shono
Advertisement
Kalki 2898 AD

অমিতাভ না অভিষেক? 'Kalki 2898 AD'র টিজার দেখে ধন্দে নেটিজেনরা

সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে মিনিট খানেকের এই ভিডিও।
Posted: 10:59 AM Apr 23, 2024Updated: 04:54 PM Apr 23, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে অমিতাভ বচ্চনের 'কল্কি' টিজার। চব্বিশ ঘণ্টার মধ্যেই ইউটিউবের ট্রেন্ডিং লিস্টের সেরা জায়গাটি দখল করে নিয়েছে। এর মধ্যেই শুরু হয়েছে তুমুল তর্ক। 'Kalki 2898 AD'র অশ্বথামা স্পেশাল টিজারে অভিষেক বচ্চন কি আছে? তিনিই কি অমিতাভের চরিত্র দ্রোণের তরুণ বয়সের চরিত্রে অভিনয় করছেন? উঠছে এই প্রশ্ন।

Advertisement

রবিবাসরীয় কেকেআর বনাম আরসিবির আইপিএল ম্যাচের মাঝেই ‘কল্কি ২৮৯৮ এডি’র অশ্বথামা লুক প্রকাশ করা হয়। সিনেমায় দ্রোণাচার্য পুত্র অশ্বত্থামার ভূমিকায় দেখা যাচ্ছে বিগ বিকে। বহুদিন ধরে তপস্যা করতে থাকা অশ্বথামার সারা শরীরে কাপরের টুকরো জড়ানো। এমনটাই দেখানো হয় টিজারের শুরুতে। তার পর আসে টুইস্ট। কম বয়সের অশ্বথামার এক ঝলক দেখা যায় তাতে।

[আরও পড়ুন: কংগ্রেসের প্রচারে ‘পুষ্পা’ স্টার আল্লু অর্জুন! ভাইরাল ভিডিও ঘিরে চাঞ্চল্য ]

মাত্র কয়েক সেকেন্ডের এই ঝলকেই তোলপাড়া সোশাল মিডিয়া। যে চরিত্র ক্যামেরার সামনে দেখা যাচ্ছে, তার সঙ্গে তো অভিষেক বচ্চনের প্রচুর মিল। তাহলে কি অভিষেক 'অশ্বথামা'র তরুণ বয়সের চরিত্রে অভিনয় করছেন? নাকি সবই এআই অর্থাৎ কৃত্রিম বুদ্ধিমত্তার কারসাজি? এই প্রশ্নে দ্বিধাবিভক্ত নেটদুনিয়া। উত্তর কী, তা অদূর ভবিষ্যতেই জানা যাবে। মে মাসেই ছবিটি মুক্তি পাওয়ার কথা।

এদিকে ‘কল্কি’র লুকে অমিতাভের খেল দেখে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন দুই সন্তান অভিষেক-শ্বেতা। নাতনি নভ্যা নভেলিও উচ্ছাস প্রকাশ করেছেন। নাগ অশ্বিন পরিচালিত ছবিটি খুব শিগগিরি সিনেমা হলে মুক্তি পাবে। আর এই ছবির সুবাদেই দীর্ঘ ৩৮ বছর পর অমিতাভ বচ্চনের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন কমল হাসান। শোনা যায়, খল চরিত্রে দেখা যাবে দক্ষিণী সুপারস্টারকে। এই দুই লিভিং লেজেন্ডের সঙ্গে পাওয়া প্রভাস, দীপিকা পাড়ুকোণ, দিশা পাটানি, ম্রুণাল ঠাকুরের মতো তারকা।

[আরও পড়ুন: ভোটবঙ্গে চোখ রাঙাচ্ছে শুষ্ক গরম-তাপপ্রবাহ, হাওয়া অফিসের পূর্বাভাস কী?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে অমিতাভ বচ্চনের 'কল্কি' টিজার।
  • ২৪ ঘণ্টার মধ্যেই ইউটিউবের ট্রেন্ডিং লিস্টের সেরা জায়গাটি দখল করে নিয়েছে।
Advertisement