shono
Advertisement

Breaking News

Nusrat Jahan

এবার যশ-নুসরতের 'আড়ি'! লক্ষ্মীপুজোর দিনই বড় ঘোষণা তারকা জুটির

আগামী বছর পয়লা বৈশাখের দিনেই তাঁদের জীবনে আসছে আরও এক নতুন মোড়।
Published By: Akash MisraPosted: 12:13 PM Oct 17, 2024Updated: 12:15 PM Oct 17, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লক্ষ্মীপুজোর দিন বড় চমক দিলেন টলিউডের জনপ্রিয় রিয়েল লাইফ তারকা জুটি নুসরত জাহান ও যশ দাশগুপ্ত। আগামী বছর পয়লা বৈশাখের দিনেই তাঁদের জীবনে আসছে আরও এক নতুন মোড়। এবার তাঁরা প্রকাশ্যে দুজন, দুজনকে বলতে চলেছেন 'আড়ি'। ভাবছেন এ আবার কেমন কাণ্ড!

Advertisement

আসলে এই আড়ি গল্পে রয়েছে টুইস্ট। লক্ষ্মীবারে সকাল সকাল তেমনই এক টুইস্ট দিলেন নুসরত ও যশ। সোশাল মিডিয়ায় স্পষ্ট লিখলেন, “আড়ি” নিয়ে আমরা তোমাদের সাথে “ভাব” করতে আসছি ... আগামী পয়লা বৈশাখে দেখা হচ্ছে।'

বিষয়টা আরও বিশদে বলা যাক। আসলে সেন্টিমেন্টাল ছবি থেকেই নিজের প্রযোজনা সংস্থা শুরু করেছেন নুসরত-যশ। তাঁদের প্রযোজিত ছবি সেন্টিমেন্টাল নজর কেড়েছিল বক্স অফিসে। সেই সাফল্যকে সঙ্গে নিয়েই এবার দ্বিতীয় ছবিতে হাত দিচ্ছেন যশ ও নুসরত। আর এবার তাঁদের সঙ্গে রয়েছেন অভিনেত্রী মৌসুমী চট্টোপাধ্যায়। ছবিটি পরিচালনা করছেন জিৎ চক্রবর্তী।

নতুন ছবির ফার্স্টলুক প্রকাশ করে নুসরত ও যশ লিখলেন, ''মা জননী চোখের মণি অসীম তোমার দান, ত্রিভুবনে তোমার মতো হয়না কারো মান ...মা ছেলের এক অসামান্য গল্প “আড়ি” নিয়ে আমরা তোমাদের সাথে “ভাব” করতে আসছি ... আগামী পয়লা বৈশাখে দেখা হচ্ছে।''

অন্যদিকে, এক ফ্রেমে যশ-নুসরত ও ঋতুপর্ণা সেনগুপ্ত। ছবির নাম ‘শিকার’। ছবির পরিচালক দেবরাজ সিং। গত বছর ছবি ঘোষণা হওয়ার পর থেকেই এই ছবি ঘিরে উৎসাহ ছিল। এমনকী, জমিয়ে শুটিংও শুরু করে দিয়েছিলেন কলাকুশলীরা। তবে টলিপাড়ায় নতুন গুঞ্জন, ছবি শুটিং হয়েও নাকি মুক্তি পাবে না! শোনা যাচ্ছে, ছবির যেটুকু শুটিং হয়েছে, তা দেখে নাকি একেবারেই খুশি নন অভিনেতারা। এমনকী, শোনা যাচ্ছে, ছবিটি পুনরায় শুটিং করার প্রস্তাব এসেছে। কিন্তু বিগ বাজেটের ছবি কি ফের শুটিং করা সম্ভব? তাহলে কি মুক্তিই পাবে না এই ছবি?

টলিপাড়ার অন্দরে এমন খবর রটতেই মুখ খুললেন ছবির প্রযোজক মুকেশ পাণ্ডা। সংবাদমাধ্যমে মুকেশ জানিয়েছেন, ”আমাদের নামে ভুয়ো খবর ছড়ানো হচ্ছে। ছবির শুটিং শেষ। শুধু গানের শুটিং বাকি রয়েছে। তাই নতুন করে শুটিংয়ের কোনও প্রশ্নই নেই। সামনে পুজো। তাই সময় নিচ্ছি। আগামী নভেম্বর মাসে আমরা আবার ছবির শুটিং শেষ করব।”

আগেই খবরে ছিল 'শিকার' ছবি একেবারেই থ্রিলার। যার নেপথ্যে থাকবে জঙ্গল। ছবিটি পরিচালনা করছেন দেবরাজ সিনহা। এই ছবি যে একেবারেই সাসপেন্স মোড়া হতে চলেছে, তা কিন্তু ছবির নামেই বোঝা যাচ্ছে। এমনকী, ছবি ঘোষণার সময় নুসরত, যশ ও ঋতুপর্ণা একটি ভিডিও শেয়ার করেছিলেন। ‘সেন্টিমেন্টাল’-এর পর যশ-নুসরতের পরবর্তী ছবি ‘শিকার’। অন্যদিকে, একফ্রেমে এই তিন তারকাকে দেখতে আলাদা আগ্রহ ছিলই দর্শকদের মধ্যে।

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • একফ্রেমে এই তিন তারকাকে দেখতে আলাদা আগ্রহ ছিলই দর্শকদের মধ্যে।
  • এক ফ্রেমে যশ-নুসরত ও ঋতুপর্ণা সেনগুপ্ত।
Advertisement