shono
Advertisement
Atif Aslam

নিষেধকে থোড়াই কেয়ার! আবারও ভারতীয় ছবিতে গাইছেন পাক গায়ক আতিফ আসলম?

এর আগে জানা গিয়েছিল, ‘লাভ স্টোরি অফ নাইনটিস’ সিনেমার জন্য গান রেকর্ড করে ফেলেছেন আতিফ।
Posted: 07:49 PM May 06, 2024Updated: 09:05 PM May 06, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতে পাক শিল্পীদের কাজ করা নিয়ে নানা মত। কেউ এর পক্ষে, আবার এর বিপক্ষে। পুলওয়ামা কাণ্ডের পর থেকেই বলিউড বা ভারতীয় সিনেমায় পাক শিল্পীদের কাজ বন্ধ। জারি করা হয়েছিল নিষেধাজ্ঞা। যদিও এই নিষেধাজ্ঞা সুপ্রিম কোর্টে ধোপে টেকেনি। তবে এর পরও পাক শিল্পীদের এদেশের বিনোদুনিয়ায় শাপমোচন হয়নি। ব্যতিক্রম আতিফ আসলম (Atif Aslam)। বলিউড সিনেমায় তাঁর ডাক আগেই এসেছিল। এবার আরেক ভারতীয় সিনেমায় গান গাইবেন পাক গায়ক।

Advertisement

এর আগে জানা গিয়েছিল, ‘লাভ স্টোরি অফ নাইনটিস’ সিনেমার জন্য গান রেকর্ড করে ফেলেছেন আতিফ। এবার খবর, দক্ষিণী সিনেমায় প্রথমবার গান গাইছেন পাক গায়ক। মালয়ালম সিনেমা 'হাল'-এর জন্য একটি গান রেকর্ড করবেন তিনি। খুব সম্ভবত গানটি হিন্দিতেই গাইবেন তিনি। প্রশান্ত বিজয়কুমারের পরিচালনায় তৈরি 'হাল'-এ মুখ্য ভূমিকায় দেখা যাবে অভিনেতা শেন নিগমকে। ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন নান্ধাগোপান ভি। আতিফের সঙ্গে ছবিও শেয়ার করেছেন তিনি।

[আরও পড়ুন: উরফির ‘আন্ডে কা ফান্ডা’, এবার ডিম নিয়ে কারসাজি সোশাল মিডিয়া স্টারের, দেখুন কাণ্ড]

এদিকে পাকিস্তানি শিল্পী আতিফ আসলামের জন্য কেন লাল গালিচা বিছিয়ে দিচ্ছেন বলিউড প্রযোজকরা? তা নিয়ে প্রশ্ন তুলেছিল রাজ ঠাকরে নবনির্মাণ সেনা। সেনার সিনেমা বিভাগের প্রেসিডেন্ড অমিয়া খোপকার ফেব্রুয়ারি মাসে বলেছিলেন, “যে বা যাঁরা পাকিস্তানি শিল্পীদের দিয়ে কাজ করানোর জন্য উৎফুল্লিত হয়ে উঠেছেন, তাঁদের একেবারে নিজের জায়গা দেখিয়ে দেব। ভারতে পাক শিল্পীদের কিছুতেই বরদাস্ত করব না। দুর্ভাগ্যজনকভাবে আমাদের আবারও একই কথা বলতে হচ্ছে সকলকে অতীত ঘটনা স্মরণ করানোর জন্য।”

যদিও বর্ষীয়ান অভিনেত্রী মুমতাজ এপ্রিল মাসে বলেন, "ওদের (পাকিস্তানি শিল্পী) এদেশে আসতে দেওয়া উচিত আর এখানে কাজ করতে দেওয়া উচিত। ওরা খুবই প্রতিভাবান। হ্যাঁ, আমাদের মুম্বইয়েও প্রতিভার কোনও অভাব নেই। কিন্তু ওদেরও তো সুযোগ পাওয়া উচিত!"

[আরও পড়ুন: গলায় মালা, মাথায় মুকুট, আদৃত-কৌশাম্বির বিয়ের অনুষ্ঠান শুরু!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • দক্ষিণী সিনেমায় প্রথমবার গান গাইছেন পাক গায়ক।
  • মালয়ালম সিনেমা 'হাল'-এর জন্য একটি গান রেকর্ড করবেন তিনি।
Advertisement