shono
Advertisement
Toofan teaser

'সস্তার অ্যানিম্যাল', 'তুফান'-এর টিজার আসতেই ট্রোলের মুখে বাংলাদেশের 'বাদশা খান' শাকিব

'তুফান'-এর টিজারে চঞ্চল চৌধুরি। মিমি কতটা রয়েছেন? দেখুন টিজার।
Posted: 06:36 PM May 07, 2024Updated: 06:36 PM May 07, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হুবহু যেন 'অ্যানিম্যাল' ছবির রণবীর কাপুর। 'তুফান'-এর টিজার (Toofan teaser) প্রকাশ্যে আসতেই ট্রোলের মুখে বাংলাদেশের 'বাদশা খান' শাকিব (Shakib Khan)। দুই বাংলার যৌথ উদ্যোগে তৈরি হয়েছে নতুন সিনেমা। তাছাড়া এই সিনেমার মুখ্য ভূমিকায় রয়েছেন মিমি চক্রবর্তী। অতঃপর 'তুফান' নিয়ে যে এপার বাংলার দর্শকদের মধ্যেও আলাদা একটা কৌতূহল রয়েছে, তা বলাই বাহুল্য। কিন্তু পয়লা ঝলক দেখে হতাশ দর্শক অনুরাগীরা। নেটপাড়ার একাংশের কথায়, "এটা তো সস্তার 'অ্যানিম্যাল'।"

Advertisement

কেউ কেউ আবার 'তুফান'কে তুলনা করলেন দক্ষিণী বক্লবাস্টার 'কেজিএফ'-এর সঙ্গেও। 'অ্যানিম্যাল' ছবিতে রণবীর কাপুরের লুক ঠিক যেমন ছিল, 'তুফান'-এর টিজারে একেবারে সেরকমভাবেই ধরা দিলেন শাকিব খান। কাঁধ পর্যন্ত লম্বা চুল। একইরকম বেশভূষা। শুধু তাই নয়! টিজারে 'তুফান'-এর অ্যাকশন দৃশ্যের যে ঝলক ধরা পড়ল, সেগুলোর সঙ্গেও রণবীরের ব্লকবাস্টার সিনেমার সাদৃশ্য পেলেন দর্শকরা। 'তুফানী' ঝলকের একেবারে শেষপ্রান্তে নজর কাড়লেন চঞ্চল চৌধুরী। কিন্তু টিজারে কোথাও অভিনেত্রী মিমি চক্রবর্তীকে (Mimi Chakraborty) দেখা গেল না!

ওপার বাংলার আলফা আই, চরকি এবং এপার বাংলার এসভিএফের প্রযোজনায় তৈরি ‘তুফান’। পরিচালনার দায়িত্বে ‘সুড়ঙ্গ’ খ্যাত পরিচালক রায়হান রফি। তাঁর পরিচালনাতেই জুটি বেঁধেছেন মিমি ও শাকিব। ছবিতে আরও এক অভিনেত্রী রয়েছেন। তিনি বাংলাদেশের জনপ্রিয় নায়িকা মাসুমা রহমান নাবিলা।

[আরও পড়ুন: ‘কোনও খান-কাপুর নয়! বচ্চনের পরই আমি’, ট্রোলড হয়েও ‘মেজাজি’ কঙ্গনা, ফের কী বললেন?]

একেবারে অ্যাকশন প্যাকড সিনেমা ‘তুফান’। টিজারেই তার প্রমাণ মিলল। ইদে মুক্তি পাবে ছবিটি। এর আগে শোনা গিয়েছিল, দুই বাংলার যৌথ প্রযোজনায় তৈরি এই ছবি ভিলেন হওয়ার প্রস্তাব দেওয়া হয়েছে যিশুকে। তবে টিজারে শেডি চরিত্রে দেখা গেল চঞ্চল চৌধুরীকে।শোনা গিয়েছে, খুব অল্প সময়ের চরিত্র, তবে বেশ নজরকাড়া। চঞ্চল নিজেও নাকি এই চরিত্র নিয়ে বেশ উচ্ছ্বসিত।

[আরও প্রশ্ন: ১৯৬৫ ঘণ্টায় তৈরি আলিয়ার শাড়ি, বউমার ‘মেট গালা’ কীর্তিতে গর্বিত শাশুড়ি নীতু! বললেন…]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • 'তুফান'-এর টিজার (Toofan teaser) প্রকাশ্যে আসতেই ট্রোলের মুখে বাংলাদেশের 'বাদশা খান' শাকিব।
  • নেটপাড়ার একাংশের কথায়, "এটা তো সস্তার 'অ্যানিম্যাল'।"
  • কেউ কেউ আবার 'তুফান'কে তুলনা করলেন দক্ষিণী বক্লবাস্টার 'কেজিএফ'-এর সঙ্গেও।
Advertisement