shono
Advertisement
Jolly LLB 3

আইনি বিপাকে অক্ষয়ের 'জলি এলএলবি ৩', শুটিং শুরু হতে না হতেই বিপত্তি!

ছবির বিরুদ্ধে অভিযোগ কী?
Posted: 04:09 PM May 07, 2024Updated: 04:30 PM May 07, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুটিং শুরু হতে না হতেই বিপত্তি। আইনি বিপাকে অক্ষয় কুমার, আরশাদ ওয়ারসি অভিনীত 'জলি এলএলবি ৩' (Jolly LLB 3)। এমনই খবর জানা গিয়েছে যাচ্ছে। ছবির বিরুদ্ধে আজমেঢ় আদালতের দ্বারস্থ হয়েছেন সেখানকার ডিস্ট্রিক্ট বার অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট চন্দ্রভান সিং রাঠোর। তাঁর অভিযোগ, ছবিতে বিচারপতি এবং আইনজীবীদের খুবই খাটো করে দেখানো হয়েছে।

Advertisement

২০১৩ সালে মুক্তি পায় আরসাদ ওয়ারসি অভিনীত ছবি ‘জলি এলএলবি’। ছবিটি বক্স অফিসে ঝড় তুলেছিল। এরপরই অক্ষয় কুমারকে সঙ্গে নিয়ে ২০১৭ সালে মুক্তি পেল ‘জলি এলএলবি ২’। সেই ছবিও প্রশংসিত হয়। বলিউড সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, গত ২৯ এপ্রিল থেকে শুরু হয়েছে ‘জলিএলএলবি ৩’ ছবির শুটিং। ছবির গল্পে মুখোমুখি সংঘর্ষ বাঁধবে দুই জলির মধ্যে। বিচারপতি চরিত্রে সৌরভ শুক্লাকেই দেখা যাবে বলে খবর।

[আরও পড়ুন: কপি ক্যাট! ঐশ্বর্যকে নকল করেই ‘মেট গালা’য় হলিউড নায়িকা? ভাইরাল ছবি ]

এই ছবির শুটিং বন্ধের আর্জি জানিয়ে আদালতের দ্বারস্থ হয়েছেন চন্দ্রভান সিং রাঠোর। আগের দুই ছবি দেখার পরই এই মামলা করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। প্রযোজক, পরিচালকের পাশাপাশি অভিনেতাদের বিরুদ্ধেও অভিযোগ রয়েছে তাঁর। কেন এভাবে বিচার ব্যবস্থা নিয়ে হাসিঠাট্টা করা হবে? সেই কৈফিয়তও চেয়েছেন। পাশাপাশি অবিলম্বে 'জলি এলএলবি ৩' ছবির শুটিং বন্ধ করার দাবি জানিয়েছেন আজমেঢ়ের ডিস্ট্রিক্ট বার অ্যাসোসিয়নের প্রেসিডেন্ট।

এ বিষয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে তিনি বলেন, "মনে তো হচ্ছে প্রযোজক, পরিচালক, অভিনেতারা দেশের বিচার ব্যবস্থাকে কোনও সম্মানই করে না। আজমেঢ়ের ডিআরএম অফিস-সহ নানা গ্রামে-গঞ্জে এখনও ছবির ছবির শুটিং হচ্ছে। আরও কয়েকদিন ধরে হবে। শুটিং চলাকালীনও যেমন ছবি দেখা যাচ্ছে, তাতে একথা আরও বেশি মনে হচ্ছে।" প্রসঙ্গত, সম্প্রতি 'জলি এলএলবি ৩'র সেটে অক্ষয়ের শার্টলেস ছবি দেখা গিয়েছে। সোশাল মিডিয়ায় তা দাবানলের মতো ছড়িয়ে পড়েছে। সম্ভবত, সেই প্রসঙ্গ তুলেই ছবির বিরুদ্ধে সোচ্চার হয়েছেন চন্দ্রভান সিং রাঠোর।

[আরও পড়ুন: সলমনের বাড়িতে গুলিবৃষ্টির ঘটনায় গ্রেপ্তার আরও ১, এবার রাজস্থান যোগ! ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আইনি বিপাকে অক্ষয় কুমার, আরশাদ ওয়ারসি অভিনীত 'জলি এলএলবি ৩'। এমনই খবর জানা গিয়েছে যাচ্ছে।
  • ছবির বিরুদ্ধে আজমেঢ় আদালতের দ্বারস্থ হয়েছেন সেখানকার বার অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট চন্দ্রভান সিং রাঠোর।
Advertisement