shono
Advertisement
Karan Johar

নিজের মিমিক্রি দেখে কমেডিয়ানকে তুলোধোনা করণ জোহরের, মীর-ঋতুপর্ণ 'ইস্যু'র পুনরাবৃত্তি!

করণ জোহরের কাছে ক্ষমা চাইলেন কমেডিয়ান। কী বললেন?
Posted: 10:11 AM May 06, 2024Updated: 10:31 AM May 06, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মায়ের সঙ্গে বসে কমেডি শো উপভোগ করছিলেন করণ জোহর (Karan Johar)। আচমকাই নজরে পড়ে নিজেকে নিয়ে 'অত্যন্ত কুরুচিকর' মিমিক্রি! নিজের ইন্ডাস্ট্রির লোকেরাই এভাবে তাঁকে খোরাক করছেন! ওই কমেডি শো দেখে বিষয়টি মোটেই ভালো লাগেনি করণের। প্রযোজক-পরিচালক যাবতীয় ক্ষোভ উগড়ে দিলেন নিজের ইনস্টা স্টোরিতে।

Advertisement

যদিও নিজের স্টোরিতে সেই কমেডি শোকিংবা কমেডিয়ানের নাম করেননি করণ জোহর, তবে তিনি যা লিখেছেন, তাতে দুয়ে দুয়ে চার করে আর কারও বুঝতে বাকি নেই যে তাঁর নিশানায় কে? করণের মন্তব্য, "আমি মায়ের সঙ্গে বসে টিভি দেখছিলাম। সেইসময়েই জনপ্রিয় চ্যানেলে এক কমেডি শোয়ের প্রোমো দেখতে পাই। এক কমেডিয়ান আমার মিমিক্রি করছিলেন আর সেটা অত্যন্ত কুরুচিকরভাবে। এইসমস্ত ট্রোলগুলো যদি অচেনা, অপ্রসিদ্ধ লোকজনেরা করত, তাহলে গায়ে মাখতাম না। কিন্তু ২৫ বছর ধরে অনবরত কাজ করা যাওয়া একজনকে যদি নিজের ইন্ডাস্ট্রির লোকেরাই সম্মান না দিতে পারে, তাহলে কোন সময়ে আমরা বসবাস করছি, তার পরিচয় পাওয়া যায়। আমি কিন্তু মোটেই রাগ করিনি। আমার কষ্ট হয়েছে।"

করণ জোহরের ইনস্টা স্টোরি শেয়ার করে ক্ষোভপ্রকাশ করেছেনপরিচালক তথা প্রযোজক একতা কাপুরও। তিনি লেখেন- এরকম আকছারই ঘটছে আজকাল! কমেডি শো থেকে অ্যাওয়ার্ড ফাংশনেও এহেন বিশ্রী রসিকতা করা হয়। আর এরপরও তাঁরা ভাবেন, তাঁদের অনুষ্ঠানে যোগ দেবে সেসমস্ত মানুষ যোগ দেবেন। বন্ধুর তরফে সমর্থন পেয়ে ধন্যবাদ জানিয়েছেন করণ জোহর। 

[আরও পড়ুন: ভোটের আবহে ‘হীরক রাজা’র বেশে রুদ্রনীল, মমতাকে বিঁধে বিজেপির তারকা প্রচারকের নতুন সিরিজ]

সম্প্রতি সোনি চ্যানেলে 'ম্যাডনেস মাচায়েঙ্গে- ইন্ডিয়া কো হাসায়েঙ্গে'-এর এক প্রোমো নিয়েই এই ইস্যুর সূত্রপাত! যেখানে কমেডিয়ান কেতন সিংকে করণের মিমিক্রি করতে দেখা গিয়েছে। ঠিক যেন মীর-ঋতুপর্ণ ইস্যুর পুনরাবৃত্তি! অতীতে কমেডিয়ান মীর আফসার আলিকে নিজের মিমিক্রি করতে দেখে বেজায় চটেছিলেন পরিচালক ঋতুপর্ণ ঘোষ। যার জল গড়িয়েছিল বহুদূর! এরপর নিজের শো 'ঘোষ অ্যান্ড কোম্পানি'তে মীরকে ডেকে এনে সেকথা বলতেও ছাড়েননি তিনি। যে ঘটনা, যে পর্ব আজও বাঙালি দর্শকরা মনে রেখেছে। করণ-কেতনের মিমিক্রি ইস্যু আবারও সেই অতীত স্মরণ করিয়ে দিল। করণ জোহরের মন্তব্য নিয়ে শোরগোল হতেই ক্ষমা চাইলেন ওই কমেডিয়ান। কেতন সিং জানিয়েছেন, "করণ স্যরের কাছে ক্ষমা চাইছি। আসলে ওঁর কফি শো এত দেখি, আমি ওঁর কাজেরও ভক্ত। রকি অউর রানিও দেখেছি ৫-৬ বার। ওঁকে আঘাত কার কোনও উদ্দেশ্যই আমার ছিল না। আমি শুধু দর্শকদের মনোরঞ্জন করতে চেয়েছিলাম।" 

[আরও পড়ুন: UNICEF পরিবারে ‘রাষ্ট্রদূত’ করিনাকে স্বাগত ‘গ্লোবাল অ্যাম্বাসাডর’ প্রিয়াঙ্কার, কী বললেন বেবো?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • মায়ের সঙ্গে বসে কমেডি শো উপভোগ করছিলেন করণ জোহর
  • আচমকাই নজরে পড়ে নিজেকে নিয়ে 'অত্যন্ত কুরুচিকর' মিমিক্রি!
  • ঠিক যেন মীর-ঋতুপর্ণ ইস্যুর পুনরাবৃত্তি!
Advertisement