shono
Advertisement
Nayan Rahasya Trailer

সম্মোহনের শক্তি নিয়ে আসছে 'নয়ন রহস্য', ফেলুদার যত কাণ্ড গরমের ছুটিতে, দেখুন ট্রেলার

কবে মুক্তি পাচ্ছে ছবিটি?
Posted: 02:28 PM Apr 20, 2024Updated: 03:55 PM Apr 20, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফেলুদার যত কাণ্ড এবার গরমের ছুটিতে। সেই সময়ই আসছে সন্দীপ রায়ের নতুন ছবি 'নয়ন রহস্য' (Nayan Rahasya)। আবারও প্রদোষচন্দ্র মিত্রর ভূমিকায় ইন্দ্রনীল সেনগুপ্ত। তাঁর সঙ্গে তোপসে হয়ে থাকছেন আয়ুষ দাস। আর জটায়ু অভিজিৎ গুহ। ছবির ফার্স্টলুক আগেই প্রকাশ করা হয়েছিল। এবার প্রকাশ্যে ট্রেলার।

Advertisement


২০২২ সালে সন্দীপ রায়ের পরিচালনায় ‘হত্যাপুরী’ ছবির মাধ্যমে নতুন ফেলুদা এবং তোপসে হিসেবে আত্মপ্রকাশ করেন ইন্দ্রনীল সেনগুপ্ত এবং আয়ুষ দাস। অভিজিৎ গুহকে দেখা গিয়েছিল লালমোহনবাবুর চরিত্রে। ‘নয়ন রহস্য’ ছবির ক্ষেত্রেও এঁদের উপরই ভরসা রেখেছেন পরিচালক। পাশাপাশি রয়েছে শিশুশিল্পী যে জ্যোতিষ্কর চরিত্রে অভিনয় করছে। ছবির টানটান উত্তেজনা, দুরন্ত ভিজ্যুয়াল দর্শকদের ভালো লাগবে বলেই জানালেন তিনি।

[আরও পড়ুন: ‘বহুবার গর্ভপাত, মানসিক যন্ত্রণায় ভুগেছিলাম’, আমির কি পাশে ছিলেন? মনের কথা শোনালেন কিরণ রাও]

সন্দীপ রায়ের পরিচালনায় আবারও ফেলুদা হয়ে খুশি ইন্দ্রনীল। ১০ মে ছবির মুক্তির জন্য মুখিয়ে রয়েছেন তিনি। ছবি নিয়ে কথা বলতে গিয়ে অভিনেতা জানান, আগেরবার দর্শকদের থেকে প্রচুর ভালোবাসা পেয়েছিলেন। আশা করছেন, এবারও তার অন্যথা হবে না।

চেন্নাই ও কলকাতায় শুটিং করতে প্রচুর খাটনি হয়েছে। কিন্তু ফল যা দাঁড়িয়েছে তাতে খুশি তোপসে ওরফে আয়ুষ দাস। আবারও জটায়ু হতে পারা সৌভাগ্যের বলেই মনে করেন অভিজিৎ গুহ। সুরিন্দর ফিল্মসের প্রযোজনায় তৈরি ‘নয়ন রহস্য’। আশা করা হয়েছিল, ২০২৩ সালের শেষেই মুক্তি পাবে ছবিটি। তবে চলতি বছরের গরমের ছুটিকেই পাখির চোখ হিসেবে দেখছেন নির্মাতারা। ১০ মে সিনেমা হলে মুক্তি পাবে ‘নয়ন রহস্য’।

[আরও পড়ুন: ডিপফেক ভিডিওর পাল্লায় পড়ে নাজেহাল রণবীর সিং, বাধ্য হয়ে মুখ খুললেন অভিনেতা?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement