shono
Advertisement
Ranbir Kapoor

'জামাই নম্বর ওয়ান', রেস্তরাঁ থেকে বেরিয়েই শ্বশুর মহেশের জন্য কী করলেন রণবীর?

'ফ্যামিলি ম্যান' রণবীর কাপুরের প্রশংসায় পঞ্চমুখ অনুরাগীরা।
Published By: Sandipta BhanjaPosted: 03:06 PM Oct 26, 2024Updated: 03:06 PM Oct 26, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শ্বশুর মহেশ ভাটের সঙ্গে গোড়া থেকেই দারুণ সম্পর্ক রণবীর কাপুরের। এক সাক্ষাৎকারে বলেছিলেন, "বাবার অতটা ঘনিষ্ঠ ছিলাম না। ভালোবাসা, শ্রদ্ধা ছিল বটে, তবে বরাবরই একটা দূরত্ব থেকে গিয়েছে।" কিন্তু শ্বশুর মহেশের সঙ্গে জামাই রণবীরের রসায়ন বরাবরই 'টক অফ দ্য টাউন'। বন্ধুর মতোই সম্পর্ক দুজনের। যা কিনা একাধিকবার প্রকাশ্যেও দেখা গিয়েছে। শুক্রসন্ধ্যায় আবারও মহেশ-রণবীরের বন্ধুত্ব একফ্রেমে বন্দি হল।

Advertisement

এদিন ছিল আলিয়া ভাটের মা সোনি রাজদানের জন্মদিন। সেই উপলক্ষে রেস্তরাঁয় পারিবারিক নৈশভোজে গিয়েছিলেন সকলে। সেখানেই রণবীর কাপুরকে নিয়ে পৌঁছে গিয়েছিলেন আলিয়া ভাটও। উপস্থিত ছিলেন সোনি রাজদান, মহেশ ভাট, শাহিন ভাটরা। ভরপুর উদরপূর্তি, উদযাপন সেরে রেস্তরাঁ থেকে বেরনোর সময়েই ফটোশিকারিদের খপ্পড়ে পড়েন শ্বশুর-জামাই। মহেশের হাত ধরে সামলে নেওয়ার পাশাপাশি আলিঙ্গন করে গাড়ি পর্যন্ত এগিয়েও দিলেন রণবীর কাপুর। আর সেই মিষ্টি ক্যামেরাবন্দি মুহূর্তই নেটপাড়ায় ভাইরাল। 'ফ্যামিলি ম্যান' রণবীর কাপুরের প্রশংসায় পঞ্চমুখ অনুরাগীরা। আগে একবার ভরা মঞ্চেই মহেশ ভাট রণবীর প্রসঙ্গে বলেছিলেন, "আমার মতে, ও বিশ্বের সেরা বাবা। রণবীর যখন রাহার দিকে তাকায়, ওঁর চোখটা যদি কেউ দেখত। ওঁর মা নীতু কাপুর বলেন, একজন মা যেভাবে নিজের সন্তানের প্রতি ভালোবাসা উজার করে দেয়, রাহার জন্য রণবীরের ভালোবাসাও ঠিক সেরকমই। রণবীরের মতো জামাই পেয়ে আমি সত্যিই খুব খুশি।" শ্বশুরের মুখে এমন কথা শুনেই ভরা চোখ ছলছল করে উঠেছিল কাপুরনন্দনের।

একসময়ে রণবীরকে উদ্ধত, বদমেজাজি কিংবা রমণীমোহন, নানাভাবে সমালোচিত হতে হয়েছিল। কিন্তু মেয়ে রাহার জন্মের পরই তিনি যেন একেবারে পরিবর্তিত একজন মানুষ। আগের থেকে অনেক বেশি কেরিয়ারে মন, পারিবারিক দায়দায়িত্ব পালন, সবটাই করেন অভিনেতা। শ্বশুরবাড়িতে জামাই রণবীর কাপুরের কদর এমনিতেই বেশি। ভাট পরিবারে নয়নমণি রণবীর কাপুর। বিটাউনের হাইপ্রোফাইল পার্টিতে খুব একটা তাঁকে দেখা না গেলেও শ্বশুরবাড়ির সমস্ত ঘরোয়া অনুষ্ঠানে হাজির থাকেন অভিনেতা। ২৫ ডিসেম্বর ভাটদের আয়োজিত ক্রিসমাস পার্টিতেও দারুণ উপহার দিয়েছেন রণবীর। গতবার শাশুড়ি সোনি রাজদানের জন্মদিনে তাঁর নামে ১ লক্ষ টাকা অনুদান দিয়েছিলেন। এবারও ভাট পরিবারের নৈশভোজে মধ্যমণি হয়ে রইলেন রণবীর কাপুর।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • শুক্রসন্ধ্যায় আবারও একফ্রেমে বন্দি হল মহেশ-রণবীরের বন্ধুত্ব।
  • এদিন ছিল আলিয়া ভাটের মা সোনি রাজদানের জন্মদিন।
  • সেখানেই রণবীর কাপুরকে নিয়ে পৌঁছে গিয়েছিলেন আলিয়া ভাটও।
Advertisement