shono
Advertisement
Ecuadorian beauty shot dead

ইনস্টাগ্রাম স্টোরিই কাল! গুলিতে ঝাঁজরা বিউটি ক্যুইন, ভাইরাল ভিডিও

মাত্র ২৩ বছরেই প্রাণ হারালেন ল্যান্ডি পারাগা গয়বুরো।
Posted: 06:44 PM May 04, 2024Updated: 03:00 PM May 05, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছিলেন। তাই হয়তো কাল হল। দিনে দুপুরে গুলি করে খুন করা হল ইকুয়েডরের বিউটি ক্যুইনকে। মৃতের নাম ল্যান্ডি পারাগা গয়বুরো। বয়স মাত্র ২৩। ২০২২ সালে মিস ইকুয়েডর প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিলেন তিনি। সোশাল মিডিয়া ইনফ্লুয়েন্সারও ছিলেন।

Advertisement

ঘটনাটি ঘটেছে কুয়েভেদো শহরের এক রেস্তরাঁয়। সংবাদমাধ্যম সূত্রে খবর, একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন ল্যান্ডি। ভাইরাল হওয়া CCTV ফুটেছে দেখা যাচ্ছে, দুজন অজ্ঞাত পরিচয় ব্যক্তি রেস্তরাঁয় ঢোকে। সেই সময় পরিচিত একজনের সঙ্গে কথা বলছিলেন ল্যান্ডি। দুই দুষ্কৃতীর একজন গেটের কাছে দাঁড়ায়। একজন ল্যান্ডির দিকে এগিয়ে এসে গুলি চালায়। গুলিতে ঝাঁজরা হয়ে যায় ২৩ বছরের তরুণীর শরীর।

 

[আরও পড়ুন: সাপের বিষ কাণ্ডে নয়া মোড়, এবার ইডির নিশানায় এলভিশ যাদব! ]

রেস্তরাঁ থেকে অক্টোপাস ডিশ খাওয়ার ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন ল্যান্ডি। মনে করা হচ্ছে, এই ছবি দেখেই তাঁর লোকেশন জানতে পেরে যায় আততায়ীরা। কিন্তু কেন এই ঘটনা? কার আক্রোশ ছিল বিউটি ক্যুইনের উপর? তা জানার চেষ্টা করছে পুলিশ। উল্লেখ্য, এক সময় ইকুয়েডরের মাদক কারবারি লিয়েন্দ্রো নোরেরোর সঙ্গে ল্যান্ডির নাম জড়িয়েছিল। দুজনের প্রেমের জল্পনা শোনা গিয়েছিল। গত বছর লিয়েন্দ্রো ও তার অ্যাকাউন্ট্যান্টের একটি কথোপকথন ফাঁস হয়েছিল। যেখানে মাদক কারবারিকে নাকি বলতে শোনা গিয়েছিল, তার স্ত্রী যদি ল্যান্ডির সম্পর্কে জানতে পারে তাহলে সব শেষ হয়ে যাবে।

প্রসঙ্গত, বছর খানেক আগে ইকুয়েডরের জেলে লিয়েন্দ্রোর মৃত্যু হয়। শোনা গিয়েছিল, জেলের দাঙ্গার সময় গুরুতর আহত হয় সে। তার জেরেই মৃত্যু। এবার প্রাণ হারালেন ল্যান্ডি। গুলিতে ঝাঁজরা হয়ে গিয়েছে তাঁর শরীর। প্রশ্ন উঠছে, ল্যান্ডির মৃত্যুর নেপথ্যে কি তাহলে লিয়েন্দ্রোর স্ত্রীর হাত রয়েছে? প্রতিশোধ স্পৃহা থেকেই এই কাজ করা হয়েছে? ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করে দিয়েছে পুলিশ।

[আরও পড়ুন: এই প্রথমবার ‘দাদাগিরি’তে ডোনার নাচ, জমজমাট গ্র্যান্ড ফিনালে, আর কী কী থাকছে?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • রেস্তরাঁ থেকে অক্টোপাস ডিশ খাওয়ার ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন ল্যান্ডি।
  • মনে করা হচ্ছে, এই ছবি দেখেই তাঁর লোকেশন জানতে পেরে যায় আততায়ীরা।
Advertisement