shono
Advertisement
Rapper Drake

জনপ্রিয় গায়কের প্রাসাদে গুলি! কানাডায় তুলকালাম কাণ্ড

ঘটনায় একজন গুরুতর জখম হয়েছে।
Posted: 09:23 AM May 08, 2024Updated: 09:23 AM May 08, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কানাডার জনপ্রিয় গায়ক ড্রেকের (Rapper Drake) প্রাসাদে হামলা। চলল গুলি। তাতেই তুলকালাম কাণ্ড। ঘটনায় একজন গুরুতর জখম হয়েছে। হাসপাতালে তাঁর চিকিৎসা চলছে। এমনটাই জানা গিয়েছে। হামলার পর ড্রেকের প্রাসাদে কড়া নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে বলেই খবর।

Advertisement

সংবাদমাধ্যম সূত্রে খবর, ঘটনাটি ঘটেছে মঙ্গলবার ভোররাতে। গাড়িতে করে এসে নাকি গুলি চালায় দুষ্কৃতীরা। চোখের নিমেষে পালিয়ে যায় তারা। এদিকে ঘটনা জানাজানি হতেই ড্রেককে নিয়ে দুশ্চিন্তায় ছিলেন অনুরাগীরা। পরে জানা যায়, ড্রেক সুরক্ষিত রয়েছেন। আহত হয়েছেন তাঁর নিরাপত্তারক্ষী। বুকে গুলি লেগেছে তাঁর। অবস্থা বেশ সংকটজনক। রক্ষীকে বাঁচানোর প্রাণ চেষ্টা করছেন চিকিৎসকরা।

[আরও পড়ুন: তৃণমূল নেতার ঠ্যাং ভাঙার নিদান! হিরণের বিরুদ্ধে অভিযোগ থানা ও কমিশনে]

কানাডার পাশাপাশি মার্কিন যুক্তরাষ্ট্রেরও নাগরিকত্ব রয়েছে ড্রেকের। তাঁর বাবা ছিলেন ড্রামার। আর মা শিক্ষকতা করতেন। আবার ফ্লোরিস্ট হিসেবেও কাজ করতেন। ড্রেকের যখন পাঁচ বছর বয়স, তখন তাঁর বাবা-মায়ের ডিভোর্স হয়ে যায়। আবার বিয়ে করেন তাঁর মা।
সঙ্গীতের প্রতি অনুরাগ ড্রেকের ছোটবেলা থেকেই ছিল। অল্প বয়স থেকে তিনি ক্লাবে গান গাইতেন। তার পর শুরু করেন র‌্যাপ। তুমুল জনপ্রিয়তা পান।

 

সম্প্রতি র‌্যাপার কেন্ড্রিক লামারের সঙ্গে ড্রেকের ঝামেলা নিয়ে বিস্তর হইচই হয়। লামার নিজের একটি গানে ড্রেকের তুমুল সমালোচনা করেন। তাঁকে মাদকাসক্ত, জুয়াখোর বলেন। এও দাবি করেন, ড্রেকের এক মেয়ের বাবা আর সেটা গোপন রেখেছেন। এতেই কাজিয়া শুরু হয়ে যায়। এই ঘটনার সঙ্গে ড্রেকের প্রাসাদে হামলার কোনও যোগ রয়েছে কি না, তা খতিয়ে দেখবে পুলিশ।

[আরও পড়ুন: গারদে হঠাৎই অসুস্থ অপহরণ ও ধর্ষণে অভিযুক্ত রেভান্না, চিকিৎসা হাসপাতালে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • কানাডার জনপ্রিয় গায়ক ড্রেকের প্রাসাদে হামলা। চলল গুলি।
  • ঘটনায় একজন গুরুতর জখম হয়েছে। হাসপাতালে তাঁর চিকিৎসা চলছে।
Advertisement