shono
Advertisement
Deepika Padukone

দীপিকাকে খাওয়া নিয়ে খোঁটা অমিতাভের! ছবি শেয়ার করে নায়িকা নিজে ফাঁস করলেন তথ্য

এমন সময় প্রয়াত ইরফান খানকে বড় মিস করেন দীপিকা। কিন্তু কেন?
Published By: Suparna MajumderPosted: 12:11 PM May 08, 2024Updated: 04:53 PM May 08, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খেতে ভালোবাসেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। তা নিয়েই নাকি নানা কথা বলেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। কিন্তু অভিনেত্রী যে অন্তঃসত্ত্বা! এই সময় খিদে তো বেশি পাবেই। একথা বলতেই পারেন অনেকে। তাঁদের জানিয়ে রাখা প্রয়োজন, দীপিকা, এই সময়ের কথা বলছেন না। তিনি ফাঁস করেছেন অতীতের গল্প। যখন তাঁকে খাওয়া নিয়ে বিগ বি-র কাছে শুনতে হতো 'খোঁটা'।

Advertisement

ব্যাপার কী? খোলসা করেই বলা যাক। ২০১৫ সালের ৮ মে অর্থাৎ আজকের দিনেই মুক্তি পেয়েছিল সুজিত সরকারের অল টাইম ক্লাসিক 'পিকু'। এই সিনেমাতেই বাবা ও মেয়ের ভূমিকায় অভিনয় করেছিলেন অমিতাভ, দীপিকা। সঙ্গে ছিলেন প্রয়াত ইরফান খান। তিন তারকার দুর্দান্ত অভিনয় আজও দর্শকদের মনে অমলিন। সিনেমার মুক্তির নবম বছরে শুটিংয়ের একটি ছবি শেয়ার করেছেন দীপিকা।

[আরও পড়ুন: ‘ডাইনি’ কঙ্গনার হয়ে প্রচার করতে রাজি শেখর সুমন, তবে শর্ত একটাই]

ছবিতে অমিতাভ, ইরফান, দীপিকা তিনজনই রয়েছেন। আর বিগ বি-র সামনে একজন ইউনিট মেম্বার ফল ভর্তি থালা হাতে দাঁড়িয়ে রয়েছেন। ইরফানের হাতে এক টুকরো ফল। আর দীপিকার দিকে ইশারা করে তাঁকে কিছু বলছেন অমিতাভ। কী বলছেন বলিউডের শাহেনশা? তার আভাস ক্যাপশনে দিয়েছেন দীপিকা। অমিতাভকে ট্যাগ করে অভিনেত্রী লিখেছেন, "আমি খেতে কত ভালোবাসি উনি তা সবাইকে বলতে খুব ভালোবাসেন।" এর পরই আবার ইরফানকে ট্যাগ করে লেখেন, "ওহ! আমরা যে তোমাকে কতটা মিস করি।"

প্রসঙ্গত, এর আগে 'কৌন বনেগা ক্রোড়পতি'তেও খাওয়া নিয়ে দীপিকার সঙ্গে মশকরা করেছিলেন অমিতাভ। মজা করে বিগ বি জানিয়েছিলেন, দীপিকার তিন মিনিট অন্তর খিদে পায়। 'পিকু'র শুটিং করার সময়ই তিনি তা দেখেছেন। "যখনই আমি চাইতাম, তখনই আমাকে এড়িয়ে যেত দীপিকা!" বলেছিলেন অমিতাভ। এর জবাবেই আবার দীপিকা বলেন, "আমি যখনই টিফিন বক্স খুলতাম, আমার কাছে এসে খাবার চাইতেন অমিতজি! সব খেয়ে নিতেন।" দুজনের এই কথা শুনে হাসির হুল্লোড় ওঠে। তখনই অমিতাভ আস্তে করে দীপিকাকে বলেন, "এই শোতে মিথ্যে কথা বলতে নেই।"

[আরও পড়ুন: ১৫ মিনিটেই বাড়ি সাফ ‘গামছা ভোগলা’র, টালিগঞ্জে লুঠের সূত্র ধরে ফাঁস চাঞ্চল্যকর কাণ্ড ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • খেতে বড্ড ভালোবাসেন দীপিকা পাড়ুকোন।
  • তা নিয়েই নাকি নানা কথা বলেন অমিতাভ বচ্চন।
Advertisement