shono
Advertisement
Manisha-Rekha

রেখার কথায় কেঁদে ফেলেছিলেন মনীষা কৈরালা! কী এমন বলেছিলেন 'উমরাও জান'?

'হীরামাণ্ডি' সিরিজে মনীষা অভিনীত মল্লিকাজান চরিত্রের জন্য পরিচালক বনশালির প্রথম পছন্দ ছিলেন রেখা।
Posted: 03:51 PM May 06, 2024Updated: 04:10 PM May 06, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেরিয়ারের নতুন ইনিংসে অনেক বেশি আত্মবিশ্বাসী মনীষা কৈরালা (Manisha Koirala)। তাঁর এই আত্মবিশ্বাস প্রতিফলিত হয়েছে সঞ্জয় লীলা বনশালির ক্যামেরার সামনে। 'হীরামাণ্ডি'র মল্লিকাজান হয়ে বলিষ্ঠ অভিনয়ের স্বাক্ষর রেখেছেন তিনি। কিন্তু এই চরিত্রের জন্য বনশালির প্রথম পছন্দ ছিলেন রেখা (Rekha)। বলিউডের 'উমরাও জান' দেখেছেন নেটফ্লিক্সের সিরিজ। তার পর মনীষাকে ফোন করে জানিয়েছেন নিজের মতামত। তাতেই কেঁদে ফেলেছিলেন বনশালির 'মল্লিকাজান'।

Advertisement

এক সাক্ষাৎকারে রেখার সঙ্গে নিজের এই কথোপকথনের কথা জানান মণীষা। অভিনেত্রীকে রেখা বলেন, "বাচ্চা, আমি প্রার্থনা করছিলাম এই চরিত্র যদি আমি না করতে পারি তাহলে যেন তুমি করো। আমি সেই প্রার্থনা মঞ্জুর হয়েছে। তুমি অসামান্য কাজ করেছো। জীবনে এত কিছু সহ্য করেছো যে চরিত্রটার মধ্যে প্রাণপ্রতিষ্টা করে দিয়েছো।"

[আরও পড়ুন: OTP শেয়ার না করেই খোয়ালেন লক্ষ লক্ষ টাকা, পুলিশের দ্বারস্থ অভিনেতা রাকেশ বেদীর স্ত্রী]

মনীষা জানান, রেখার মতো একজন শিল্পীর কাছ থেকে এই ধরনের প্রশংসা, আশীর্বাদ পাওয়া একেবারেই অন্য ধরনের অনুভূতি। অভিনেত্রী বলেন, "আমার তো চোখে জল এসে গিয়েছিল। আমি ওনাকে বলেছিলাম আপনি কিন্তু আমাকে কাঁদাচ্ছেন।" এর পরই আবার মনীষা বলেন, "রেখাজি তো ইশ্বরতুল্য। আমি খুব ভালোবাসি ওনাকে। ওনাকে কাছ থেকে দেখার সৌভাগ্য আমার হয়েছিল। উনি অত্যন্ত মার্জিত এবং কবি মনের মানুষ। কী দারুণ শিল্পী! ওনার কণ্ঠ, নাচ, স্টাইল, নান্দনিকতা অপূর্ব, আর কী বলবেন? অত্যন্ত সুন্দর একজন মানুষ।"

প্রসঙ্গত, রাজকুমার সন্তোষি পরিচালিত 'লজ্জা' সিনেমায় রেখার সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন মনীষা কৈরালা। ছবির মুখ্য চরিত্রে বৈদেহীর ভূমিকায় অভিনয় করেছিলেন মনীষা। আর রেখা ছিলেন রামদুলারির ভূমিকায়। মনীষার স্বামী রঘুর চরিত্রে অভিনয় করেছিলেন জ্যাকি শ্রফ। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছিল অজয় দেবগন, মহিমা চৌধুরী, অনিল কাপুর, ড্যানি ডেনজংপা, শর্মন জোশীর মতো অভিনেতাকে।

[আরও পড়ুন: গলায় মালা, মাথায় মুকুট, আদৃত-কৌশাম্বির বিয়ের অনুষ্ঠান শুরু!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • নেটফ্লিক্সের 'হীরামাণ্ডি' সিরিজে মনীষা অভিনীত মল্লিকাজান চরিত্রের জন্য পরিচালক বনশালির প্রথম পছন্দ ছিলেন রেখা।
  • বলিউডের 'উমরাও জান' দেখেছেন নেটফ্লিক্সের সিরিজ। তার পর মনীষাকে ফোন করে জানিয়েছেন নিজের মতামত।
Advertisement