shono
Advertisement
Ankush Hazra

'দুই স্তম্ভ...', 'মির্জা' কোটির ক্লাবে ঢুকতেই দেব-জিতের সঙ্গে সিনেমা অঙ্কুশের?

কী বলছেন টলিউড সুপারস্টার?
Posted: 06:03 PM May 01, 2024Updated: 06:03 PM May 01, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথম বলেই বাউন্ডারি পার! প্রযোজক হিসেবে ছক্কা হাঁকাচ্ছেন অঙ্কুশ (Ankush Hazra)। 'মির্জা'র সুবাদে বহুদিন বাদে বাংলা 'মশালা' কমার্শিয়াল ফিল্ম মাথা তুলে দাঁড়াল। দুই সপ্তাহেই ১ কোটির ক্লাবে ঢুকে পড়েছে এই ছবি। তৃতীয় সপ্তাহেও রমরমিয়ে ব্যবসা করছে 'মির্জা'। এবার অঙ্কুশকে টলিউডের দুই সুপারস্টার দেব-জিতের (Dev, Jeet) সঙ্গে বড়পর্দায় দেখতে চাইছেন অনুরাগীরা। অঙ্কুশ কি দেব বা জিতের সঙ্গে কোনও কাজের পরিকল্পনা করেছেন?

Advertisement

'মির্জা' স্টার বলছেন, "ওঁদের দুজনের সঙ্গে কাজ করা সত্যিই আমার কাছে স্বপ্ন সত্যি হওয়ার মতো। খুব ভালোবাসার দুজন মানুষ। কিন্তু ওঁদেরকে নিয়ে সিনেমা করার বিষয়টা তো পুরে আমার হাতে নেই। তোমাদের সকলের মতো আমারও এটা স্বপ্ন। সেটা সত্যি হলে আমি সবথেকে আগে আনন্দে লাফাব।" জিৎ মদনানির 'চেঙ্গিজ'-ই কি 'মির্জা'কে সাহস জুগিয়েছে? এপ্রসঙ্গে অঙ্কুশের মন্তব্য, "অবশ্যই। আমি বরাবর বলে এসেছি, এই বাজারে জিৎদা স্পেশালি যেভাবে বাংলা কমার্শিয়াল ছবি বানাচ্ছে। আমরাও সাহস পাচ্ছি। ভালো করে কোনও ছবি তৈরি করলে অবশ্যই সেটা ব্যবসা করবে। সেই ভাবনা থেকেই এগিয়ে যাওয়া।" 

[আরও পড়ুন: গানের মাঝেই নখ কাটতে শুরু করলেন অরিজিৎ! কনসার্টের ভিডিও দেখে হতবাক ভক্তরা]

ইদের বক্স অফিসে ভালো সাড়া ফেলেছে অঙ্কুশের ‘মির্জা’। ‘বড়ে মিঞা ছোটে মিঞা’র মতো বিগ বাজেট বলিউড সিনেমার সঙ্গে পাঞ্জা লড়ে বক্সঅফিসে টিকে রয়েছে বাংলা ছবি। প্রথমবারই প্রযোজক হিসেবে ছক্কা হাঁকিয়ে ফেলেছেন অঙ্কুশ হাজরা। দীর্ঘদিন বাদে আদ্যোপান্ত বাংলা কমার্শিয়াল ফিল্ম যে বক্স অফিসে খরার মাঝে হিটের মুখ দেখল, তা বলাই বাহুল্য। প্রযোজক অভিনেতা অঙ্কুশও আত্মবিশ্বাসী। বলছেন, “গ্রামবাংলার দর্শকদের হলমুখে করতে হলে ‘মির্জা’র মতো আরও সিনেমা প্রয়োজন।” সিঙ্গল স্ক্রিন থিয়েটারগুলোকে চাগিয়ে তোলার কথাও শোনা গিয়েছে তাঁর মুখে। দর্শকরাও হল থেকে বেরিয়ে উচ্ছ্বাস প্রকাশ করছেন। শো হাউসফুল হচ্ছে। সাড়ে ৪ কোটি বাজেটের ‘মির্জা’ পুরো টাকা এখনও ঘরে ফেরাতে না পারলেও প্রযোজক অঙ্কুশ কিন্তু ইতিমধ্যেই বুক চাপড়ে সিক্যুয়েল নিয়ে আসার ভাবনার কথা জানিয়ে দিয়েছেন।

[আরও পড়ুন: গরমে লাগাতার ভোট প্রচার, অসুস্থ সোহম ভর্তি হাসপাতালে, কেমন আছেন এখন? ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • প্রযোজক হিসেবে ছক্কা হাঁকাচ্ছেন অঙ্কুশ।
  • 'মির্জা'র সুবাদে বহুদিন বাদে বাংলা 'মশালা' কমার্শিয়াল ফিল্ম মাথা তুলে দাঁড়াল।
  • দুই সপ্তাহেই ১ কোটির ক্লাবে ঢুকে পড়েছে এই ছবি। তৃতীয় সপ্তাহেও রমরমিয়ে ব্যবসা করছে 'মির্জা'।
Advertisement