shono
Advertisement
John Abraham

'ভক্তের ভগবান' জন আব্রাহাম! অনুরাগীকে ২২ হাজারি জুতো উপহার দিয়ে ফিতেও বেঁধে দিলেন

Published By: Sandipta BhanjaPosted: 06:46 PM May 02, 2024Updated: 06:46 PM May 02, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভক্তের প্রতি জন আব্রাহামের (John Abraham) ভালোবাসা দেখে হতবাক নেটপাড়া। যতটা না স্তম্ভিত, তার থেকেও বেশি কুর্নিশ জানাচ্ছেন বলিউড অভিনেতাকে। অনুরাগীকে সাড়ে ২২ হাজার টাকার বিদেশি ব্র্যান্ডের জুতো উপহার দিলেন জন আব্রাহাম। যা দেখে আনন্দে আত্মহারা ওই ভক্ত।

Advertisement

অক্ষয় নামে ওই তরুণ জনের বিশাল অনুরাগী। তাঁর সোশাল মিডিয়ায় উঁকি দিলেই তা বেশ বোঝা যায়। এবারের জন্মদিনে প্রিয় তারকাকে দেখবেন বলে তাঁর অফিসে গিয়েছিলেন। আর সেখানেই পেলেন বড় সারপ্রাইজ! জন আব্রাহামের সঙ্গে কেক তো কাটলেনই। তার সঙ্গে পেয়ে গেলেন বহুমূল্য ইটালিয়ান বাইকার স্যু। জন আব্রাহাম নিজে হাতে সেই উপহার তুলে দিলেন ভক্তের হাতে। শুধু তাই নয়, পরিয়ে ফিতেও বেঁধে দিলেন। আর সেই ভিডিও নেটপাড়ায় ভাইরাল হতেই জনকে কুর্নিশ নেটপাড়ার।

[আরও পড়ুন: ‘ফিকে ঝান্ডা’য় রং ফেরাতে বারাকপুরে শ্রীলেখা, বামপ্রার্থী দেবদূতের হয়ে করলেন প্রচার]

প্রিয় অভিনেতাকে এক ঝলক দেখার জন্য কী-ই না করেন অনুরাগীরা? কখনও তাঁর স্পর্শ পাওয়ার জন্য হুড়োহুড়ি পড়ে যায়, আবার কখনও বা তারকাদের সঙ্গে একফ্রেমে নিজস্বী নিতে মরিয়া ভক্তরা উন্মত্ত হয়ে ওঠেন। কেউ কেউ তো আবার মাইলের পর মাইল হেঁটে কিংবা সাইকেল চালিয়ে প্রিয় তারকার বাড়ির সামনে হত্যে দেন! কিন্তু সেই স্বপ্নের তারকাই যখন বিশেষ দিনে বিশেষ উপহার দেন, তখন যে সেটা গোটা জীবনের জন্য একটা অন্যরকম অভিজ্ঞতা হয়ে ওঠে, তা বলাই বাহুল্য। জন আব্রাহামের অনুরাগী অক্ষয়ের ক্ষেত্রেও সেটাই ঘটেছে।

[আরও পড়ুন: দিনে ১২-১৪ ঘণ্টা শুটিংয়ের মাঝেই পড়াশোনা, মাধ্যমিকে কত নম্বর পেল ‘রামপ্রসাদের’ স্ত্রী সুস্মিলি?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ভক্তের প্রতি জন আব্রাহামের ভালোবাসা দেখে হতবাক নেটপাড়া।
  • অনুরাগীকে সাড়ে ২২ হাজার টাকার বিদেশি ব্র্যান্ডের জুতো উপহার দিলেন জন আব্রাহাম।
  • যা দেখে আনন্দে আত্মহারা ওই ভক্ত।
Advertisement