shono
Advertisement
Dharmendra

৪৪ বছর পর ফের বিয়ে করলেন ধর্মেন্দ্র-হেমা! ছবি ভাইরাল হতেই গুঞ্জন বলিউডে

১৯৮০ সালে হেমা মালিনী ও ধর্মেন্দ্র বিবাহসূত্রে আবদ্ধ হন।
Posted: 06:55 PM May 03, 2024Updated: 06:56 PM May 03, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের বিয়ে করলেন ধর্মেন্দ্র ও হেমা! অন্তত, সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ছবি দেখেই গুঞ্জন বলিউডে। শোনা যাচ্ছে, নিজেদের ৪৪ বছরের বিবাহবার্ষিকীতে ফের নাকি বিয়ে করেছেন ধর্মেন্দ্র ও হেমা। যে ছবিটি ভাইরাল হয়েছে, তাতে দেখা গিয়েছে, হেমার গালে চুম্বনে ভরিয়ে দিচ্ছেন ধমেন্দ্র। তাঁদের দুজনের গলায় ঝুলছে ফুলের মালা।

Advertisement

১৯৮০ সালে হেমা মালিনী ও ধর্মেন্দ্র বিবাহসূত্রে আবদ্ধ হন। তার আগে ধর্মেন্দ্র প্রকাশ কৌরকে বিয়ে করেন। সানি দেওল ও ববি দেওলের জন্ম তখনই। অন্য দিকে ধর্মেন্দ্র ও হেমার দুই মেয়ে এষা দেওল ও অহনা দেওল।

[আরও পড়ুন: অস্ত্রোপচার হবে ভারতীর, হাসপাতালে একরত্তি ছেলের জন্য কেঁদে ভাসাচ্ছেন ‘কমেডি ক্যুইন’]

সিনেমার পর্দায় ফিরেছেন ধর্মেন্দ্র। করণ জোহরের 'রকি অউর রানি কি প্রেম কাহানি'তে। এই ছবিতে ধর্মেন্দ্র ও শাবানা আজমির চুমু খাওয়ায় দৃশ্য নিয়ে হইচই পড়ে গিয়েছিল। অন্যদিকে হেমাও রয়েছেন ভোটের কাজে ব্যস্ত। তবে কাজের শত ব্যস্ততা সত্ত্বেও জীবনের এই দিনটিকে হইহই করে সেলিব্রেট করলেন তারকা দম্পতি। জানা গিয়েছে, পরিবারের সঙ্গেই গোটা দিন কাটিয়েছেন ধর্মেন্দ্র-হেমা। হালকা কমলা রঙের টুইনিং পোশাক, গায়ে হালকা গয়না আর মুখে মিষ্টি হাসি। মালাবদল করে আরও একবার সম্পর্কের বন্ধনকে আরও মজবুত করলেন হেমা ও ধর্মেন্দ্র। তাঁদের এই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন ভক্তরা। বাবা-মায়ের সঙ্গে এই দিন দেখা গেল বড় মেয়ে এষা দেওলকে।

[আরও পড়ুন: মাঝরাতে অর্ধনগ্ন হয়ে হোটেল থেকে বেরলেন ব্রিটনি স্পিয়ার্স! এল অ্যাম্বুল্যান্সও, কী হল পপসম্রাজ্ঞীর?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • যে ছবিটি ভাইরাল হয়েছে, তাতে দেখা গিয়েছে, হেমার গালে চুম্বনে ভরিয়ে দিচ্ছেন ধমেন্দ্র।
  • বাবা-মায়ের সঙ্গে এই দিন দেখা গেল বড় মেয়ে এষা দেওলকে।
Advertisement