shono
Advertisement
Rachna Banerjee

'দিদি নম্বর ১'-এর স্টুডিও চত্বরে অগ্নিকাণ্ড, কী বললেন রচনা?

মেন স্টুডিওর সামনে দাঁড়িয়ে থাকা একটি মেকআপ ভ্যানে আগুন লাগে।
Posted: 08:20 PM Apr 22, 2024Updated: 08:29 PM Apr 22, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোমবার সকাল ১১ টা নাগাদ ‘দাদাগিরি’, ‘দিদি নম্বর ১’-এর শুটিং স্টুডিওর চত্বরে অগ্নিকাণ্ড। রাজারহাটে রয়েছে স্টুডিওটি। জানা গিয়েছে, প্রথমে স্টুডিওর মেন স্টুডিওর সামনে দাঁড়িয়ে থাকা একটি মেকআপ ভ্যানে আগুন লাগে। সেই আগুন পাশের মেকআপ ভ্যানেও ছড়িয়ে যায়। পাশের একটি টিনের শেডেও আগুনের আঁচ যায়। ঘটনায় তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হয়। এবার সেই অগ্নিকাণ্ড নিয়েই মুখ খুললেন দিদি নম্বর ওয়ান রচনা বন্দ্য়োপাধ্য়ায়। ভোট প্রচারের মাঝেই রচনা সংবাদমাধ্যমকে জানালেন, ''খুবই দুঃখজনক ঘটনা। প্রচুর ক্ষয়ক্ষতি হতে পারত। দুটো মেকআপ ভ্যান পুড়ে গিয়েছে ভাবা যায়! তবে একদিকে ভালো কেউ আহত হননি। ''

Advertisement

সংবাদমাধ্যমকে রচনা আরও জানান, ''ওই স্টুডিওতে আমার পরশুদিন শুটিং হওয়ার কথা। ভাগ্য ভালো অগ্নিকাণ্ডের সময় আমরা কেউ শুটিংয়ে ছিলাম না। সকলে নিরাপদ ও সুস্থ রয়েছি। এটাই সবচেয়ে বড় পাওনা।''

[আরও পড়ুন: ‘নট হ্যাপিলি ম্যারেড’, তবু কেন ডিভোর্সের পথে যাননি তৃণমূলের তারকা প্রার্থী রচনা?]

রাজারহাটের এই স্টুডিওতে জি বাংলার আরও একাধিক শোয়ের শুটিং হয়। সোমবার নাকি রিয়ালিটি শো ‘সারেগামাপা’-এর শুটিং হওয়ার কথা ছিল। কিন্তু তার আগেই এই বিপত্তি। স্থানীয় সূত্রে যা জানা যাচ্ছে, সেই অনুযায়ী সকাল এগারোটা নাগাদ আগুন লাগে। মনে করা হচ্ছে, মেকআপ ভ্যানের এসি থেকেই এই বিপত্তি ঘটেছে।

আগুন লাগার সঙ্গে সঙ্গেই আতঙ্কের সৃষ্টি হয়। স্টুডিওতে থাকা লোকজন ও স্থানীয়রা ছুটে আসেন। খবর দেওয়া হয় দমকলে। প্রাথমিকভাবে কয়েকজন পাশের পুকুরে থাকা জল নিয়ে আগুন নেভানোর চেষ্টা করে। অভিযোগ, দমকল আসতে বেশ দেরি হয়েছে। ঘটনাস্থলে তিনটি ইঞ্জিন যখন এসে পৌঁছায় ততক্ষণে দুটি মেকআপ ভ্যান পুড়ে ছাই হয়ে গিয়েছে।

ঘটনার জেরে এলাকায় তুমুল উত্তেজনার সৃষ্টি হয়। দমকলের গাড়ি দেরিতে আসায় নাকি বিক্ষোভ দেখানো হয়। সংবাদমাধ্যমকে ছবি তুলতে বাধা দেওয়ার অভিযোগও রয়েছে। তবে আপাতত পরিস্থিতি নিয়ন্ত্রণে। আগুন লাগার এই ঘটনায় কোনও হতাহতর ঘটনা ঘটেনি, স্টুডিওরও কোনও ক্ষতি হয়নি বলে Zee বাংলার পক্ষ থেকে জানানো হয়েছে। কীভাবে আগুন লাগল, তা খতিয়ে দেখা হবে বলেই খবর।

[আরও পড়ুন: ‘দাদাগিরি’, ‘দিদি নম্বর ১’-এর শুটিং স্টুডিওতে আগুন, মেকআপ ভ্যানের এসিতে বিপত্তি!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • কীভাবে আগুন লাগল, তা খতিয়ে দেখা হবে বলেই খবর।
  • রাজারহাটের এই স্টুডিওতে জি বাংলার আরও একাধিক শোয়ের শুটিং হয়।
Advertisement