shono
Advertisement
Nick Priyanka

রাতারাতি বাড়ি ছেড়েছিলেন নিক-প্রিয়াঙ্কা, এবার ১৬০০ কোটি খসিয়ে নতুন করে গৃহপ্রবেশ

নতুন বাড়ির ছবি দেখলে তাক লেগে যাবে!
Posted: 05:07 PM Apr 20, 2024Updated: 05:07 PM Apr 20, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাতারাতি লস অ্যাঞ্জেলসের যে বাংলো ছেড়েছিলেন একগুচ্ছ সমস্যা মাথায় নিয়ে, এবার ১৬০০ কোটির সেই ম্যানশনেই মামলা মোকদ্দমা নিকেশ করে ফিরছেন নিক-প্রিয়াঙ্কা (Priyanka Chopra, Nick Jonas)। মার্কিন মুলুকের সংবাদমাধ্যম সূত্রে খবর, বাংলো পুননির্মাণের কাজ প্রায় শেষের দিকে। এবার নতুন করে গৃহপ্রবেশ করার পালা।

Advertisement

২০১৮ সালের ডিসেম্বর মাসে রাজস্থানে রাজকীয় বিয়ে সেরেই লস অ্যাঞ্জেলসের ওই বিলাসবহুল বাংলো কিনেছিলেন নিক-প্রিয়াঙ্কা। যা দেখলে চোখ ধাঁধিয়ে জোগাড় হয়! দামও সেরকম। ২.৫ মিলিয়ন ডলার। সেই বিলাসবহুল বাংলোই কিনা একেবারে বসবাস অযোগ্য হয়ে উঠেছিল মাস খানেক আগে। জল চুঁইয়ে এরকম পরিস্থিতি ছিল যে বসার ঘরের সমস্ত ডিজাইনার আসবাব নষ্ট হয়ে গিয়েছিল। শুধু তাই নয়, সুদৃশ্য সুইমিং পুলের পাশেও জায়গাটিও নষ্ট হয়ে গিয়েছিল। নিক-প্রিয়াঙ্কার কাছে সেটা ঠিক যেন দুঃস্বপ্নের মতো হয়ে উঠেছিল!

[আরও পড়ুন: ‘আমি হাসলেও মিম!’, টক দই ‘টনিক’ নিয়ে এবার নেটপাড়ার চটুল ঠাট্টায় চটলেন রচনা]

শুধু তাই নয়, যে মালিক লস অ্যাঞ্জেলসের ওই বাংলো (Nick-Priyanka Los Angeles Home) তাঁদের গছিয়ে দিয়েছিলেন মিথ্যে বলে, সেই ব্যক্তির বিরুদ্ধেও মামলা দায়ের করেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। ২০২৩ সালের মে মাসেই ওই মামলা দায়ের করেন তারকাদম্পতি। কোথাও জল চুইয়ে পড়ছিল। সুইমিং পুলের পাশ থেকে জল লিকেজ হচ্ছিল। যার জেরে বার্বিকিউ এরিয়া পুরো নষ্ট হয়ে গিয়েছিল। বসবাস অযোগ্য তো বটেই, এমনকী ওই বাড়িতে থাকলে শরীর-স্বাস্থ্য খারাপ হওয়ার জোগাড়ও হচ্ছিল তারকাদম্পতির। বাধ্য হয়েই গত ফেব্রুয়ারি মাসে লস অ্যাঞ্জেলসের সেই বিলাসবহুল বাংলো ছেড়ে অন্যত্র চলে যান নিক-প্রিয়াঙ্কা। এবার বাংলোটিকে পুনর্নিমান করে সব সমস্যার সমাধান করা হয়েছে। সেখানেই খুব শিগগিরি গোটা সংসার নিয়ে ফিরছেন তারকাদম্পতি।

[আরও পড়ুন: খেলা হবে! প্রচারের ফাঁকে দলের অগ্রজ অরূপের সঙ্গে ক্যারাম ডুয়েলে সায়নী ঘোষ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ১৬০০ কোটির সেই ম্যানশনেই মামলা মোকদ্দমা নিকেশ করে ফিরছেন নিক-প্রিয়াঙ্কা।
  • ২০১৮ সালের ডিসেম্বর মাসে রাজস্থানে রাজকীয় বিয়ে সেরেই লস অ্যাঞ্জেলসের ওই বিলাসবহুল বাংলো কিনেছিলেন নিক-প্রিয়াঙ্কা।
  • বাংলো পুননির্মাণের কাজ প্রায় শেষের দিকে।
Advertisement