shono
Advertisement
Nusrat Jahan

ইদে যশের জন্য রকমারি মোঘলাই পদ রাঁধলেন নুসরত, তবুও কেন মনখারাপ নায়িকার?

'পাকা গিন্নি'র মতো হেঁশেল ঠেলে নিজে হাতে রাঁধলেন বিরিয়ানি-কাবাব-সেমাই।
Posted: 04:01 PM Apr 11, 2024Updated: 04:06 PM Apr 11, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উৎসব-অনুষ্ঠান মানেই জমজমাট ভূড়িভোজ। আর ইদের পাতে মোঘলাই খানাপিনা থাকবে না, তাই কখনও হয়? অভিনেত্রী হওয়ার পাশাপাশি নুসরত জাহান (Nusrat Jahan) কিন্তু দারুণ রাঁধুনি। অনেকের কাছেই সম্ভবত অজানা নায়িকার রন্ধনশৈলী কথা। ইদের দিন সকাল থেকেই 'পাকা গিন্নি'র মতো হেঁশেলে ঢুকে পড়েছেন নুসরত।

Advertisement

কথাতেই আছে, 'যে রাঁধে সে চুলও বাঁধে'। টলিউড অভিনেত্রীর ক্ষেত্রে একথা অক্ষরে অক্ষরে প্রযোজ্য। প্রতিবার ইদে নিয়ম করে বিরিয়ানি রাঁধেন নুসরত। গোটা পরিবারের সঙ্গে ভাগ করে নেন রসনাতৃপ্তি। এবারও তাঁর বাড়িতে আত্মীয়-স্বজনের সমাগম। কাল রাত থেকেই মেহেন্দি পরার ধুম পড়েছে। বুধবার রাতেই ইদ উদযাপনের ঝলক দিয়েছিলেন নুসরত জাহান। মেহেন্দিতে হাত রাঙিয়েছেন অভিনেত্রী। ডিজাইনও অভিনবত্ব। মেহেন্দির কলকায় তাঁর হাতে ফুটে উঠেছে চাঁদ-তারা। আর বৃহস্পতিবার খুশির ইদে দিনভর হেঁশেলের দায়িত্বে ছিলেন নুসরত।

[আরও পড়ুন: ইদের সাজে নুসরত, স্পেশ্যাল মেহেন্দিতে রাঙালেন হাত, ‘চাঁদ রাত’ কীভাবে উদযাপন করছেন?]

নিজে হাতে ইদ স্পেশাল রকমারি পদ রেঁধেছেন। এদিন দুপুরে নুসরত জাহানের বাড়িতে মেন্যুও এলাহি। কী কী পদ রান্না করেছেন তিনি? নুসরত জানিয়েছেন, যশ এবং ছেলে ঈশানের জন্য বিরিয়ানি, কাবাব আর সেমাইয়ের ফিরনি বানিয়েছেন তিনি। ইদের দিনটা গোটা পরিবারের সঙ্গে কাটাচ্ছেন তিনি। তবে খুশির একটু মন খারাপ তাঁর। কেন? আসলে অভিনেত্রীকে এবার মা-বাবাকে ছাড়াই ইদ পালন করতে হচ্ছে। তাঁরা গিয়েছেম মক্কায়। সেখান থেকে কথা হচ্ছে ঠিকই। তবে এই খুশির দিনে কাছে নেই মা-বাবা। তাই প্রতিবারের নিয়মভঙ্গ হওয়ায় অভিনেত্রীর মন খানিক আনচান করছে।

[আরও পড়ুন: ‘সিগারেট-বিড়ির ধোঁয়া নয়’, ‘হুগলির উন্নয়ন’ দেখিয়ে রিলস রচনার, পালটা ‘খোঁচা’ লকেটের!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • অভিনেত্রী হওয়ার পাশাপাশি নুসরত জাহান কিন্তু দারুণ রাঁধুনি।
  • বৃহস্পতিবার খুশির ইদে দিনভর হেঁশেলের দায়িত্বে ছিলেন নুসরত।
  • নুসরত জানিয়েছেন, যশ এবং ছেলে ঈশানের জন্য বিরিয়ানি, কাবাব আর সেমাইয়ের ফিরনি বানিয়েছেন তিনি।
Advertisement