shono
Advertisement
Rappa Roy

রাপ্পা রায় এবার বড় পর্দায়, গ্রাফিক নভেল নিয়ে ছবি মৈনাক ভৌমিকের

কোন গল্প নিয়ে তৈরি হচ্ছে ছবি?
Posted: 12:08 AM Apr 04, 2024Updated: 02:28 PM Apr 04, 2024

সন্দীপ্তা ভঞ্জ: মৈনাক ভৌমিক বরাবরই গল্প নির্বাচনের ক্ষেত্রে ভিন্ন পথে হাঁটেন। তাঁর সিনেমার বিষয়বস্তু কখনও বন্ধুত্ব, কখনও বা আবার মা-মেয়ের সম্পর্কের সমীকরণ। এবার 'চিনি', 'মি অ্যান্ড মাই গার্লফ্রেন্ডস', 'জেনারেশন আমি' কিংবা 'বিবাহ ডায়েরিজ'-এর পরিচালকের মন গিয়েছে গ্রাফিক নভেলের দিকে। রাপ্পা রায়কে বড়পর্দায় আনার পরিকল্পনা করেছেন মৈনাক।

Advertisement

জল্পনায় সিলমোহর বসালেন 'রাপ্পা' স্রষ্টা সুযোগ বন্দ্যোপাধ্যায়। তিনি জানালেন, ফ্রেন্ডস কমিউনিকেশনের তরফে রাপ্পা রায় সিরিজের দুটো গল্পের স্বত্ত্ব আগেভাগেই কিনে নেওয়া হয়েছিল। কিন্তু তখনও পরিচালক নির্ধারিত ছিলেন না। সুযোগের কথায়, "রাপ্পা রায়কে নিয়ে একটা সিনেমা হোক, এটা বরাবরই চাইতাম। 'ফুলস্টপ ডট কম' এবং 'স্টোরিলাইন'- এই দুটি গল্পের স্বত্ত্ব কিনেছিল প্রযোজনা সংস্থা। তখনও কে পরিচালনা করবেন? সেটা জানতাম না। তবে আমি রাপ্পার বড়পর্দায় আসার বিষয়ে আমি খুশি।"

[আরও পড়ুন: মুম্বইয়ের রাস্তায় ৬ কোটির গাড়ি নিয়ে রণবীর কাপুর, ‘রথ’ থামিয়ে বৃদ্ধকে টাকাও দিলেন ‘রাম’]

সব ঠিক থাকলে চলতি বছরের জুন মাসেই শুটিং শুরু করবেন মৈনাক ভৌমিক। তবে কাস্টিং এখনও চূড়ান্ত হয়নি। আপাতত চিত্রনাট্য নিয়ে ব্যস্ত পরিচালক। সূত্রের খবর, 'ফুলস্টপ ডট কম' নিয়েই প্রথমে ছবি তৈরি হবে। রাপ্পার চরিত্রে জন্য সুযোগের পছন্দ ঋত্বিক চক্রবর্তীকে আর টনি হিসেবে অম্বরীশ ভট্টাচার্যকে দেখতে চান তিনি। তবে অভিনেতা ইশান মজুমদারের কথাও ভেবেছিলেন রাপ্পার ভূমিকায়। যদিও কাস্টিংয়ের বিষয়টা প্রযোজনা সংস্থা এবং পরিচালকের উপর ছেড়ে দিয়েছেন তিনি।

[আরও পড়ুন: যত দোষ জুহির! দল খারাপ খেললেই রেগে যান শাহরুখ, বন্ধুর ‘কুকথা’ ফাঁস অভিনেত্রীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
Advertisement