shono
Advertisement
Naga Chaitanya

সম্পন্ন বাগদান, দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে নাগা চৈতন্য, বউমা শোভিতাকে পরিবারে স্বাগত নাগার্জুনার

নাগা চৈতন্যর সঙ্গে শোভিতা ধুলিপালার বাগদান সম্পন্ন। খুশি সুপারস্টার শ্বশুর নাগার্জুনা।
Published By: Sandipta BhanjaPosted: 04:01 PM Aug 08, 2024Updated: 06:03 PM Aug 08, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কথাতেই আছে, "জন্ম মৃত্যু বিয়ে... তিন বিধাতা নিয়ে।" বন্ধু-প্রেমিকা সামান্থা রুথ প্রভুকে বিয়ে করেছিলেন ভালোবেসে। কিন্তু সেই বিয়ে সুখকর হয়নি। অচিরেই নাগা চৈতন্যর জীবনে নেমে আসে ডিভোর্সের খাড়া! তবে এবার দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন দক্ষিণী তারকা নাগা চৈতন্য (Naga Chaitanya)। বৃহস্পতিবার সকালে শোভিতা ধুলিপালার ( Sobhita Dhulipala ) সঙ্গে বাগদান সারলেন অভিনেতা। ছেলের প্রথম স্ত্রী সামান্থাকে নিয়ে 'মনোক্ষুণ্ণ' থাকলেও নতুন বউমা শোভিতাকে খুশিমনেই পরিবারে স্বাগত জানালেন নাগার্জুনা (Nagarjuna)।

Advertisement

৮ আগস্ট হায়দরাবাদে দুই তারকা বাগদানে আবদ্ধ হলেন। তার আগে কাকপক্ষীতেও টের পায়নি! জল্পনা অবশ্য ছিলই। বৃহস্পতিবার সকাল ৯.৪২ নাগাদ দুই পরিবারের উপস্থিতিতে বাগদান সারলেন শোভিতা ধুলিপালা এবং নাগা চৈতন্য । পরনে হালকা গোলাপি প্যাস্টেল শেডের শাড়ি। মাথায় অশোক ফুলের গজরা। নাগা চৈতন্যর পরনে সাদা পাঞ্জাবী। হাসিমুখে ছেলে নাগা এবং হবু বউমা শোভিতার সঙ্গে ছবি তুললেন নাগার্জুনা। সুপারস্টার শ্বশুরমশাই বাদগানের ছবি সেয়ার করে লিখেছেন, খুশি মনে জানাচ্ছি, শোভিতা ধুলাপিয়ার সঙ্গে সকাল ৯.৪২ নাগাদ আমাদের পুত্র নাগা চৈতন্যর বাগদান সম্পন্ন হয়েছে। শোভিতাকে পরিবারে স্বাগত জানাতে পেরে খুশি আমরা। হ্যাপি কাপলকে শুভেচ্ছা। ঈশ্বরের আশীর্বাদে সারাজীবন ওঁরা খুশিতে, আনন্দে থাকুক, এটাই কামনা করি। সেই সঙ্গে ম্যাজিক্যাল 'নিউম্যারিক্যাল'-এর নম্বরও উল্লেখ করে নাগার্জুনা বললেন, "অসীম ভালবাসার শুরু।"

[আরও পড়ুন: ভিনেশ ফোগাটের ওজন নিয়ে ‘বিতর্কিত’ মন্তব্য হেমার! BJP সাংসদকে ‘মুখ বন্ধে’র পরামর্শ নেটপাড়ার]

দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ প্রভুকে ভালোবেসেই বিয়ে করেছিলেন দক্ষিণী তারকা নাগা চৈতন্য। তবে সে সম্পর্ক বেশিদিন টেকেনি। সামান্থার সঙ্গে সম্পর্কে থাকাকালীন সময়েই খবরে আসে অভিনেত্রী শোভিতা ধুলিপালার সঙ্গে নাকি প্রেমের সম্পর্কে লিপ্ত নাগা। ২০২২ সালে শোভিতার সঙ্গে সাক্ষাৎ হয় নাগার। সেইসময়ে হায়দরাবাদে মাঙ্কিম্যান সিনেমার প্রচারে ব্যস্ত ছিলেন অভিনেত্রী। নাগা চৈতন্যর সঙ্গে জন্মদিন উদযাপন করতেও দেখা যায় তাঁকে। সেই পার্টিতেই নাকি একে-অপরকে মন দিয়ে বসেছিলেন নাগা চৈতন্য এবং শোভিতা ধুলাপিয়া। এবার বাগদানটাও সেরে ফেললেন।

[আরও পড়ুন: ‘স্বৈরাচারী হাসিনার জন্যই বাবা বঙ্গবন্ধু লাঞ্ছিত’, মূর্তিভাঙা কাণ্ডে ধিক্কার আজমেরী হক বাঁধনের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ছেলের প্রথম স্ত্রী সামান্থাকে নিয়ে 'মনোক্ষুণ্ণ' থাকলেও নতুন বউমা শোভিতাকে খুশিমনেই পরিবারে স্বাগত জানালেন নাগার্জুনা।
  • দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন দক্ষিণী তারকা নাগা চৈতন্য।
  • ৮ আগস্ট হায়দরাবাদে নাগা চৈতন্যর সঙ্গে শোভিতা ধুলিপালা বাগদানে আবদ্ধ হলেন।
Advertisement