shono
Advertisement
Chandu Champion

প্রথম দিনেই বক্স অফিসে ভরাডুবি 'চন্দু চ্যাম্পিয়ন'! কত টাকা আয় কার্তিকের ছবির?

Published By: Akash MisraPosted: 10:25 AM Jun 15, 2024Updated: 10:25 AM Jun 15, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কার্তিক আরিয়ানের 'চন্দু চ্যাম্পিয়ন' ছবি প্রথম থেকেই আলোচনায় ছিল। একদিকে বলিউডের রোমান্টিক হিরো কার্তিক আরিয়ানের চমকে দেওয়া লুক। অন্যদিকে বাস্তব ঘটনার চলচ্চিত্রায়ন। ছবির প্রচারে এসে চন্দু চ্য়াম্পিয়নের নানা গল্পও শুনিয়েছেন ছবির পরিচালক কবীর খান। কিন্তু দর্শকদের কি মন ভরাতে পারল এই ছবি?

Advertisement

কার্তিকের অভিনয়ের প্রশংসা হলেও, ছবি নিয়ে রয়েছে মিশ্র প্রতিক্রিয়া। এমনকী, প্রথম দিনের বক্স অফিসের রিপোর্টও খুব একটা ভালো নয়। সূত্রের খবর, মুক্তির দিন 'চন্দু চ্যাম্পিয়ন'-এর ঝুলিতে মোটে ৪.৭৫ কোটি টাকা।

[আরও পড়ুন: চিরঞ্জিতের বাড়িতে পোশাক পালটে শুটিং! দেবলীনা জানালেন ‘হেমা মালিনী’র গল্প ]

চকোলেট বয়ের খোলস ছেড়ে পেশিবহুল চেহারায় ক্যামেরার সামনে ধরা দিয়েছেন তিনি। প্রাক্তন সেনাবাহিনীর সদস্য তথা অ্যাথলিট মুরলীকান্ত পেটকরের জীবনকাহিনি অবলম্বনে তৈরি হয়েছে নতুন এই ছবি। প্যারাঅলিম্পিকে স্বর্ণপদক জিতেছিলেন মুরলীকান্ত। কীভাবে এই অসাধ্যসাধন করেন তিনি? বাস্তবের সেই কাহিনিই পর্দায় ফুটিয়ে তুলেছেন পরিচালক।

২০২২ সালে ‘চন্দু চ্যাম্পিয়ন’ তৈরির কথা ঘোষণা করে কবীর খান। ২০২৩ সালে ছবির শুটিং শুরু হয়। অ্যাথলিট মুরলীকান্ত পেটকরের ভূমিকায় অভিনয় করার জন্য ঘাম ঝরিয়ে মারাত্মক শারীরিক বদল ঘটিয়েছেন কার্তিক আরিয়ান। মিষ্টি খাওয়াও ছেড়ে দিয়েছিলেন তিনি। কার্তিক ছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন যশপাল শর্মা, বিজয় রাজ, রাজপাল যাদব, ভুবন অরোরা।

[আরও পড়ুন: হার না মানার গল্প ‘চন্দু চ্যাম্পিয়ন’, বলিউডের এই বায়োপিক কেমন হল? পড়ুন রিভিউ ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ২০২২ সালে ‘চন্দু চ্যাম্পিয়ন’ তৈরির কথা ঘোষণা করে কবীর খান।
  • কার্তিক ছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন যশপাল শর্মা, বিজয় রাজ, রাজপাল যাদব, ভুবন অরোরা।
Advertisement