shono
Advertisement

Breaking News

Samantha Ruth Prabhu

সামান্থার জেল হওয়া উচিত! অভিনেত্রীর বিরুদ্ধে বিস্ফোরক চিকিৎসক

ব্য়াপারটা যে এদিকে গড়াবে তা আন্দাজও করতে পারেননি দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ প্রভু।
Published By: Akash MisraPosted: 04:24 PM Jul 05, 2024Updated: 04:24 PM Jul 05, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ব্য়াপারটা যে এদিকে গড়াবে তা আন্দাজও করতে পারেননি দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। তবে এবার পড়লেন বিপাকে। সোশাল মিডিয়ায় চিকিৎসার পরামর্শ দিয়ে রীতিমতো বিপাকে পড়লেন সামান্থা। এক চিকিৎসকের দাবি, সামান্থা যে চিকিৎসার কথা বলেছেন, তা একেবারেই ভুল!

Advertisement

ব্যাপারটা একটু বিশদে বলা যাক। সম্প্রতি ফুসফুস সংক্রান্ত সমস্যার জন্য হাইড্রোজেন প্রি-অক্সাইড নেবুলাইজ়েশন ব্যবহারের নিদান দিয়েছিলেন অভিনেত্রী। সোশাল মিডিয়ায় নেবুলাইজ়ার মাস্ক পরে একটি ছবিও পোস্ট করেছিলেন তিনি। সঙ্গে সামান্থা লিখেছিলেন, এই চিকিৎসা দারুণ কাজ দেবে।

সামান্থার এই পোস্ট চোখে পড়ে এক চিকিৎসক সিরিয়াক অ্যাবি ফিলিপস। সোশাল মিডিয়াতেই অভিনেত্রীকে ধুয়ে দেন ডাক্তার। তিনি লেখেন, ''নিজে ডাক্তার না হয়ে এভাবে সোশাল মিডিয়ায় এ ভাবে প্রকাশ্যে চিকিৎসা পরামর্শ দেওয়া রীতিমতো অপরাধ। এর জন্য শাস্তি হওয়া উচিত।''

ডাক্তারের এই পোস্টের উত্তরও দিয়েছেন সামান্থা। তিনি লেখেন, ''অনেক রকম ওষুধ খেয়েছি। যা যা করতে বলা হয়েছিল, সবই করেছি। তারপর এই চিকিৎসাই কাজে দিয়েছে। তাই পরামর্শ দিয়েছি।''

[আরও পড়ুন: আলিয়ার ‘বিগ ফ্রাইডে’ চমক! শাহরুখ-সলমনদের টেক্কা দিয়ে স্পাই ইউনিভার্স-এ নায়িকা]

তবে এখানেই থামেননি এই তর্ক, বিতর্ক। অভিনেত্রীকেও পালটা দিয়েছেন ডাক্তার। সামান্থাকে স্পষ্ট তিনি জানিয়েছেন, তাঁর এভাবে সোশাল মিডিয়ায় এসে বলা উচিত হয়নি।

সামান্থা রুথ প্রভু। মাঝে মধ্যেই খবরের শিরোনামে উঠে আসেন দক্ষিণী এই অভিনেত্রী। কখনও সুপারহিট ‘পুষ্পা’ ছবির আইটেম গান, তো কখনও শারীরিক অসুস্থতা বা নাগা চৈতন্য়ের সঙ্গে তাঁর বিবাহবিচ্ছেদ নিয়ে চর্চা। বিবাহবিচ্ছেদের পর নাগা ও সামান্থা নিজের মতো করে জীবন গুছিয়ে নিয়েছেন। সামান্থা নতুন কোনও সম্পর্কে না জড়ালেও, শোনা যাচ্ছে, অভিনেত্রী শোভিতা ধুলিপালার সঙ্গে নতুন সম্পর্কে জড়িয়েছেন নাগা চৈতন্য।

[আরও পড়ুন: হুমকি, বিতর্ককে বুড়ো আঙুল! সাম্প্রদায়িক হিংসার আঁধারে ‘মা কালী’র টিজারে দুরন্ত রাইমা সেন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • অভিনেত্রীকেও পালটা দিয়েছেন ডাক্তার।
  • ব্য়াপারটা যে এদিকে গড়াবে তা আন্দাজও করতে পারেননি দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ প্রভু।
Advertisement