shono
Advertisement

Breaking News

Tom Felton

হনসল মেহতার 'গান্ধী'তে 'হ্যারি পটার' ছবির ভিলেন! আর কে কে থাকছেন?

পরিচালক নিজে সোশাল মিডিয়ায় জানিয়েছেন এই খবর।
Posted: 12:40 PM May 04, 2024Updated: 12:41 PM May 04, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হ্যারি পটারের ড্রেকো ম্যালফয়কে মনে আছে? এই চরিত্রকে পর্দায় জীবন্ত করে তুলেছিলেন অভিনেতা টম ফেল্টন (Tom Felton)। তাঁকেই এবার দেখা যাবে হনসল মেহতা পরিচালিত 'গান্ধী' ওয়েব সিরিজে। পরিচালক নিজে সোশাল মিডিয়ায় জানিয়েছেন এই খবর। সেই সঙ্গে আরও কিছু বিদেশি অভিনেতার নাম ঘোষণা করেছেন তিনি।

Advertisement

ছোটবেলা থেকে হ্যারি পটার সিনেমায় অভিনয় করেছেন টম। এই সিনেমার সেটেই তাঁর বড় হয়ে ওঠা। ড্রেকোর চরিত্র প্রথমে নেগেটিভ হলেও, পরে তাতে গ্রে শেড দেখা গিয়েছে। তাতেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন টম। হ্যারি পটার পর্ব শেষ হওয়ার পরও একাধিক সিনেমায় অভিনয় করেছেন তিনি। মিউজিক অ্যালবামও রয়েছে অভিনেতার। নেটদুনিয়া মারফত পাওয়া তথ্য অনুযায়ী, জোশয়া ওল্ডফিল্ডের চরিত্রে অভিনয় করবেন টম। শোনা যায়, ১৮৯১ সালে জোশয়া গান্ধীকে বাইবেল পড়তে দিয়েছিলেন তিনি। গান্ধীকে খ্রিস্টান ধর্মের প্রতি আকর্ষিত করার চেষ্টা করেছিলেন। কিন্তু পরে নিজের মত বদল করেন।

[আরও পড়ুন: রাতবিরেতে শ্রদ্ধার বাড়িতে হাজির আদিত্য! অনন্যাকে ছেড়ে পুরনো প্রেমিকার কাছে ফিরলেন? ]

ঐতিহাসিক চরিত্রে অভিনয় করতে পেরে খুশি টম। সংবাদমাধ্যমকে এ নিয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে তিনি বলেন, "লন্ডনে গান্ধীর জীবনের যে পর্ব দেখানো হচ্ছে তার অঙ্গ হতে পেরে আমি দারুণ খুশি। এটা ইতিহাসে অত্যন্ত গুরুত্বপূর্ণ একটা চ্যাপ্টার যা এর আগে ক্যামেরার সামনে সেভাবে দেখানো হয়নি। হনসল, প্রতীকের সঙ্গে কাজ করতে পারাও সম্মানের আর আনন্দের।"

অ্যাপ্লজ এন্টারটেনমেন্টের প্রযোজনায় 'গান্ধী' ওয়েব সিরিজ তৈরি করছেন হনসল মেহতা। সিরিজে মোহনদাস করমচাঁদ গান্ধীর চরিত্রে অভিনয় করছেন প্রতীক গান্ধী। কস্তুরবা গান্ধীর ভূমিকায় দেখা যাবে ভামিনি ওজাকে। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন লিব্বি মাই, মল্লি রাইট, র‌্যাল্ফ আডেনিই, জেমস মুরে, লিন্ডন অ্যালেকজান্ডার, জন্নো ডেভিস, সিমন লেনন। জুলাই মাসে সিরিজের শুটিং শেষ হওয়ার কথা। তা হলে ২০২৫ সালের শুরুতেই সিরিজটে প্রকাশ্যে আসতে পারে।

[আরও পড়ুন: গুরুতর অসুস্থ প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী নিক জোনাস! রাতারাতি বাতিল সব কনসার্ট ]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • হ্যারি পটারের ড্রেকো ম্যালফয়কে মনে আছে? এই চরিত্রকে পর্দায় জীবন্ত করে তুলেছিলেন অভিনেতা টম ফেল্টন।
  • সেই টম ফেল্টনকেই এবার দেখা যাবে হনসল মেহতা পরিচালিত 'গান্ধী' ওয়েব সিরিজে।
Advertisement