shono
Advertisement
Priyanka Chopra

পুণের বাংলো লক্ষাধিক টাকায় ভাড়া দিলেন প্রিয়াঙ্কা চোপড়া, এত অভাব 'দেশি গার্ল'-এর?

সেই টাকাতেই কি চলছে সংসার?
Posted: 04:11 PM Apr 27, 2024Updated: 04:11 PM Apr 27, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারত ছেড়ে প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) এখন মার্কিন মুলুকের পাকাপাকি বাসিন্দা। নিক জোনাসের সঙ্গে গুছিয়ে ঘর-সংসার পেতেছেন ওদেশে। একগুচ্ছ সমস্যা নিয়ে মাস দুয়েক আগেই লস অ্যাঞ্জেলসের বাংলো ছেড়েছিলেন রাতারাতি। তারপর ভারতে কাটিয়ে গিয়েছেন দিন পনেরো। এবার শোনা যাচ্ছে, সাধের পুণের বাংলো ভাড়া দিয়েছেন অভিনেত্রী।

Advertisement

প্রিয়াঙ্কার মা মধু চোপড়া, ভাই সিদ্ধার্থ চোপড়া সকলে মিলেই পুণের বাংলো ভাড়া দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। এর জন্য দ্য আর্বান নোমাডস নামেও এক কোম্পানির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন তাঁরা। পুণের কোরেগাওঁ পার্ক এলাকায় অবস্থিত চোপড়া পরিবারের ওই সুবিশাল বাংলো। সেটাই বর্তমানে লিজে দিয়েছেন তাঁরা। যার জন্য অগ্রীম ৬ লক্ষ টাকা ডিপোজিট মানি নেওয়ার পাশাপাশি প্রতি মাসে ২.০৬ লক্ষ টাকা ভাড়াও নেবেন প্রিয়াঙ্কারা।

৩৭৫৪ বর্গফুট আয়তনের ওই বাংলো। শুধু তাই নয়, ২২৩২ বর্গফুটের একটি বাগানও রয়েছে। আর বেসমেন্ট ৯৫০ স্কোয়ারফুটের। তার সঙ্গে ৪০০ বর্গফুটের পার্কিং লট। সবমিলিয়ে প্রিয়াঙ্কা চোপড়াদের পুণের বাংলো যে বেশ বড়সড়, তা বলাই বাহুল্য। কিন্তু আচমকাই কেন সেই বাড়ি ভাড়া দিলেন তাঁরা? টাকাপয়সার টানাটানি? জানা গিয়েছে, বহুবছর ধরেই পুণের বাংলোটা খালি পড়েছিল। তাছাড়া বেশিরভাগ সময়েই মধু চোপড়া মেয়ে প্রিয়াঙ্কার সঙ্গে মার্কিন মুলুকে থাকেন। আপাত দেখভালের জন্যই চোপড়া পরিবারের এই সিদ্ধান্ত।

[আরও পড়ুন: ভাঙা হাত নিয়েই মিমি-আবিরের ‘আলাপ’ প্রিমিয়ারে কোয়েল, দেখুন ভিডিও]

অন্যদিকে নিক-প্রিয়াঙ্কার লস অ্যাঞ্জেলসের বাংলো মেরামতি চলছে। ২০১৮ সালের ডিসেম্বর মাসে রাজস্থানে রাজকীয় বিয়ে সেরেই লস অ্যাঞ্জেলসের ওই বিলাসবহুল বাংলো কিনেছিলেন নিক-প্রিয়াঙ্কা। যা দেখলে চোখ ধাঁধিয়ে জোগাড় হয়! দামও সেরকম। ২.৫ মিলিয়ন ডলার। সেই বিলাসবহুল বাংলোই কিনা একেবারে বসবাস অযোগ্য হয়ে উঠেছিল মাস খানেক আগে। জল চুঁইয়ে এরকম পরিস্থিতি ছিল যে বসার ঘরের সমস্ত ডিজাইনার আসবাব নষ্ট হয়ে গিয়েছিল। শুধু তাই নয়, সুদৃশ্য সুইমিং পুলের পাশেও জায়গাটিও নষ্ট হয়ে গিয়েছিল। নিক-প্রিয়াঙ্কার কাছে সেটা ঠিক যেন দুঃস্বপ্নের মতো হয়ে উঠেছিল! শুধু তাই নয়, যে মালিক লস অ্যাঞ্জেলসের ওই বাংলো (Nick-Priyanka Los Angeles Home) তাঁদের গছিয়ে দিয়েছিলেন মিথ্যে বলে, সেই ব্যক্তির বিরুদ্ধেও মামলা দায়ের করেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। ২০২৩ সালের মে মাসেই ওই মামলা দায়ের করেন তারকাদম্পতি। বাধ্য হয়েই গত ফেব্রুয়ারি মাসে লস অ্যাঞ্জেলসের সেই বিলাসবহুল বাংলো ছেড়ে অন্যত্র চলে যান নিক-প্রিয়াঙ্কা। এবার বাংলোটিকে পুনর্নিমান করে সব সমস্যার সমাধান করা হয়েছে। সেখানেই খুব শিগগিরি গোটা সংসার নিয়ে ফিরছেন তারকাদম্পতি।

[আরও পড়ুন: রামের বেশে রণবীর, সীতা সাই পল্লবী, ফাঁস ‘রামায়ণে’র অন্দরমহল থেকে একগুচ্ছ ছবি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement