shono
Advertisement
Deepika Padukone

আলিয়াকে টেক্কা দীপিকার! বিশ্বের দরবারে বড় চমক অভিনেত্রীর

অনুরাগীদের সুখবর দিলেন দীপিকা।
Published By: Akash MisraPosted: 09:10 AM May 30, 2024Updated: 02:47 PM May 30, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খুব শীঘ্রই দীপিকার কোল জুড়ে আসবে ফুটফুটে সন্তান। আর তারই অপেক্ষায় দিন গুনছেন রণবীর সিং ঘরনি। কিন্তু তারই মাঝে দীপিকার মুকুটে নতুন পালক যোগ হল। বিশ্ব দরবারে রেকর্ড গড়লেন বলিউডের অন্যতম ট্যালেন্টেড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)।

Advertisement

তা দীপিকার ঝুলিতে কী সুখবর?

আইএমডিবির সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, সবচেয়ে বেশি ভিউয়ের দিক থেকে ভারতীয় তারকাদের মধ্যে শীর্ষস্থান পেয়েছেন দীপিকা। গত এক দশকে আইএমডিবি-তে ‘মোস্ট ভিউড’ ভারতীয় তারকার খেতাব পেলেন দীপিকা।

সম্প্রতি আইএমডিবি একটি তালিকা প্রকাশ করেছে। যেখানে উঠে এসেছে ১০০ জন অভিনেতা-অভিনেত্রীদের নাম। সেই তালিকায় রয়েছেন আলিয়া ভাট, ঐশ্বর্য রাই বচ্চন, ক্যাটরিনা কাইফ, শাহরুখ খানের মতো তাবড় অভিনেতারা। এই সবাইকে পিছনে ফেলে ২০১৪ থেকে ২০২৪ সালের আইএমডিবির সেরার তালিকায় সবার উপরে উঠে এলেন দীপিকা।

[আরও পড়ুন: ‘সন্দেশখালি, কাশ্মীর নিয়ে চুপ কেন?’, রোষানলে পড়ে Rafah পোস্ট মুছেও ট্রোলড মাধুরী দীক্ষিত]

দীপিকার বলিউড যাত্রা খুব একটা সহজ ছিল না। মডেলিং জগত থেকে সিনেমায় পা দেন তিনি। শাহরুখের সঙ্গে জুটি বেঁধে প্রথম ছবি 'ওম শান্তি ওম' সুপারহিট। তার পর বেশ কয়েকটি ফ্লপের মুখও দেখতে হয়েছে তাঁকে। তবে রণবীর কাপুরের সঙ্গে জুটি বেঁধে রিল ও রিয়্যাল দুটোতেই খবরের শিরোনামে উঠে এসেছিলেন দীপিকা। এমনকী, বলিউডের পাশাপাশি হলিউডেও ছবি করেছেন দীপিকা।

অন্তঃসত্ত্বা অবস্থাতেই আম্বানিদের জামনগরের অনুষ্ঠানে গিয়েছিলেন দীপিকা। শোনা গিয়েছিল, এই সময়টায় তিনি বেঙ্গালুরুতে মায়ের কাছে থাকবেন। কিন্তু অভিনেত্রীকে আবার দেখা যায় রোহিত শেট্টির ‘লেডি সিংহম’-এর সেটে। এর মধ্যেই আবার দীপিকার সারোগেসির মাধ্যমে মা হওয়ার গুঞ্জন রটেছে। তবে সম্প্রতি দীপিকার বেবি বাম্প সামনে আসায় সেই জল্পনায় ইতি।

[আরও পড়ুন: NRI পাত্রকে বিয়ে করছেন পায়েল? নায়িকা নিজেই ফাঁস করলেন বড় তথ্য!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • অন্তঃসত্ত্বা অবস্থাতেই আম্বানিদের জামনগরের অনুষ্ঠানে গিয়েছিলেন দীপিকা।
  • সম্প্রতি আইএমডিবি একটি তালিকা প্রকাশ করেছে।
Advertisement