shono
Advertisement
RG Kar Incident

'রাতে ঘুম হচ্ছে না...', RG Kar নিয়ে এবার মুখ খুললেন মৌসুমী চট্টোপাধ্যায়

এই ঘটনা বর্ষীয়ান অভিনেত্রীকে ভীষণভাবে প্রভাবিত করেছে। কী বললেন তিনি?
Published By: Suparna MajumderPosted: 10:24 AM Sep 10, 2024Updated: 12:46 PM Sep 10, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এমনিতে সারাক্ষণ হাসি মুখেই থাকেন। তবে এখন মৌসুমী চট্টোপাধ্যায়ের মন খারাপ। আর জি কর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে কর্তব্যরত মহিলা চিকিৎসকের মৃত্যুর ঘটনায় তিনিও বিষন্ন। রাতে ঘুম হচ্ছে না বর্ষীয়ান অভিনেত্রীর। সারাক্ষণ তরুণী চিকিৎসকের কথা ভেবে যাচ্ছেন। রাগ, ক্ষোভ, হতাশায় বিরক্ত হয়ে যাচ্ছেন তিনি।

Advertisement

টিভি নাইন বাংলাকে আর জি কর কাণ্ড (RG Kar Incident) নিয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে বর্ষীয়ান অভিনেত্রী বলেন, 'রাতে ঘুম হচ্ছে না। সারা দিন আর জি কর কাণ্ড ছাড়া আর কিছু নিয়ে ভাবছি না।' মৌসুমী (Moushumi Chatterjee) হাতজোড় করে অনুরোধ করেন বিচার না হওয়া পর্যন্ত যেন আন্দোলনকারীরা রাস্তা না ছাড়েন। এই ঘটনার দ্রুত বিচার চান তিনি।

[আরও পড়ুন: কর্মবিরতি সিদ্ধান্তে জুনিয়র ডাক্তারদের নিঃশর্ত সমর্থন IMA রাজ্য শাখার, আজ স্বাস্থ্যভবন অভিযান ]

নিজের বলিষ্ঠ অভিনয়ে বারবার দর্শকদের মন জয় করেছেন মৌসুমী চট্টোপাধ্যায়। মিষ্টি মুখের বাঙালি এই অভিনেত্রী বাংলা ছবির পাশাপাশি হিন্দি ছবিতেও দাপটের সঙ্গে কাজ করেছেন। গত শতকের সাতের দশকে বলিউডের সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেত্রীদের মধ্যে প্রথম সারিতেই ছিলেন মৌসুমী। 'পিকু' সিনেমায় তাঁর স্বল্প সময়ের উপস্থিতি দর্শকদের মুগ্ধ করেছিল।

এমন অভিনেত্রী আবারও বাংলা ছবিতে ফিরছেন। জানা গিয়েছে, সিনেমার নাম 'আড়ি'। এই নামটি বর্ষীয়ান অভিনেত্রীর বেশ পছন্দ হয়েছে। তাছাড়া ছবির মাধ্যমে একটি বার্তা দেওয়ার চেষ্টা করা হয়েছে। তাও মৌসুমীর ভালো লেগেছে। চরিত্রও নাকি তাঁর সঙ্গে বেশ মানানসই। আর সেই কারণেই বহুদিন বাদে বাংলা ছবিতে অভিনয় করছেন অভিনেত্রী। তবে এখন তিনিও আর জি করের বিচারের দাবিতে সরব।

এদিকে সোমবার আর জি কর নিয়ে সুপ্রিম কোর্টে ছিল শুনানি। আর তাতে কর্মবিরতি চালিয়ে যাওয়া চিকিৎসকদের কাজে ফেরার নির্দেশ দিয়েছে শীর্ষ আদালত। সুপ্রিম কোর্টের নির্দেশকে স্বাগত জানান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নবান্ন থেকে আন্দোলনরত চিকিৎসকদের প্রতি তাঁর বার্তা, “আসুন না, কথা হবে, আলোচনা হবে। আমরা তো কথা বলতে প্রস্তুত।” 

[আরও পড়ুন: ফের যৌন হেনস্তায় অভিযুক্ত জয়জিৎ, এবার নিগ্রহের অভিযোগ মডেলের, অভিনেতা কী বলছেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • এমনিতে সারাক্ষণ হাসি মুখেই থাকেন। তবে এখন মৌসুমী চট্টোপাধ্যায়ের মন খারাপ।
  • আর জি কর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে কর্তব্যরত মহিলা চিকিৎসকের মৃত্যুর ঘটনায় তিনিও বিষন্ন।
Advertisement