shono
Advertisement
Rakesh Bedi

OTP শেয়ার না করেই খোয়ালেন লক্ষ লক্ষ টাকা, পুলিশের দ্বারস্থ অভিনেতা রাকেশ বেদীর স্ত্রী

মাস কয়েক আগে অভিনেতা নিজেও প্রতারণার শিকার হয়েছিলেন।
Posted: 01:23 PM May 06, 2024Updated: 01:23 PM May 06, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জানুয়ারি মাসে প্রতারণার শিকার হয়েছিলেন অভিনেতা রাকেশ বেদী। এবার সাইবার অপরাধীদের পাল্লায় পড়ে লক্ষ লক্ষ টাকা খোয়ালেন তাঁর স্ত্রী। তাও আবার কোনওরকম OTP শেয়ার না করেই। মুম্বইয়ের ওশিয়ারা থানায় দায়ের হয়েছে অভিযোগ।

Advertisement

 

আটের দশক থেকে হিন্দি সিনেমায় অভিনয় করে চলেছেন রাকেশ বেদী। 'চশমে বদ্দুর', 'হীর রাঞ্ঝা', 'আশিক আওয়ারা' থেকে 'গ্যাংস্টার', 'উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক', 'গদর ২'র মতো সিনেমা রয়েছে তাঁর ঝুলিতে। পার্শ্ব চরিত্রাভিনেতা হিসেবে বারবার দর্শকদের মন জয় করেছেন তিনি। অভিনয় করেছেন 'ইয়েস বস', 'ভাবিজি ঘর পে হ্যায়', 'তারক মেহতা কা উলটা চশমা'র মতো জনপ্রিয় সিরিয়ালে।

[আরও পড়ুন: নিজের মিমিক্রি দেখে কমেডিয়ানকে তুলোধোনা করণ জোহরের, মীর-ঋতুপর্ণ ‘ইস্যু’র পুনরাবৃত্তি!]

জানুয়ারি মাসে পুলিশের দ্বারস্থ হয়ে রাকেশ বেদী জানান, তিনি পুণের ফ্ল্যাট বিক্রির বিজ্ঞাপন দিয়েছিলেন একটি পোর্টালে। সেখান থেকেই তাঁর ফোন নম্বর পায় প্রতারক। গত ২৫ ডিসেম্বর প্রতারকের ফোন পান অভিনেতা। প্রতারক জানায়, সে একজন সেনা অফিসার। নিজের বক্তব্যের সপক্ষে নকল আইডি কার্ড ও উর্দি পরা ছবি সবই দেখায় সে। এর পর সে রাকেশকে ৫০ হাজার টাকা অগ্রিম দেওয়ার কথা বলে। কিন্তু রাকেশ জানান, তিনি কোনও টাকা পাননি। এর পরই প্রতারক তাঁকে বোঝায়, যেহেতু এটি ভারতীয় সেনার অ্যাকাউন্ট, দুই অ্যাকাউন্টে এক ব্যালান্স থাকা দরকার। সেই কারণে রাকেশ যেন আগে ৫০ হাজার টাকা পাঠান। অভিনেতা তাই করেন। এর পর তাঁকে ভুল বুঝিয়ে আরও দুবার ২৫ হাজার ও ১০ হাজার টাকাও পাঠাতে বলে প্রতারক। তিনি সেই টাকাও পাঠিয়ে দেন।

সব মিলিয়ে ৮৫ হাজার টাকা হারান রাকেশ বেদী। এবার ৪ লক্ষ ৯৮ হাজার টাকা খোয়ালেন তাঁর স্ত্রী আরাধনা। অথচ এবার OTP বা অন্য কোনও ব্যাঙ্ক ডিটেলস শেয়ার করা হয়নি বলেই দাবি তাঁদের। পুলিশের কাছে দায়ের করা অভিযোগে আরাধনা জানিয়েছেন, তাঁর কাছে একটি ফোন এসেছিল। এক ব্যক্তি জানান, ভুল করে তাঁর টাকা আরাধনার অ্যাকাউন্টে চলে গিয়েছে। আবার টাকা ট্রান্সফারের জন্য OTP চাওয়া হয়। আরাধনা বুঝে যান, এটা প্রতারকের ফোন। সঙ্গে সঙ্গে ফোন কেটে দেন তিনি। তাতেও রক্ষা হয়নি। বিপুল টাকা খোয়াতে হল তাঁকে। ওশিয়ারা থানাতেই দায়ের করা হয়েছে অভিযোগ। বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।

[আরও পড়ুন: ভোটের আবহে ‘হীরক রাজা’র বেশে রুদ্রনীল, মমতাকে বিঁধে বিজেপির তারকা প্রচারকের নতুন সিরিজ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • জানুয়ারি মাসে প্রতারণার শিকার হয়েছিলেন অভিনেতা রাকেশ বেদী।
  • এবার সাইবার অপরাধীদের পাল্লায় পড়ে লক্ষ লক্ষ টাকা খোয়ালেন তাঁর স্ত্রী।
Advertisement