shono
Advertisement
Kareena Kapoor

'কেজিএফ' স্টার যশের 'টক্সিক' ছাড়লেন করিনা! কারণ কী?

শোনা গিয়েছে, ছবিতে যশের বোনের চরিত্রে করিনার অভিনয় করার কথা ছিল।
Posted: 10:01 PM May 03, 2024Updated: 10:20 PM May 03, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দাক্ষিণাত্যের বিনোদুনিয়ায় 'হেভিওয়েট এন্ট্রি' হতে চলেছে করিনা কাপুরের। 'কেজিএফ' স্টার যশের 'টক্সিক' সিনেমায় দেখা যাবে বলিউডের 'বেবো'কে। এমনই খবর শোনা গিয়েছিল। তাতেই খুশি হয়েছিলেন নায়িকার অনুরাগীরা। কিন্তু এই আনন্দ বোধহয় দীর্ঘস্থায়ী হল না। টিনসেল টাউনে জোর গুঞ্জন, যশের 'টক্সিক' সিনেমার কাজ ছেড়েছেন করিনা।

Advertisement

এমন কাজ কেন করলেন নায়িকা? সূত্রের খবর মানলে, শুটিংয়ের ডেট নিয়ে সমস্যা ছিল করিনার। সেই কারণেই যশের ছবি ছেড়ে দিলেন তিনি। গীতু মোহনদাসের পরিচালনায় ২০২৫ সালের ১০ এপ্রিল মুক্তি পাবে ‘টক্সিক: আ ফেয়ারি টেল ফর গ্রোন আপস’। সারা দেশের দর্শকের কথা মাথায় রেখেই এই সিনেমা তৈরি করা হচ্ছে। শুটিংয়ের জন্য বেশ খানিকটা সময় দিতে হতো বেবোকে। তা দেওয়া সম্ভব নয়। সেই কারণেই নাকি ছবি ছাড়লেন বলিউডের 'বেগম'।

[আরও পড়ুন: তৃণমূলের হয়ে ভোটের লড়াইয়ে শত্রুঘ্ন, বাবার পথে হেঁটে রাজনীতিতে আসবেন সোনাক্ষী? ]

২০২৪ সালে এখনও পর্যন্ত একটিই সিনেমা মুক্তি পেয়েছে করিনার। তাব্বু ও কৃতী স্যাননের সঙ্গে 'ক্রিউ' সিনেমায় অভিনয় করেছেন তিনি। বক্স অফিসে সিনেমা হিট। ৭৫ কোটি টাকা বাজেটের ছবিটি প্রায় দেড়শো কোটি টাকা আয় করে ফেলেছে। আগামীতে করিনার ঝুলিতে রয়েছে রোহিত শেট্টির 'সিংহম এগেইন'। তবে দক্ষিণী তারকা যশের সঙ্গে বেবোকে দেখতে মুখিয়ে ছিলেন অনুরাগীরা।

শোনা গিয়েছে, ছবিতে যশের বোনের চরিত্রে করিনার অভিনয় করার কথা ছিল। আর সেই চরিত্র বেশ গুরুত্বপূর্ণ। করিনা সিনেমা ছাড়ার পর চরিত্রটির জন্য নাকি নতুন মুখ খুঁজছেন পরিচালক ও প্রযোজকরা। এই ছবিতে যশের নায়িকা হিসেবে কিয়ারা আডবাণীকে দেখা যেতে পারে। তবে করিনার সঙ্গে যশের রসায়ন দেখার আগ্রহ দর্শকদের মধ্যে ছিল। এবার জল্পনা যদি সত্যি হয়, তাহলে আপাতত করিনার দক্ষিণী সিনেমায় ডেবিউ হচ্ছে না।

[আরও পড়ুন: হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন উৎপলেন্দু, কেমন আছেন জাতীয় পুরস্কারজয়ী পরিচালক?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • টিনসেল টাউনে জোর গুঞ্জন, যশের 'টক্সিক' সিনেমার কাজ ছেড়েছেন করিনা।
  • কিন্তু এমন কাজ কেন করলেন নায়িকা? সূত্রের খবর মানলে, শুটিংয়ের ডেট নিয়ে সমস্যা ছিল করিনার।
Advertisement