shono
Advertisement
Kangana Ranaut

লোকসভার জন্য পিছল কঙ্গনার 'এমার্জেন্সি', নিন্দুকদের কটাক্ষ, 'ফ্লপের ভয়ে পালাচ্ছেন?'

কঙ্গনা রানাউতের ফিল্মি কেরিয়ার কি এবার বিশ বাঁও জলে?
Published By: Sandipta BhanjaPosted: 03:09 PM May 16, 2024Updated: 03:19 PM May 16, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কথা ছিল, ২০২৩ সালের ১৪ নভেম্বর মুক্তি পাবে 'এমার্জেন্সি' (Emergency)। পরে নির্মাতারা সেই দিনক্ষণ পিছিয়ে চলতি বছরের ১৪ জুন করেন। তবে এবার নাকি সেই তারিখেও প্রেক্ষাগৃহে মুক্তির আলো দেখতে পাবে না কঙ্গনা রানাউতের (Kangana Ranaut) বহু প্রতীক্ষিত ছবি। বুধবার নির্মাতাদের তরফে সেই খবর প্রকাশ্যে আসতেই নেটপাড়ায় শোরগোল।

Advertisement

অভিনেত্রীর অনুরাগীরা হতাশা প্রকাশ করেছেন। পাশাপাশি 'ফ্লপের পাহাড়ে'র খোঁটাও শুনতে হল কঙ্গনাকে। তবে এবার আর নতুন করে রিলিজের ডেট জানাননি নির্মাতারা। জানা গিয়েছে, কঙ্গনা রানাউতের লোকসভা ভোটের ব্যস্ততার জন্যই ফের একবার মুক্তি পিছিয়েছে। চব্বিশের লোকসভায় হিমাচলপ্রদেশের মাণ্ডি কেন্দ্র থেকে বিজেপির টিকিটে নির্বাচনে লড়ছেন অভিনেত্রী। সেই প্রেক্ষিতেই তিনি এখন শশব্যস্ত। নিত্যদিন মাণ্ডির বিভিন্ন প্রান্তে নির্বাচনী প্রচার নামছেন আদা-জল খেয়ে। নতুন করে 'এমার্জেন্সি'র রিলিজ ডেট পিছনোয় এবার চটে গেলেন সিনেদর্শকরা। কঙ্গনাকে কটাক্ষ করে নিন্দুকদের মন্তব্য, "আপনি কি আবার একটা ফ্লপ সিনেমার ভয়ে ময়দান ছেড়ে পালাচ্ছেন?"

বুধবার কঙ্গনা রানাউতের 'মণিকর্ণিকা' প্রযোজনা সংস্থার তরফে সোশাল মিডিয়ায় জানানো হয়েছে, "ক্যুইন কঙ্গনা রানাউতের জন্য আমাদের অঢেল ভালোবাসা। যেহেতু তিনি বর্তমানে দেশ এবং জাতির সেবা করার কর্তব্যকে অগ্রাধিকার দিয়েছেন, তাই আমরা 'এমার্জেন্সি'র মুক্তি পিছিয়ে দিলাম।"

[আরও পড়ুন: ডানকুনিতে বামেদের ভোটপ্রচারে শ্রীলেখা, দীর্ঘ অপেক্ষার পর রাতে মিলল দীপ্সিতার দেখা]

প্রসঙ্গত, 'এমার্জেন্সি' ছবিতে ইন্দিরা গান্ধির ভূমিকায় অভিনয় করেছেন কঙ্গনা রানাউত। বিজেপির প্রার্থীপদ পাওয়ার পর সেই বিষয়টি নিয়েও সমালোচনার মুখে পড়তে হয়েছিল অভিনেত্রীকে। নেটিজেনদের সোজাসাপটা প্রশ্ন রেখেছিলেন, 'ভোটে দাঁড়িয়েছেন বিজেপির টিকিটে, আর সিনেমার পর্দায় ইন্দিরা গান্ধি! এ কেমন দ্বিচারিতা?' এমন কটাক্ষের ক্ষেত্রে কিন্তু একেবারেই চুপ থাকেননি কঙ্গনা। বরং পালটা জবাব দিয়ে চুপ করিয়েছেন নিন্দুকদের। অভিনেত্রী বলেছিলেন, ”একজন নারী হয়ে বরাবরই নারীদের প্রতি আমার সহানুভূতি রয়েছে। সেটা ইন্দিরা গান্ধী হোক কিংবা অন্য কেউ। নারীদের লড়াই সবসময় আমাকে অনুপ্রেরণা দেয়। আমি শক্তি পাই। তাই এধরনের চরিত্রে সিনেমার পর্দায় অভিনয় করতে বরাবরই ভালো লাগে। একজন অভিনেত্রী হিসেবে এটাই কাম্য। তাই এর নেপথ্যে কোনও রাজনীতি খুঁজবেন না। ” এমনকী, কঙ্গনা সেসময়ে নিন্দুকদের এও মনে করিয়ে দেন যে, ‘এমার্জেন্সি’ ছবির শুটিং তিনি সক্রিয় রাজনীতিতে আসার বহু আগেই শেষ করেছেন।

[আরও পড়ুন: ‘দাবাড়ু’ এবার নিউজিল্যান্ড-অস্ট্রেলিয়া সফরে, আপ্লুত শিবপ্রসাদ, গ্র্যান্ডমাস্টার সূর্যশেখররা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • লোকসভার জন্য পিছল কঙ্গনার 'এমার্জেন্সি'।
  • বুধবার নির্মাতাদের তরফে সেই খবর প্রকাশ্যে আসতেই নেটপাড়ায় শোরগোল।
  • কঙ্গনাকে কটাক্ষ করে নিন্দুকদের মন্তব্য, "আপনি কি আবার একটা ফ্লপ সিনেমার ভয়ে ময়দান ছেড়ে পালাচ্ছেন?"
Advertisement