shono
Advertisement
Kangana Ranaut

'যোগাযোগ বন্ধ হয়ে গিয়েছিল, ওঁকে দেখার জন্য...', কঙ্গনাকে সংসদে পেয়ে 'গদগদ' চিরাগ!

সংসদে ক্যামেরাবন্দি সেই 'ব্লকবাস্টার' দৃশ্য নিয়ে এবার মুখ খুললেন চিরাগ পাসওয়ান।
Published By: Sandipta BhanjaPosted: 09:10 PM Jul 17, 2024Updated: 09:13 PM Jul 17, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চব্বিশের লোকসভা ভোটে জিতে সংসদে প্রথম দিন পা দিয়েই পুরনো বন্ধুকে দেখে কঙ্গনা রানাউতের উচ্ছ্বাস যেন বাঁধ মানছিল না! চড় কাণ্ডের দুঃখ ভুলে জড়িয়ে ধরেছিলেন চিরাগ পাসওয়ানকে। গত ২৬ জুন, স্পিকার নির্বাচনের দিন সংসদের সিঁড়ির সবুজ কার্পেটে ক্যামেরাবন্দি 'ব্লকবাস্টার' দৃশ্য নিয়ে কম চর্চা হয়নি নেটপাড়ায়। কঙ্গনা রানাউতকে (Kangana Ranaut) বুকেও টেনে নিতে দেখা যায় চিরাগ পাসওয়ানকে (Chirag Paswan)। পার্লামেন্ট থেকে ভাইরাল হওয়া দুই সাংসদের সেই রঙিন মুহূর্ত যখন 'টক অফ দ্য টাউন', তখন সেই প্রেক্ষিতেই দিন কয়েক বাদে মুখ খুললেন চিরাগ পাসওয়ান।

Advertisement

স্মিতা প্রকাশের পডকাস্ট চ্যানেলে খোলাখুলি কথা বললেন সাংসদ। চিরাগের মন্তব্য, "গত দু-তিন বছর ধরে আমি এতটাই ব্যস্ত ছিলাম যে ওঁর সঙ্গে যোগাযোগ প্রায় বন্ধই হয়ে গিয়েছিল। আমি সত্যিই ওঁকে সংসদে দেখার জন্য উদগ্রীব ছিলাম।" পুরনো বন্ধু কঙ্গনাকে কি সংসদে বক্তৃতা দেওয়া নিয়ে কোনওরকম টিপস দিয়েছেন? এপ্রসঙ্গে চিরাগ পাসওয়ান জানালেন, "না না, কঙ্গনার কোনও টিপসের দরকার নেই।"

কঙ্গনা-চিরাগের বিশেষ রসায়ন যখন ‘লাইমলাইটে’ এসেছিল, তখন অনেকেই প্রশ্ন রেখেছিলেন- 'তাহলে কি রাজনৈতিক ইনিংসের পর এবার ক্যুইন-এর জীবনে নতুন অধ্যায় শুরু হতে চলেছে?' কঙ্গনা-চিরাগ দীর্ঘদিন ধরেই একে-অপরকে চেনেন। ‘মিলে না মিলে হাম’ ছবিতে জুটি বেঁধেছিলেন তাঁরা। মাণ্ডি লোকসভা কেন্দ্র থেকে কঙ্গনা জেতার পর তাঁকে ‘দাপুটে এবং সাহসী নেত্রী’ বলে শুভেচ্ছাও জানিয়েছিলেন চিরাগ। তার পর সংসদে ধরা পড়ে দুই বন্ধুর রসিক মুহূর্ত। দুজনের মুখেই যেন হাসি ঝরে পড়ছিল। সৌজন্য বিনিময়ের পাশাপাশি কথাও হয় দুজনের মধ্যে কিছুক্ষণ। তারপরই সেদিন পার্লামেন্টে প্রবেশ করতে দেখা যায় কঙ্গনা-চিরাগকে।

[আরও পড়ুন: অর্জুনকে ছেড়ে নতুন পুরুষে মজে মালাইকা! দিলেন ‘গরম’ খবর]

