shono
Advertisement
Ranbir Kapoor

আলিয়ার থেকে কম যান না! স্ত্রীর 'মেট গালা' চর্চার মাঝেই লক্ষ টাকা খরচ করে লুক বদলালেন রণবীর

শুধু চুল কাটতেই এত টাকা ঢাললেন রণবীর কাপুর?
Published By: Sandipta BhanjaPosted: 03:05 PM May 09, 2024Updated: 03:10 PM May 09, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্ত্রী আলিয়া ভাট (Alia Bhatt) যখন 'মেট গালা'র রেড কার্পেট মাতাচ্ছেন, তখন রণবীর কাপুরও (Ranbir Kapoor) কম যান না! নতুন লুকে হাজির হলেন 'রাম'। লো ফেড হেয়ারকাট। ট্রিমড দাড়ি। কালো ফ্রেমের চশমা। কাপুরনন্দনের লুক হৃদস্পন্দন বাড়িয়ে দিল তরুণীদের। সোশাল মিডিয়াতেও বিস্তর হইচই।

Advertisement

রণবীর বর্তমানে নীতিশ তিওয়ারির 'রামায়ণ'-এর শুটিংয়ে ব্যস্ত। সেট থেকে তাঁর 'রাম' অবতার ফাঁস হওয়ার পর যেমন দর্শক-অনুরাগীরা প্রশংসায় পঞ্চমুখ, তেমন সিনেমার ভবিষ্যৎ নিয়ে সমালোচনাও জুটেছে। তারপর থেকেই ঘন ঘন লুক বদলাতে দেখা যাচ্ছে রণবীরকে। সম্প্রতি বিমানবন্দরে নতুন লুকে শোরগোল ফেলে দিয়েছিলেন। তার দিন কয়েক যেতে না যেতেই ফের হেয়ারস্টাইল বদলে ফেললেন রণবীর কাপুর! সুদর্শন কাপুরনন্দনকে দেখে অনুরাগীদের প্রায় মূর্চ্ছা যাওয়ার জোগাড়। কত টাকা খরচ হয়েছে এই নতুন হেয়ারস্টাইলের জন্য জানেন?

বলিউডের সেলিব্রিটি হেয়ারস্টাইলিস্ট আলিম হাকিমের কাছে হেয়ারস্টাইল বদলান রণবীর কাপুর। প্রত্যেক সেটিংয়ে হাকিমের পারিশ্রমিক শুরুই হয় ১ লক্ষ টাকা থেকে। হেয়ার স্টাইলিং নিঃসন্দেহে লুক সেটের ক্ষেত্রে অতিগুরুত্বপূর্ণ একটা বিষয়। তারকাদের ক্ষেত্রে সেটা আরও বেশি করে প্রযোজ্য। নিজেদের গ্ল্যামার ধরে রাখতে হলিউড-বলিউড হোক বা টলিউডের তারকারা, সকলেই কারি কারি টাকা খরচ করেন। সলমন খান, রণবীর কাপুর (Ranbir Kapoor) কিংবা প্রভাস নিজেদের হেয়ার কাটে কত টাকা ঢালেন মাসে মাসে কোনও ধারণা আছে? সকলের লুক বদলের নেপথ্যে সেলিব্রিটি হেয়ার স্টাইলিস্ট আলিম হাকিম। তাঁর কাছেই লক্ষ লক্ষ টাকা গ্যাঁটের কড়ি খরচা করে নতুন হেয়ারস্টাইলে বাজিমাত করলেন রণবীর কাপুর। এদিকে, শোনা যাচ্ছে আলিয়া ভাটও নাকি 'মেট গালা'র (Met Gala 2024) লাল গালিচায় হাঁটার জন্য ৬৩ লক্ষ টাকা খরচ করেছেন। সেখানকার টিকিটের দামই নাকি সেরকম।

 

[আরও পড়ুন: বিতর্ক পেরিয়ে ছক্কা হাঁকাল ‘হীরামাণ্ডি’, রিলিজের মাত্র ১ সপ্তাহেই বিশ্বে গড়ল নতুন রেকর্ড]

হাকিম ‘ওয়ার’ ছবির জন্য হৃতিকের হেয়ার স্টাইলের দায়িত্বে ছিলেন। শাহিদ কাপুর তাঁর কাছে গিয়েছিলেন ‘কবীর সিং’য়ের জন্য। গতবছর রণবীর কাপুরের ‘অ্যানিম্যাল’-ছবির ‘আজিজ’ লুক তৈরিতেও তাঁর অবদান রয়েছে। যে চরিত্রকে আলাদা করে দর্শকরা মনে রেখেছেন চুলের ছাঁটের জন্যই। এই সিনেমায় ববি দেওলের হেয়ার স্টাইলও হাকিমেরই করা।

[আরও পড়ুন: দীপিকার সঙ্গে বিয়ের সব ছবি মোছার ২৪ ঘণ্টার মধ্যেই ‘অন্য’ মজলিশে মত্ত রণবীর সিং!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বলিউডের সেলিব্রিটি হেয়ারস্টাইলিস্ট আলিম হাকিমের কাছে হেয়ারস্টাইল বদলান রণবীর কাপুর।
  • লক্ষ লক্ষ টাকা গ্যাঁটের কড়ি খরচা করে নতুন হেয়ারস্টাইলে বাজিমাত করলেন রণবীর কাপুর। ব
  • লো ফেড হেয়ারকাট। ট্রিমড দাড়ি। কালো ফ্রেমের চশমা।
Advertisement