shono
Advertisement
Bonny Koushani

ভোট মিটতেই কলকাতা ছাড়লেন বনি-কৌশানী, বিয়ের প্রস্তুতি খতিয়ে দেখতে?

বিয়ের গুঞ্জনের মাঝেই কোথায় উড়ে গেলেন তারকাজুটি?
Published By: Sandipta BhanjaPosted: 02:49 PM Jun 06, 2024Updated: 02:53 PM Jun 06, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লোকসভা ভোট মিটলেই যে ছাদনাতলায় বসতে চলেছেন বনি সেনগুপ্ত এবং কৌশানী মুখোপাধ্যায় (Bonny Sengupta, Koushani Mukherjee), সেই জল্পনা আগেই ছিল। গত মে মাসেই জানা যায়, ভোটের পর বিদেশে 'ডেস্টিনেশন ওয়েডিং' করবেন তাঁরা। যদিও এই বিষয়ে কাকপক্ষীতে টের পেতে দেননি বনি-কৌশানী! তবে বিয়ের গুঞ্জনের মাঝেই বৃহস্পতিবার সকালে কলকাতা ছাড়লেন টলিউডের তারকাজুটি। প্রস্তুতি খতিয়ে দেখতে?

Advertisement

কোথায় উড়ে গেলেন বনি-কৌশানী? জানা গিয়েছে, এদিন গোয়ার উদ্দেশে রওনা হয়েছেন তাঁরা। বনি এবং কৌশানীকে আলাদা আলাদা গাড়ি থেকে নামতে দেখা যায়। ফটোশিকারিদের সঙ্গে কুশল-মঙ্গল বিনিময় করে নিজেরাই জানালেন, তাঁরা সমুদ্র সৈকতে ঘুরতে যাচ্ছেন। অভিনেত্রী বললেন, "দিন তিনেক বাদে দেখা হবে।" যদিও বিদেশে ডেস্টিনেশন ওয়েডিং হওয়ার কথা বনি-কৌশানীর। এই যাত্রায় হয়তো শুধু ঘুরতেই গিয়েছেন তাঁরা। ব্যস্ত শিডিউল থেকে একটু বিরতি আর কী!

টলিপাড়ার অন্দরমহলে কানাঘুষো শোনা যাচ্ছে, দুই পরিবারের তরফেই বিয়ের প্রস্তুতি চলছে পুরোদমে। পোশাক নির্বাচন থেকে শুরু করে মেকআপ আর্টিস্ট, বিয়ের যাবতীয় বন্দোবস্ত চলছে। কৌশানীর যে ডেস্টিনেশন ওয়েডিংয়ের ইচ্ছে রয়েছে, সেকথা বহু আগেই ফাঁস করেছিলেন বনি। আর প্রেমিকার সেই ইচ্ছেতেই সায় দিয়েছেন অভিনেতা। ডেস্টিনেশন ওয়েডিংয়ের জন্য কোন জায়গাকে বেছে নিলেন বনি-কৌশানী? সেটা অবশ্য ফাঁস করেননি এখনও। তবে খবর, বিদেশেই এক হবে বনি-কৌশানীর তার হাত। কলকাতায় ফিরে ইন্ডাস্ট্রির বন্ধুবান্ধবদের নিয়ে একটা রিসেপশন পার্টির এলাহি আয়োজনও থাকছে। টলিউড থেকে আমন্ত্রিতের তালিকাও অনেক।

[আরও পড়ুন: ‘বিশ্বাসঘাতক অযোধ্যাবাসী’, রামনগরীতে বিজেপির হারে ক্ষুব্ধ ‘লক্ষ্মণ’ সুনীল]

এর আগে টলিপাড়া থেকে একমাত্র নুসরত জাহানই তুরস্কে গিয়ে ডেস্টিনেশন ওয়েডিং করেছিলেন। আর ফিরে তারকাবন্ধুদের জন্য একটা রিসেপশনের আয়োজন করেছিলেন। যদিও নিখিল জৈনের সঙ্গে সেই বিয়ে টেকেনি! তবে বনি-কৌশানীর সম্পর্ক প্রায় এক দশকের। দুই পরিবারেরও একে-অপরের সঙ্গে দারুণ সখ্যতা। কৌশানী মাতৃহারা হওয়ার পর অনেকটাই তাঁকে সামলেছিলেন বনি এবং তাঁর মা পিয়া সেনগুপ্ত। নুসরতের পর আবারও টলিউডে বিদেশে ‘ডেস্টিনেশন ওয়েডিং’ করতে চলেছেন কোনও তারকাজুটি। তাঁরা বনি-কৌশানী। তবে বিয়ের দিনক্ষণ এখনই ফাঁস করতে নারাজ তাঁরা। যদিও সম্প্রতি এক সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে বনি সেনগুপ্ত এই যাবতীয় জল্পনা নস্যাৎ করে দিয়েছেন। তবে এবার দেখার সত্যিই চলতি বছরে ছাদনাতলা তাঁরা বসছেন কিনা?

[আরও পড়ুন: অযোধ্যায় বিজেপি হারতেই বিপাকে সোনু নিগম! ‘তিতিবিরক্ত’ হয়ে নিলেন বড় সিদ্ধান্ত]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বিয়ের গুঞ্জনের মাঝেই বৃহস্পতিবার সকালে কলকাতা ছাড়লেন টলিউডের তারকাজুটি।
  • জানা গিয়েছে, এদিন গোয়ার উদ্দেশে রওনা হয়েছেন বনি-কৌশানী।
  • অভিনেত্রী বললেন, "দিন তিনেক বাদে দেখা হবে।"
Advertisement