shono
Advertisement

Breaking News

Kangana Ranaut

মোদি-মেলোনির ভাইরাল ভিডিও দেখে উচ্ছ্বসিত কঙ্গনা, কী লিখলেন?

Published By: Suparna MajumderPosted: 07:36 PM Jun 15, 2024Updated: 07:36 PM Jun 15, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লোকসভা ভোটে জেতার আগে থেকেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির অনুরাগী কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। একাধিকবার তাঁর গুনগান করেছেন। আবার মোদির সমালোচকদেরও একহাত নিয়েছেন। এবার ইটালির প্রধানমন্ত্রী জর্জিয়া মেলোনির সঙ্গে ভারতের প্রধানমন্ত্রীর ভাইরাল ভিডিও দেখে উচ্ছ্বসিত মাণ্ডির নবনির্বাচিত সাংসদ। ইনস্টাগ্রাম স্টোরিতে ভিডিওটি শেয়ার করে লিখলেন মনের কথা।

Advertisement

তৃতীয়বার প্রধানমন্ত্রীর আসনে বসার পর প্রথমবার বিদেশ সফরে গিয়েছেন মোদি। ইটালির প্রধানমন্ত্রীর জর্জিয়া মেলোনির আমন্ত্রণে বিশেষ অতিথি হিসাবে ৫০তম জি-৭ সামিটে যোগ দিয়েছিলেন নমো। গত বৃহস্পতিবার সেদেশের এগজানিয়া শহরে পা রাখেন তিনি। শুক্রবার সম্মেলনে মোদিকে ভারতীয় অবতারে ‘নমস্তে’ করে স্বাগত জানান মেলোনি। তার পর সামিটের ফাঁকে বৈঠকও সেরে নেন দুজনে।

[আরও পড়ুন: দেবের সঙ্গে প্রেম, জানতে পেরেই রুক্মিণীকে চড় মায়ের! অভিনেত্রী ফাঁস করলেন তথ্য]

এর মধ্যেই সোশাল মিডিয়ায় একটি ভিডিও ছড়িয়ে পড়েছে। ভিডিওটি মেলোনি প্রধানমন্ত্রী মোদির সঙ্গে রেকর্ড করেছেন। দুজনেই বেশ লাইট মুডে ছিলেন। ক্যামেরার দিকে হাত নাড়িয়ে মেলোনি বলেন, "মেলোনি টিমের পক্ষ থেকে সবাইকে হ্যালো।" মোদি-মেলোনির এই ভিডিও শেয়ার করেই আবার ইনস্টাগ্রাম স্টোরিতে কঙ্গনা লেখেন, "মোদিজির অনেক ভালো গুণের মধ্যে একটি হল তিনি মহিলাদের এটা বোঝাতে পারেন যে তিনি তাঁদের উন্নয়নের ভিত তৈরির কাজে ব্রতী এবং তাঁদের উন্নতি চাইছেন। তাইতো মেলোনিও মনে করেন মোদিজি তাঁর টিমের।"

নিন্দুকরা বলেন, বিরোধী শিবিরকে তোপ দেগে একের পর এক বিতর্কিত মন্তব্যের পুরস্কার হিসেবে মাণ্ডি লোকসভা কেন্দ্রে এবার বিজেপির টিকিট পেয়েছেন বলি অভিনেত্রী কঙ্গনা রানাউত। তবে সেদিকে কান না দিয়ে মোদির প্রশংসায় মগ্ন তারকা। "আমার ইংরেজি নিয়ে যখন গোটা বলিউড আমায় ঠাট্টা করত, সেই সময় আমার পাশে দাঁড়িয়েছিলেন খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি", মে মাসে এমনটাই বলেছিলেন তিনি।

[আরও পড়ুন: ধুমধাম করে মায়ের জন্মদিন পালন করলেন আমির, এলেন না শুধু…]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সোশাল মিডিয়ায় একটি ভিডিও ছড়িয়ে পড়েছে। ভিডিওটি মেলোনি প্রধানমন্ত্রী মোদির সঙ্গে রেকর্ড করেছেন।
  • ভিডিও দেখে উচ্ছ্বসিত মাণ্ডির নবনির্বাচিত সাংসদ। ইনস্টাগ্রাম স্টোরিতে ভিডিওটি শেয়ার করে লিখলেন মনের কথা।
Advertisement