shono
Advertisement

Breaking News

Monami Ghosh

জাপানে রক্তারক্তি কাণ্ড, কী হয়েছিল মনামীর?

সোশাল মিডিয়ায় একাধিক ছবি শেয়ার করেন অভিনেত্রী। তাতেই দেখা যায় আঘাতের চিহ্ন।
Published By: Suparna MajumderPosted: 04:10 PM Jun 11, 2024Updated: 05:55 PM Jun 11, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গিয়েছিলেন জাপান ঘুরতে। ফিরলেন হাতে-পায়ে চোট নিয়ে। যাকে বলে একাবারে রক্তারক্তি কাণ্ড বাঁধিয়েছেন মনামী ঘোষ (Monami Ghosh)। মঙ্গলবার নিজের খান পাঁচেক ছবি সোশাল মিডিয়ায় শেয়ার করেন অভিনেত্রী। তাতেই দেখা যায় আঘাতের চিহ্ন। হাতে-পায়ের একাধিক জায়গায় চোট।

Advertisement

ছবি: ইনস্টাগ্রাম

নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে ছবিগুলো শেয়ার করে মনামী লেখেন, "আচ্ছা...আমি এই পোস্ট শেয়ার করছি কারণ এবার থেকে আপনারা এখানে আর ওখানে দাগ দেখতে পাবেন। কেউ কেউ এর কারণ জানতে চাইছেন। বলে রাখি, কায়োতোতে আমার একটা ছোট অ্যাক্সিডেন্ট হয়েছিল। তবে এতে আমার ঘোরাঘুরিতে কোনও সমস্যা হয়নি। আমি এখন একদম ঠিক আছি। বলে রাখি, ১, ৪ আর ৫ নম্বর ছবি মাকে এটা বোঝাতে তোলা হয়েছিল যে আমি ঠিক আছি।"

[আরও পড়ুন: চোট নিয়েই শুটিং ফ্লোরে ফিরলেন ফাল্গুনী চট্টোপাধ্যায়]

কিন্তু কীভাবে ঘটল এই ঘটনা? সংবাদমাধ্যমকে মনামী জানান, কায়োতো শহরে ইলেক্ট্রিক বাইক বেশি চলে। বাইক দেখে অভিনেত্রীও উৎফুল্ল হয়েছিলেন। নিজে তা চালাতেও শুরু করেছিলেন। কিছুটা যাওয়ার পরই বিপত্তি। টাল সামলাতে না পেরে পড়ে যান মনামী। খোয়া ছড়ানো রাস্তা ছিল। তাতেই হাত-পা কেটে যায়। সামনে কোনও বড় গাড়ি ছিল না, তাতেই রক্ষা। এ যাত্রায় অল্পের উপর দিয়ে গেল বিপদ।

 

১৪ মে জাপানে গিয়েছিলেন মনামী। ফেরেন ৫ জুন। চোট-আঘাত সত্ত্বেও এই সফর দারুণ ছিল মনামীর। প্রত্যেকটা শহর সাজানো-গোছানো। যেন কোনও স্বপ্নরাজ্য। মানুষও দারুণ। খুব সুন্দর ব্যবহার প্রত্যেকের। একটা বিষয় মনামীর দারুণ লেগেছে। সমস্ত জায়গায় দৃষ্টিহীনদের জন্য বিশেষ ব্যবস্থা রয়েছে। রাস্তা থেকে লিফট, সর্বত্র ব্রেল অক্ষরে নির্দেশ লেখা।

[আরও পড়ুন: খুনে জড়িত? পুলিশের প্রশ্নের মুখে দাক্ষিণাত্যের ‘রাউডি’ স্টার দর্শন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • গিয়েছিলেন জাপান ঘুরতে। ফিরলেন হাতে-পায়ে চোট নিয়ে।
  • যাকে বলে একাবারে রক্তারক্তি কাণ্ড বাঁধিয়েছেন মনামী ঘোষ।
Advertisement