shono
Advertisement
Joker 2 teaser trailer

লেডি গাগাকে বিয়ে করবে 'জোকার'? ওয়ার্নার ব্রাদার্সের নয়া ছবির আগাম ঝলকেই চমক

এক অসম্ভব ভয় লেগে থাকা চরিত্র। অথচ উপেক্ষা করার নেই।
Posted: 05:24 PM Apr 10, 2024Updated: 05:42 PM Apr 10, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বুকে মোচড় দেওয়া সেই হাসি। তাকালেই শিরদাঁড়া বেয়ে ঠান্ডা স্রোত বয়ে যায। বড়পর্দায় ফিরছে 'জোকার'। ব্যাটম্যানের জীবনের অন্যতম বড় শত্রু। এক অসম্ভব ভয় লেগে থাকা চরিত্র। অথচ উপেক্ষা করার নেই। কথায় বলে, শয়তানের নাকি আকর্ষণ বেশি। এই আকর্ষণ নিয়েই 'জোকার' হয়ে ফিরছেন জোয়াকিন ফিনিক্স। এবার তাঁর সঙ্গী হার্লে ক্যুইন। যে চরিত্রে প্রাণ প্রতিষ্ঠা করেছেন মার্কিন পপ তারকা লেডি গাগা। বুধবারই প্রকাশ্যে এসেছে 'জোকার: ফলি আ ডিউ' ওরফে 'জোকার ২'র টিজার ট্রেলার। তাতেই রয়েছে টুইস্ট।

Advertisement

ডিসি কমিক্স যাঁরা পছন্দ করেন, তাঁদের মধ্যে জোকার চরিত্র ভয়ংকর জনপ্রিয়। এই চরিত্রকে নিয়েই বক্স অফিসে বাজিমাত করেছেন পরিচালক টড ফিলিপস। ২০১৯ সালে সিনেমা হলে মুক্তি পায় তাঁর পরিচালনায় তৈরি 'জোকার'। সেই সময় থেকেই এই চরিত্রে যেন মিশে গিয়েছেন জোয়াকিন ফিনিক্স। পেয়েছেন অস্কার। আবারও সেই চরিত্রে মুগ্ধ করলেন অভিনেতা। তাঁর উপযুক্ত দোসর হয়ে উঠেছেন লেডি গাগা।

[আরও পড়ুন: সিনেমা হল পাচ্ছে না ‘মির্জা’? নেটপাড়ার ‘হল্লা’ নিয়ে সাফ কথা অঙ্কুশের]

'জোকার ২'র আগাম ঝলকের অপেক্ষায় অনেকদিন ধরেই ছিলেন অনুরাগীরা। সেই আশা পূরণ হল। আর তাতেই উঠল এক প্রশ্ন? পরিচালক কি এবার কমিক্সের গল্প পালটে ফেলতে চলেছেন? জোকার আর হার্লে ক্যুইনের বিয়ে দেখতে পাবেন দর্শকরা? টিজার ট্রেলারের এক জায়গায় 'জোকার'কে বলতে শোনা যাচ্ছে, "আমি আর একা নেই।" পরে আবার হার্লে ক্যুইনকে একটি চ্যাপেলের সেটের দিকে যেতে দেখা গিয়েছে। তাতেই এই জল্পনা তীব্র হয়েছে।

যদি এই কাজটি পরিচালক টড ফিলিপস করে থাকেন, তাহলে তাঁর এই সিদ্ধান্ত যুগান্তকারী হতে চলেছে বলেই মত অনুরাগীদের। আগামী ৪ অক্টোবর সিনেমা হলে মুক্তি পাবে 'জোকার: ফলি আ ডিউ'। নতুন এই ছবিতে জোয়াকিন ফিনিক্স, লেডি গাগা ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন জাজি বিটজ, ক্যাথরিন কিনারের মতো তারকা।

[আরও পড়ুন: ‘ভুলভুলাইয়া ৩’র শুটিংয়ের ফাঁকেই ফ্লুরিজে কার্তিকের পেটপুজো, কী কী খেল ‘রুহ বাবা’?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • কথায় বলে, শয়তানের নাকি আকর্ষণ বেশি। এই আকর্ষণ নিয়েই 'জোকার' হয়ে ফিরছেন জোয়াকিন ফিনিক্স।
  • এবার তাঁর সঙ্গী হার্লে ক্যুইন। যে চরিত্রে প্রাণ প্রতিষ্ঠা করেছেন মার্কিন পপ তারকা লেডি গাগা।
Advertisement