shono
Advertisement
Kaushik Ganguly

টলি তারকাদের হোটেলে আগুন! 'ফায়ার অ্যালার্ম বাজতেই...' শিকাগো থেকে জানালেন কৌশিক গঙ্গোপাধ্যায়

শিকাগোর হোটেলে কী ঘটে? সংবাদ প্রতিদিনকে জানালেন কৌশিক গঙ্গোপাধ্যায়।
Published By: Sandipta BhanjaPosted: 06:56 PM Jul 06, 2024Updated: 06:56 PM Jul 06, 2024

সন্দীপ্তা ভঞ্জ: নর্থ আমেরিকা বঙ্গ সম্মেলনে যোগ দিতে গিয়ে অনভিপ্রেত ঘটনার শিকার টলিউড শিল্পীরা। সাতসকালে হোটেলে ফায়ার অ্যালার্ম বাজতেই আগুন আতঙ্ক ছড়িয়ে পড়ল। ঠিক কী ঘটেছিল? সংবাদ প্রতিদিন ডিজিটালকে জানালেন পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়।

Advertisement

শিকাগোর এই হোটেলেই রয়েছেন টলিপাড়ার একঝাঁক শিল্পী। অনির্বাণ ভট্টাচার্য, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, সোহিনী সরকার, সৌরসেনী মৈত্র থেকে শুরু করে চূর্ণী গঙ্গোপাধ্যায়, কৌশিক গঙ্গোপাধ্যায়রা। ছেলে উজানও আগেভাগেই উড়ে গিয়েছেন আমেরিকায়। সেই বিলাসবহুল হোটেলেই আগুন আতঙ্ক ছড়ায়।
আমেরিকায় তখন সকাল ৫.৪০। আচমকাই ফায়ার অ্যালার্ম বেজে ওঠে। ঘুমের রেশ তখনও কাটেনি। তড়িঘড়ি হোটেল কর্তৃপক্ষের তরফে সতর্কবাণী আসে। তার পর?

[আরও পড়ুন: যাদবপুরের ছাত্রমৃত্যুর স্মৃতি ফেরাল স্বস্তিকার ‘বিজয়া’]

শিকাগো থেকেই কৌশিক গঙ্গোপাধ্যায় জানালেন, "সকালে কিচেন থেকেই সম্ভবত আগুন লেগেছিল। সঙ্গে সঙ্গে ফায়ার অ্যালার্ম বেজে ওঠে। হোটেল কর্তৃপক্ষ আমাদের সকলকে রুম থেকে বেরনোর নির্দেশ দেন। আমরা যাঁরা সকলেই নর্থ আমেরিকান বেঙ্গল কনফারেন্সে যোগ দিতে এসেছিলাম, প্রত্যেকেই হোটেল খালি করে বাইরে বেরিয়ে যাই। আসলে এসব বিষয়ে এই দেশে তৎপরতা অনেক বেশি। ছোটখাট কিছু হলেই ফায়ার অ্যালার্ম বেজে ওঠে। ভীষণ কমন প্র্যাকটিস এটা এখানে। তাই হোটেলের অথিতিদের কোনও দুর্ঘটনা ঘটার আগেই সাবধান করে দেওয়া হয়। তবে ভয়ের কোনও কারণ নেই। এক ঘণ্টার মতো বাইরে ছিলাম, তারপর আমরা আবার যে যার মতো হোটেলে ফিরে যাই।" 

ঠিক কীভাবে ঘটল এই ঘটনাটা? সেই প্রশ্ন যেতেই পরিচালক-অভিনেতা কৌশিক জানালেন, "সেটা আমরা কেউই জানি না। কারণ হোটেল কর্তৃপক্ষ এইসব বিষয়ে খুব গোপনীয়তা রক্ষা করেন। এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে। চিন্তার আর কোনও কারণ নেই।"

[আরও পড়ুন: ‘এই নির্দয় সময়ে ছেলেটা বড্ড ভালো’, রণবীর সিংয়ের জন্মদিনে লিখলেন ‘শ্বশুর’ টোটা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • শিকাগোর এই হোটেলেই রয়েছেন টলিপাড়ার একঝাঁক শিল্পী।
  • অনির্বাণ ভট্টাচার্য, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, সোহিনী সরকার, সৌরসেনী মৈত্র থেকে শুরু করে চূর্ণী গঙ্গোপাধ্যায়, কৌশিক গঙ্গোপাধ্যায়রা।
  • শিকাগো থেকেই কৌশিক গঙ্গোপাধ্যায় জানালেন, "সকালে কিচেন থেকেই সম্ভবত আগুন লেগেছিল।"
Advertisement