shono
Advertisement
Sreelekha Mitra

আচমকা ফেসবুক থেকে বিরতির ঘোষণা শ্রীলেখা মিত্রর, কিন্তু কেন?

যোগাযোগের চেষ্টা না করার পরামর্শ দিয়ে অভিনেত্রী নিজেই জানালেন কারণ।
Published By: Suparna MajumderPosted: 12:00 PM Aug 28, 2024Updated: 01:16 PM Aug 28, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তাঁর অভিযোগে তোলপাড় মালয়ালম চলচ্চিত্র জগৎ। এদিকে আর জি কর কাণ্ড (RG Kar Incident) নিয়ে টানা আন্দোলন চলছে। মঙ্গলবার আবার উইমেনস’ ফোরাম ফর স্ক্রিন ওয়ার্কাসকেও একহাত নিয়েছেন। এই সমস্ত কিছুর মধ্যে আচমকাই ফেসবুক থেকে বিরতি নেওয়ার কথা ঘোষণা করলেন শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)।

Advertisement

কিছুদিনের জন্যই ফেসবুক ত্যাগের সিদ্ধান্ত নিয়েছেন অভিনেত্রী। কিন্তু কেন? তিনি লেখেন, "কিছুদিনের জন্য ফেসবুক আনইনস্টল করছি। জন্মদিনের পার্ট, শুভেচ্ছা কিছুই আর ভালো লাগছে না। সেনসিটিভ মানুষ আমি তাই আর্টিস্ট, সেলিব্রিটি নই... এত চাপ আর নিতে পারছি না। চারদিকের অবক্ষয় আমায় ক্লান্ত করছে, দিনকয়েকের ছুটি প্রয়োজন আমার এসবের থেকে দূরে...আমায় যোগাযোগ করার চেষ্টা না করাই শ্রেয়।"

[আরও পড়ুন: ‘ছদ্মবেশ লাগে না…’, মোহনবাগান ম্যাচের প্রতিবাদী টিফোয় ‘ছাত্রসমাজ’কে বিঁধলেন ঋদ্ধি! ]

হেমা কমিটির রিপোর্টে বিদ্ধ মালয়ালম চলচ্চিত্র জগৎ। তাতে ঘৃতাহুতি পড়ে শ্রীলেখা মিত্রর অভিযোগে। অন্ধকার ঘরে অশালীনভাবে ছোঁয়ার চেষ্টা করেছিলেন মালয়ালম সিনেমার পরিচালক রঞ্জিত। এমনই অভিযোগ সোশাল মিডিয়ায়, সংবাদমাধ্যমে করেন শ্রীলেখা। তা নিয়ে তুমুল শোরগোল হয়। কেরালা চলচ্চিত্র অ্যাকাডেমির চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করেন রঞ্জিত। রটনা, পরিচালককে ইস্তফা দিতে বাধ্য করা হয়েছে।

সোমবার এই ঘটনা নয়া মোড় নেয়। সংবাদ সংস্থা এএনআই সূত্রে পাওয়া খবর অনুযায়ী, কোচি থানায় রঞ্জিতের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন শ্রীলেখা। এদিকে টলিউডে কাজের পরিবেশ ঠিক রাখার দাবি জানিয়ে ইম্পা, আর্টিস্ট ফোরাম, ফেডারেশন ও টেলি অ্যাকাডেমির চেয়ারম্যানকে মঙ্গলবার চিঠি দিয়েছে উইমেনস’ ফোরাম ফর স্ক্রিন ওয়ার্কাস (Womens’ Forum for Screen Workers+)। তার তীব্র সমালোচনা করে শ্রীলেখা লেখেন, “হাসব না কাঁদব জানি না। উইমেনস ফোরাম তৈরি হচ্ছে এখানে। সরি, যে এসবের বিরুদ্ধে প্রথম সোচ্চার হয়েছিল তার নাম কেনইবা নেবে? চার বছর আগে আমাকে তিরস্কার করা হয়েছিল। এই বলে যে আমি ভিক্টিম কার্ড খেলছি, আমি মিথ্যেবাদী, আমার যোগ্যতা নেই। বরং আমার খামতির জন্য আমায় কাজে নেওয়া হয় না ইত্যাদি ইত্যাদি… তাঁরা অনেকেই এখানে তালিকাভুক্ত। নাটক যত।”

[আরও পড়ুন: ‘বহুরূপী’র নয়া ঝলকে শিবপ্রসাদ-আবিরের দুর্ধর্ষ লড়াই, ভিন্নতার মোড়কে ঋতাভরী-কৌশানিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আচমকাই ফেসবুক থেকে বিরতি নেওয়ার কথা ঘোষণা করলেন শ্রীলেখা মিত্র।
  • 'এত চাপ আর নিতে পারছি না। চারদিকের অবক্ষয় আমায় ক্লান্ত করছে', লেখেন তিনি।
Advertisement