shono
Advertisement
Aamir Khan

'বহুবার গর্ভপাত, মানসিক যন্ত্রণায় ভুগেছিলাম', আমির কি পাশে ছিলেন? মনের কথা শোনালেন কিরণ রাও

২০০৫ সালে কিরণ রাওয়ের সঙ্গে বিয়ে করেছিলেন আমির খান।
Posted: 09:07 AM Apr 20, 2024Updated: 09:11 AM Apr 20, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আমির খান ও কিরণ রাওয়ের সম্পর্কটা অন্যান্যাদের অনেকটাই আলাদা। কাগজপত্রে তাঁরা আর দম্পতি নন। কিন্তু একসঙ্গে রয়েছেন। স্বামী-স্ত্রীর সম্পর্কের থেকে বন্ধুত্বকেই বেশি গুরুত্ব দিয়েছেন। আর পুরোটাই আমির-কিরণের ছেলে আজাদের কথা মাথায় রেখে।

Advertisement

২০০৫ সালে কিরণ রাওয়ের সঙ্গে গাঁটছড়া বাঁধেন আমির খান। কিন্তু দীর্ঘ ১৫ বছরের দাম্পত্যে হঠাৎই বিচ্ছেদ। যদিও এখনও একসঙ্গে কাজ করেন তাঁরা। এই যেমন, সদ্য প্রযোজক আমিরের 'লাপাতা লেডিজ' পরিচালনা করেছেন কিরণ রাও। সেই ছবি বক্স অফিসে হিট হওয়ার সঙ্গে সঙ্গে সমালোচকরাও দারুণ পছন্দ করেছেন।

এই ছবির প্রচারেই নিজের দাম্পত্য নিয়ে প্রকাশ্যে মুখ খুলেছেন কিরণ। স্পষ্ট জানিয়েছেন, কীভাবে তাঁর জীবন আজাদ আসে আর জীবনটা পালটে যায়।

[আরও পড়ুন: ‘লাভ সেক্স ধোঁকা’ নয়, মারণফাঁদের ভিন্ন গল্প বললেন পরিচালক দিবাকর, পড়ুন রিভিউ]

কিরণ জানান, ২০১১ সালে জন্ম হয় আজ়াদের। সে বছরই মুক্তি পায় তাঁর ‘ধোবি ঘাট’ ছবিটি। সমালোচকেরা প্রশংসা করেন কিরণের প্রথম ছবির। তবু সে ভাবে আর পরিচালনায় দেখা যায়নি। এ বার ছেলে বড় হতেই মুক্তি পেল কিরণের দ্বিতীয় ছবি 'লাপাতা লেডিজ'। তাঁর কথায়, ‘‘আমি পুরো সময়টা ছেলেকে দিচ্ছিলাম। আর এই সময়টা ভীষণ উপভোগ করেছি। আসলে বিয়ের পর থেকে প্রায় পাঁচ বছর ধরে ক্রমাগত গর্ভপাত হয় আমার। শরীর আর মনের উপর প্রভাব ফেলে। শেষে সারোগেসির মাধ্যমে জন্ম হয় আজাদের।

কিরণ জানিয়েছেন, এই সময়টা সব সময়ই আমির পাশে ছিলেন। মানসিকভাবে সামলে নিয়েছিলেন। আর সেই কারণেই জীবনে অনেক সিদ্ধান্ত নিতে পেরেছি। আমির আর আমার সম্পর্কটা এমনই।

গতমাসে 'লাপাতা লেডিজ' ছবির প্রচারে কলকাতায় এসেছিলেন কিরণ রাও। সেই সময় সংবাদ প্রতিদিন ডিজিটালকে কিরণ বলেছিলেন, ''সম্পর্ক ব্যাপারটা খুবই ব্যক্তিগত। একেকজন একেক রকম ভাবে দেখে। আমি আর আমির বরাবরই বন্ধুত্বকে সবার উপরে রেখেছি। বিয়েটা টিকল না, সেই খারাপ লাগাটা নিয়ে থেকে কোনও লাভ নেই। তার থেকে ভালো, সম্পর্কের ভালো দিকগুলোকে নিয়ে থাকা। যে ভালো সময়গুলো কাটিয়েছেন একসঙ্গে সেটা নিয়ে থাকুন। এতে নিজেও ভালো থাকতে পারবেন, অন্যজনও ভালো থাকবেন।''

[আরও পড়ুন:  প্লাস্টিক সার্জারি করিয়েছেন রাজকুমার? ভাইরাল ছবি নিয়ে প্রশ্ন উঠতেই বড় তথ্য ফাঁস তারকার]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement