয় নেটপাড়ায় একঝলকেই শোরগোল ফেলে দিয়েছেন অভিনেতা।
Posted: 09:11 PM May 05, 2024Updated: 09:11 PM May 05, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশাল মিডিয়ায় রুদ্রনীল ঘোষের (Rudranil Ghosh) রাজনৈতিক ছড়া-টিপ্পনি বেশ হিট! এবার ভোটের মরশুমে পদ্মশিবিরের তারকা প্রচারকের নতুন চমক! 'হীরক রাজা'র বেশে ধরা দিলেন রুদ্রনীল। রবিবাসরীয় নেটপাড়ায় একঝলকেই শোরগোল ফেলে দিয়েছেন অভিনেতা। হুবহু উৎপল দত্তের মতো লুক। মাথায় হীরক রাজার পাগড়ি। 'রসিক' সংলাপ আউড়ে বিঁধলেন বাংলার শাসক দলের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়কে।

Advertisement

বর্তমানে লোকসভা ভোটের (Lok Sabha Polls 2024) প্রচারে ব্যস্ত রুদ্রনীল ঘোষ। তার মাঝেই নতুন প্রজেক্টের কথা জানালেন। বিজেপিতে যোগ দেওয়ার পর থেকেই সমাজমাধ্যমে নানা ভিডিও পোস্ট করে মজাচ্ছলে তৃণমূলকে বিঁধেছেন রুদ্রনীল ঘোষ। এবার নির্বাচনী মরশুমে নতুন সিরিজ নিয়ে আসছেন তিনি। রুদ্রনীলের কথায়, বিজেপির তারকা প্রচারকের দায়িত্ববোধ থেকেই নতুন এই প্রয়াস। নেতা-অভিনেতা বলছেন, "বাংলা বর্তমানে হীরক রাজার দেশের মতোই। তাই এমন ভাবনা।" পলিটিক্যাল স্যাটায়ার সিরিজের টিজার শেয়ার করে ক্যাপশনে লিখেছেন- "যারা বানিয়েছে বাংলাকে হীরক রাজার দেশ তাদের স্বৈরাচার এবার হবে শেষ।"

[আরও পড়ুন: UNICEF পরিবারে ‘রাষ্ট্রদূত’ করিনাকে স্বাগত ‘গ্লোবাল অ্যাম্বাসাডর’ প্রিয়াঙ্কার, কী বললেন বেবো?]

আটের দশকে মুক্তি পায় সত্যজিৎ রায় পরিচালিত 'হীরক রাজা দেশে'। মাণিকবাবুকে 'ভবিষ্যৎদ্রষ্টা' হিসেবে সম্বোধন করে রুদ্রনীলের মন্তব্য, "শৈশবে ছবিটা দেখে একরকম অর্থ বুঝেছিলাম। তবে এখন অন্য অর্থ দেখতে পাই। বাংলার বর্তমান অরাজকতার সঙ্গে সবটাই যেন মিলে গিয়েছে।" এরপরই মুখ্যমন্ত্রীকে বিঁধে বিজেপির তারকা প্রচারক বলছেন, "হীরক রাজা বা রানির সেই হুঙ্কার কিন্তু মানুষ দেখছেন।" সিরিজের নামও রেখেছেন- 'হীরক রানি বাই বাই'। দলের সঙ্গে আলোচনা করেই এই সিরিজ তৈরি করেছেন রুদ্রনীল ঘোষ। সম্প্রতি দিল্লিতে গিয়ে কয়েকটি পর্বের শুটিংও সেরে এসেছেন অভিনেতা। খুব শিগগিরিই সেগুলো সোশাল মিডিয়ায় প্রকাশ্যে আনবেন বলে জানিয়েছেন তিনি।

[আরও পড়ুন: ‘কোটি কোটি বাজেট, কোনও রিসার্চ নেই!’,’হীরামাণ্ডি’ দেখে বনশালির উপর চটল পাকিস্তানের দর্শকরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সোশাল মিডিয়ায় রুদ্রনীল ঘোষের রাজনৈতিক ছড়া-টিপ্পনি বেশ হিট!
  • 'হীরক রাজা'র বেশে ধরা দিলেন রুদ্রনীল।
  • 'রসিক' সংলাপ আউড়ে বিঁধলেন বাংলার শাসক দলের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়কে।
Advertisement