চব্বিশের লোকসভা ভোটে (Lok Sabha Election 2024) নবীন প্রজন্মের রাজনীতিকদের মধ্যে নিঃসন্দেহে উজ্জ্বল মুখ কঙ্গনা রানাউত এবং চিরাগ পাসওয়ান। বিহারের হাজিপুর কেন্দ্র থেকে ৫৩ শতাংশ ভোট নিয়ে জয়ী হয়েছেন রামবিলাসপুত্র। লোক জনশক্তি পার্টির নেতা চিরাগ ৬ লক্ষের বেশি ভোটে জিতেছেন লোকসভা ভোটে। এদিকে মাণ্ডি লোকসভা কেন্দ্রে রাজনীতির ‘নেপোকিড’ বিক্রমাদিত্য সিংকে হারিয়ে জয়ী ক্যুইন কঙ্গনা রানাউত। বিজেপির টিকিটে ৫ লক্ষেরও বেশি ভোটে জিতে সাংসদ পদে বসতে চলেছেন হিমাচলের ভূমিকন্যা। রাজনীতির ময়দানে পা দিয়েই বিরোধী শিবিরকে যে একেবারে ধরাশায়ী করে দিয়েছেন ‘মণিকর্নিকা’। এই দুই সাংসদ অতীতে একসঙ্গে একবার সিনেমার জন্য জুটিও বেঁধেছিলেন।

‘ক্যুইন’-এর বলিউড সফর আলাদা করে উল্লেখ করার প্রয়োজন হয় না! তবে জানেন কি, রামবিলাসপুত্র তথা বর্তমান লোক জনশক্তি দলের নেতা রাজনীতির ময়দানে অবতরণের আগে একসময়ে ফিল্মি কেরিয়ারেও ভাগ্যপরীক্ষা করতে বলিউডে পা রেখেছিলেন? শুধু তাই নয়, এক দশক আগে কঙ্গনার সঙ্গে একটি ছবিতে জুটিও বেঁধেছিলেন চিরাগ পাসওয়ান। সালটা ২০১১। সেই বছরই ‘মিলে না মিলে হাম’ সিনেমার সুবাদে বলিউড অভিষেক হয় চিরাগ পাসওয়ানের। আর প্রথম ছবিতেই নায়িকা কঙ্গনা রানাউত। যিনি তখন বলিউডে বেশ কয়েকটি সিনেমা করে ফেলেছেন। তনভীর খান পরিচালিত সেই ছবিতে টেনিস খেলোয়ারের চরিত্রে অভিনয় করেছিলেন চিরাগ। আর তাঁর প্রেমিকা অনীষার ভূমিকায় ছিলেন কঙ্গনা রানাউত। চিত্রনাট্যের খাতিরেই কঙ্গনার সঙ্গে প্রেমবন্ধনে আবদ্ধ হতে হয় চিরাগ পাসওয়ানকে। এক দশক আগের সেই সিনেমা যদিও বক্সঅফিসে ‘খেল’ দেখাতে পারেনি। কনটেন্ট ভালো থাকলেও ট্রিটমেন্টের জেরে ব্যবসায় ভরাডুবি ঘটে ‘মিলে না মিলে হাম’ ছবির। প্রথমবারেই ফ্লপ হওয়ার জেরে আর বলিউডমুখো হননি চিরাগ পাসওয়ান। তার পর রাজনীতিতে যোগ দেন। কাকতালীয়ভাবে সিনেপর্দার সেই জুটি এবার রাজনীতির ময়দানেও একছাতার তলাতেই রয়েছেন।

[আরও পড়ুন: ‘অনন্ত-রাধিকাকে চিনি না, কেন যাব?’, আম্বানিদের বিয়েতে আমন্ত্রিত হয়েও বিস্ফোরক তাপসী পান্নু!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • চিরাগের মন্তব্য, "গত দু-তিন বছর ধরে আমি এতটাই ব্যস্ত ছিলাম যে ওঁর সঙ্গে যোগাযোগ প্রায় বন্ধই হয়ে গিয়েছিল।"
  • কঙ্গনা-চিরাগ দীর্ঘদিন ধরেই একে-অপরকে চেনেন।
  • ‘মিলে না মিলে হাম’ ছবিতে জুটি বেঁধেছিলেন তাঁরা।
Advertisement