shono
Advertisement
Deepika Padukone

রণবীরের জন্য 'মেট গালা'য় গেলেন না দীপিকা! তাহলে অন্তঃসত্ত্বা অবস্থায় চললেন কোথায়?

২০১৭ সালে প্রথমবার 'মেট গালা'র রেড কার্পেটে হেঁটেছিলেন নায়িকা।
Posted: 12:01 PM May 07, 2024Updated: 12:04 PM May 07, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০১৭ সালে 'মেট গালা'র রেড কার্পেটে হেঁটেছিলেন। সাদা গাউনে সারা বিশ্বের মন কেড়েছিলেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। সেই থেকে শুরু। তার পর থেকেই 'মেট গালা'র অন্যতম আকর্ষণ বলিউডের 'মস্তানি'। এবার ঐতিহ্যবাহী ফ্যাশন প্যারেডে সব্যসাচীর শাড়ি পরে হেঁটেছে আলিয়া ভাট। কিন্তু দীপিকার দেখা মেলেনি। অন্তঃসত্ত্বা অবস্থায় তো 'লেডি সিংহম'-এর শুটিং করেছেন অভিনেত্রী। তাহলে 'মেট গালা'য় গেলেন না কেন? এর নেপথ্যে রণবীর সিং নয়তো? এমন প্রশ্ন উঠছে সোশাল মিডিয়ায়।

Advertisement

কিন্তু এই প্রশ্নের কারণ কী? একটি ভাইরাল ছবি। ছবিতে দীপিকা ও রণবীরকে একটি বোটে দেখা যাচ্ছে। বাদামী রঙের লং টি-শার্ট রয়েছে অভিনেত্রীর পরনে। যা অন্তঃসত্ত্বা অবস্থায় পরার জন্য একদম আদর্শ। দীপিকার পিছনেই রয়েছেন রণবীর সিং (Ranveer Singh) । সাদা টি-শার্ট ও প্যান্ট পরেছেন অভিনেতা। এতেই নেটিজেনদের একাংশের প্রশ্ন, রণবীরের সঙ্গে 'বেবিমুন' পালন করবেন বলেই কি 'মেট গালা'য় যাননি দীপিকা?

[আরও পড়ুন: প্রথম বৃষ্টিতে নাজেহাল ঋতুপর্ণা, জলমগ্ন রাস্তায় জেরবার নায়িকা, কী করলেন?]

যদিও দীপিকা এবারের 'মেট গালা'য় আমন্ত্রণ পেয়েছিলেন কি না, তা নিয়ে সন্দেহের অবকাশ রয়েছে। বিয়ের প্রায় পাঁচ বছর পর মা হচ্ছেন অভিনেত্রী। ফেব্রুয়ারির শুরুতেই তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার জল্পনা শোনা যাচ্ছিল। ২৯ ফেব্রুয়ারি সেই জল্পনাতে নিজেরাই সিলমোহর বসান রণবীর ও দীপিকা। জানান সেপ্টেম্বর মাসে আসছে তাঁদের সন্তান।

অন্তঃসত্ত্বা অবস্থাতেই আম্বানিদের জামনগরের অনুষ্ঠানে গিয়েছিলেন দীপিকা। শোনা গিয়েছিল, এই সময়টায় তিনি বেঙ্গালুরুতে মায়ের কাছে থাকবেন। কিন্তু অভিনেত্রীকে আবার দেখা যায় রোহিত শেট্টির 'লেডি সিংহম'-এর সেটে। এর মধ্যেই আবার দীপিকার সারোগেসির মাধ্যমে মা হওয়ার গুঞ্জন রটেছে। কারণ 'লেডি সিংহম' ছবির শুটিংয়ের যে ছবি প্রকাশ্যে এসেছিল তাতে দীপিকার 'বেবি বাম্প' দেখা যাচ্ছিল না। তবে বোটে দীপিকা-রণবীরের যে ছবি ভাইরাল হয়েছে তাতে নায়িকার স্ফীতোদর স্পষ্ট বলেই দাবি করা হচ্ছে।

[আরও পড়ুন: শাড়ির আভিজাত্য নিয়ে ‘মেট গালা’য় আলিয়া ভাট, ছবি থেকে চোখ ফেরানো দায়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সোশাল মিডিয়ায় ভাইরাল একটি ছবিতে দীপিকা ও রণবীরকে একটি বোটে দেখা যাচ্ছে।
  • এতেই নেটিজেনদের একাংশের প্রশ্ন, রণবীরের সঙ্গে 'বেবিমুন' পালন করবেন বলেই কি 'মেট গালা'য় যাননি দীপিকা?
Advertisement