shono
Advertisement
Mindy-Aishwarya

কপি ক্যাট! ঐশ্বর্যকে নকল করেই 'মেট গালা'য় হলিউড নায়িকা? ভাইরাল ছবি

কৌতুক শিল্পী হিসেবে হলিউডে সুনাম রয়েছে এই অভিনেত্রীর।
Posted: 02:39 PM May 07, 2024Updated: 05:21 PM May 07, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফ্যাশনের আভিজাত্য নিয়ে 'মেট গালা'র রেড কার্পেটে তারকারা। এই এক জায়গা, যেখানে হলিউড-বলিউড মিলেমিশে একাকার। একদিকে আলিয়া ভাট, ইশা আম্বানিরা, অন্যদিকে জেনিফার লোপেজ, নিকোল কিডম্যান, জেন্ডায়ারা। কাকে ছেড়ে, কাকে দেখবেন অনুরাগীরা! কিন্তু এর মধ্যেই আবার মিন্ডি কালিংয়ের ড্রেস নিয়ে চর্চা তুঙ্গে। অভিযোগ, ঐশ্বর্য রাই বচ্চনের 'কান' চলচ্চিত্র উৎসবের পোশাকের মতোই তাঁর 'মেট গালা' ড্রেস।

Advertisement

কৌতুক শিল্পী হিসেবে হলিউডে সুনাম রয়েছে মিন্ডির। ২০০৫ সালে মার্কিন সিনেমা জগতে তাঁর সফর শুরু হয় 'দ্য ফর্টি ইয়ার ওল্ড ভার্জিন' সিনেমার মাধ্যমে। এর পর আর পিছনে ফিরে তাকাননি ৪৪ বছরের অভিনেত্রী। বিখ্যাত 'ওশেন' সিরিজের অষ্টম ছবিতেও দেখা গিয়েছিল তাঁকে। একাধিক টেলিভিশন সিরিজে করেছেন অভিনয়। 'মেট গালা'র রেড কার্পেটে গৌরব গুপ্তর ডিজাইন করা পোশাক পরেছিলেন মিন্ডি। তাতেই ট্রোলড হন।

[আরও পড়ুন: রণবীরের জন্য ‘মেট গালা’য় গেলেন না দীপিকা! তাহলে অন্তঃসত্ত্বা অবস্থায় চললেন কোথায়?]

নেটিজেনদের দাবি, মিন্ডি ২০২৪ সালের 'মেট গালা'য় যে পোশাকটি পরেছেন, একইরকম পোশাক ২০২২ সালে কান চলচ্চিত্র উৎসবের রেড কার্পেটে পরেছিলেন ঐশ্বর্য। পার্থক্য যেন শুধুই পোশাকের রঙে। অনেকেই এর নেপথ্যে ডিজাইনার গৌরব গুপ্তর ভূমিকা দেখছেন। কারণ ২০২২ সালে গৌরবই অ্যাশের পোশাকটি ডিজাইন করেছিলেন।

 

নিউ ইয়র্কের মিউজিয়াম অফ আর্ট কস্টিউম ইনস্টিটিউটে প্রতি বছর 'মেট গালা' হয়। বিশ্বের নামী ফ্যাশন ব্র্যান্ড, ডিজাইনার ও মডেলদের দেখা যায় এখানে। এর আগে প্রিয়াঙ্কা চোপড়া মেট গালায় হেঁটে নজর কেড়েছিলেন। আর সেখানেই তাঁর ও নিক জোনাসের প্রেম শুরু হয়েছিল। প্রিয়াঙ্কার পর মেট গালায় নজর কাড়েন দীপিকা পাড়ুকোন। আলিয়া এই দ্বিতীয়বার 'মেট গালা'র রেড কার্পেটে হাঁটলেন।

[আরও পড়ুন: প্রথম বৃষ্টিতে নাজেহাল ঋতুপর্ণা, জলমগ্ন রাস্তায় জেরবার নায়িকা, কী করলেন? ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • নেটিজেনদের দাবি, মিন্ডি ২০২৪ সালের 'মেট গালা'য় যে পোশাকটি পরেছেন, একইরকম পোশাক কান উৎসবে পরেছিলেন ঐশ্বর্য ।
  • অনেকেই এর নেপথ্যে ডিজাইনার গৌরব গুপ্তর ভূমিকা দেখছেন। কারণ ২০২২ সালে গৌরবই অ্যাশের পোশাকটি ডিজাইন করেছিলেন।
Advertisement