shono
Advertisement
Prosenjit Chatterjee

পর্দার মায়েদের কাছে পেয়ে উচ্ছ্বসিত প্রসেনজিৎ, ভিডিও পোস্ট করে বললেন 'যোগ্য' হওয়ার গল্প

ভিডিওতে রয়েছেন মাধবী মুখোপাধ্যায়, শকুন্তলা বড়ুয়া, লিলি চক্রবর্তী, অনামিকা সাহা ও লাবণী সরকার।
Published By: Suparna MajumderPosted: 06:11 PM Jun 15, 2024Updated: 08:44 PM Jun 15, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক সঙ্গে এক জায়গায় এমন পাঁচ অভিনেত্রী, যাঁরা কোনও না কোনও সময় তাঁর মায়ের চরিত্রে অভিনয় করেছেন। সকলকে এক ছাদের নিচে দেখে উচ্ছ্বসিত প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ( Prosenjit Chatterjee)। জানালেন নিজের 'অযোগ্য' থেকে 'যোগ্য' হয়ে ওঠার গল্প।

Advertisement

ফাইল চিত্র

কারা এই পঞ্চকন্যা? মাধবী মুখোপাধ্যায়, শকুন্তলা বড়ুয়া, লিলি চক্রবর্তী, অনামিকা সাহা ও লাবণী সরকার। প্রত্যেকে কোনও না কোনও ছবিতে প্রসেনজিতের মায়ের চরিত্রে অভিনয় করেছেন। তাই তো ভিডিও শেয়ার করে সুপারস্টার লিখেছেন, "আমার সব রূপোলি পর্দার মায়েদের আশীর্বাদ নিয়ে আজ আমি অযোগ্য থেকে যোগ্য।"

প্রসেনজিতের মায়ের চরিত্রে লিলি চক্রবর্তীকেও দেখা গিয়েছে। বর্ষীয়ান অভিনেত্রী এখন ছোটপর্দায় 'নিম ফুলের মধু' ধারাবাহিকে অভিনয় করছেন। সেই প্রসঙ্গ তুলে মশকরা করতে ছাড়লেন না প্রসেনজিৎ। এর পরই চলে গেলেন অনামিকা সাহার কাছে। শুধু মা নয়, প্রসেনজিতের শাশুড়ি মায়ের চরিত্রেও অভিনয় করেছেন অভিনেত্রী। তাই তাঁদের অনস্ক্রিন সম্পর্ক বরাবর টক-ঝাল-মিষ্টি। সবশেষে এল প্রসেনজিতের সবচেয়ে কম বয়সি মা লাবণী সরকারের পালা। সুপারস্টার জানান, শটের সময় তিনি লাবণীর পায়ে হাত দিয়ে প্রণাম করতেন। আবার শট শেষ হয়ে গেলে লাবণী প্রসেনজিৎকে প্রণাম করে নিতেন। 

প্রসঙ্গত, নন্দনে 'অযোগ্য' সিনেমার স্পেশাল স্ক্রিনিংয়ে এই পাঁচজনের সঙ্গে দেখা হয় প্রসেনজিতের। সঙ্গে ঋতুপর্ণা সেনগুপ্ত, কৌশিক গঙ্গোপাধ্যায়ও ছিলেন। 'অযোগ্য' টিমের পাশাপাশি রঞ্জিত মল্লিক, প্রভাত রায়, অনুপ সেনগুপ্ত, হরনাথ চক্রবর্তীরাও এদিন ছিলেন নন্দনে। 

[আরও পড়ুন: ধুমধাম করে মায়ের জন্মদিন পালন করলেন আমির, এলেন না শুধু…]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • মাধবী মুখোপাধ্যায়, শকুন্তলা বড়ুয়া, লিলি চক্রবর্তী, অনামিকা সাহা ও লাবণী সরকারের সঙ্গে দেখা প্রসেনজিতের।
  • পাঁচ অভিনেত্রী কোনও না কোনও সময় অভিনেতার মায়ের চরিত্রে অভিনয় করেছেন।
Advertisement