shono
Advertisement
Nusrat Jahan

'প্রথম কামড়েই ভালোবাসা!', রবিবাসরীয় বিকেলে কার প্রেমে মজলেন নুসরত জাহান?

Published By: Sandipta BhanjaPosted: 08:24 PM May 05, 2024Updated: 08:24 PM May 05, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লোকসভার আবহেও ভোটের ময়দানে তিনি নেই। নিজমুখে সরাসরি রাজনীতিকে বিদায় না জানালেও তাঁর দূরত্ব নিয়ে কম চর্চা চলেনি। টিকিট না পেয়ে গতবারের সাংসদের কি সত্যিই রাজনীতির প্রতি মোহভঙ্গ হয়েছে? আমজনতার মনে যখন এসব কৌতূহল তুঙ্গে, তখন নুসরত জাহান (Nusrat Jahan) মজে 'আমরসে'।

Advertisement

নেটপাড়ার বলছে, রাজনীতির লাইমলাইট থেকে সরে গিয়ে যেন 'মোক্ষলাভ' হয়েছে অভিনেত্রীর। আদ্যোপান্ত সংসার-কেরিয়ার নিয়ে ব্যস্ত রয়েছেন বর্তমানে তিনি। কাজের অবসরে বিদেশে ছুটিও কাটিয়ে এসেছেন যশের সঙ্গে। নিত্যদিন সেই ট্যুরের ছবি-ভিডিও শেয়ার করে ভক্তদের ঘুম ওড়াচ্ছেন! আর রবিবাসরীয় বিকেলে নুসরত জাহানকে দেখা গেল আমের প্লেট হাতে। নিজেই আম-প্রেমের কথা শেয়ার করে লিখলেন, "প্রথম কামড়েই ভালোবাসা।" 'আমপর্বে'র মাঝে আবার অনুরাগীদের উদ্দেশেও নুসরত প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন, "আপনারা কতটা আম ভালোবাসেন?" ব্যস অমনি পোস্টের কমেন্ট বক্সে ভক্তদের ভালোবাসার জোয়ার! রবিবাসরীয় বিকেলে টলিউড সুন্দরীর এই 'আম পোস্ট' একেবারে ঝড় তুলে দিল।

ডায়েটের কথা মনে করালে নুসরত পালটা বললেন, "আজ তো রবিবার।" পরনে মভ রঙের ঢিলেঢালা শার্ট। হাতে ধরা প্লেটে আমের টুকরো। আসলে গ্রীষ্মকাল মানেই তো 'আম রাজত্ব'। নুসরতও সেই প্রেম থেকে বাদ গেলেন না। দুষ্টু মিষ্টি ছবি পোস্ট করে রবিবাসরীয় বিকেলে নেটপাড়াকে ঘায়েল করলেন অভিনেত্রী। অন্যদিকে ছুটির দিনে সঙ্গী যশও চিট ডে কাটাচ্ছেন। পেস্ট্রি হাতে ছবি দিয়েছেন তিনিও।

[আরও পড়ুন: কাকভোরে চুপিসারে পুষ্করের ব্রহ্মা মন্দিরে পুজো অক্ষয়ের, শুটিংয়ে কাউকে না জানিয়েই কেন ছুটলেন?]

রাজনীতির ‘গ্ল্যামার গার্ল’ এখন নিজস্ব দুনিয়ায় ব্যস্ত। বসিরহাটের বিদায়ী সাংসদ গত পাঁচ বছরে বারবার নিজস্ব সংসদীয় কেন্দ্রের জমা বিতর্কের আগুনে ‘ঠান্ডা’ পদক্ষেপ নিয়ে সমালোচনায় জড়িয়েছেন। ফ্ল্যাট দুর্নীতিতেও নাম জড়িয়েছিল তাঁর। বিতর্ক যেন চিরসঙ্গী নুসরত জাহানের। তবুও তিনি ডোন্ট কেয়ার! বরাবর নিজের শর্তে চলেছেন। চলতি লোকসভা ভোটে অভিনেত্রীর নির্লিপ্ত থাকা নিয়েও গোড়ার দিকে কম কটাক্ষ করেনি বিরোধী শিবিরগুলো। একপ্রকার নুসরতের টিকিট না পাওয়ার বিষয়টা যেন আগে থেকেই নির্ধারিত হয়ে গিয়েছিল। তবে সেসবে ভ্রুক্ষেপ নেই তাঁর। নিজের মতো করে জীবন কাটাচ্ছেন নুসরত জাহান।

[আরও পড়ুন: ‘স্টার’ রাহা এবার সিনেমায়? রণবীর-আলিয়াকে ছাড়াই পরিচালক অয়নের কোলে মুম্বই ট্যুর ‘লক্ষ্মীমেয়ে’র]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • রবিবাসরীয় বিকেলে নুসরত জাহানকে দেখা গেল আমের প্লেট হাতে।
  • নিজেই আম-প্রেমের কথা শেয়ার করে লিখলেন, "প্রথম কামড়েই ভালোবাসা।"
  • 'আমপর্বে'র মাঝে আবার অনুরাগীদের উদ্দেশেও নুসরত প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন, "আপনারা কতটা আম ভালোবাসেন?"
Advertisement