shono
Advertisement
Ritabhari Chakraborty

টলিউড 'সুগার কোটেড ব্রথেল'! বিস্ফোরক ঋতাভরী, মুখ্যমন্ত্রীর কাছে চাইলেন তদন্ত

কেন এমন কথা লিখলেন অভিনেত্রী?
Published By: Suparna MajumderPosted: 04:59 PM Aug 26, 2024Updated: 08:38 PM Aug 26, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একদিকে আর জি কর মেডিক্যাল কলেজ ও হাসপাতালের ঘটনা নিয়ে উত্তাল গোটা দেশ, অন্যদিকে হেমা কমিটির রিপোর্টকে কেন্দ্র করে তোলপাড় মালয়ালম সিনেমা জগৎ। এমন পরিস্থিতিতে বাংলা ইন্ডাস্ট্রির যৌন হেনস্তা নিয়ে বিস্ফোরক ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। টলিউডকে 'সুগার কোটেড ব্রথেল' বলেও উল্লেখ করেন তিনি।

Advertisement

সোমবার সোশাল মিডিয়ায় দীর্ঘ বিবৃতি দেন ঋতাভরী। তাতে অভিনেত্রী লেখেন, "হেমা কমিশনের রিপোর্ট মালয়ালম চলচ্চিত্র জগতের যৌন হেনস্তার ঘটনাগুলোর পর্দা ফাঁস করে দিয়েছে। এই ঘটনা আমাকে ভাবতে বাধ্য করেছে আমাদের ইন্ডাস্ট্রিতে এমন কোনও পদক্ষেপ কেন নেওয়া হয় না?"

 

[আরও পড়ুন: শ্রীলেখার অভিযোগে তোলপাড় মালয়ালম ইন্ডাস্ট্রি, নায়িকার পাশে জাতীয় পুরস্কারজয়ী পরিচালক]

এর পরই অভিনেত্রী লেখেন, "একাধিক অভিযোগ প্রকাশ্যে আসছে। আমার সঙ্গে আমার চেনা পরিচিতর সঙ্গেও এমনটা হয়েছে। নোংরা মন ও ব্যবহার নিয়ে নায়ক/প্রযোজক/পরিচালক দিনের পর দিন কাজ করে চলেছে। কোনও সমস্যাও হচ্ছে না। আবার আর জি করের নির্যাতিতার বিচার চেয়ে তাঁদের মোমবাতি হাতেও দেখা যাচ্ছে।"

নিজের পোস্টের শেষের দিকে মুখ্যমন্ত্রীকে ট্যাগ করেন ঋতাভরী। লেখেন, "এই সমস্ত নোংরা মানসিকতার মানুষদের মুখোশ টেনে খুলুন। আমি আমার সহ-অভিনেত্রীদের কাছে আবেদন করছি, এই শয়তানদের বিরুদ্ধে রুখে দাঁড়ান। জানি আপনারা হয়তো ভালো চরিত্র হারানোর বা ইন্ডাস্ট্রিতে কোনওদিন কাজ না পাওয়ার ভয় পাচ্ছেন। কিন্তু আর কতদিন আমাদের চুপ থাকা উচিত? যে সমস্ত তরুণ অভিনেত্রীরা চোখে স্বপ্ন নিয়ে এই কাজে আসেন তাঁদের প্রতি কি আমাদের কোনও দায়িত্ব নেই। এই জায়গাটাকে কি তাঁরা সুগার কোটেড ব্রথেল (যৌনপল্লি) ভাববে! মমতা বন্দ্যোপাধ্যায় (দিদি) আমরা এই ধরনের (হেমা কমিটির মতো) তদন্ত চাই, অভিযোগ আর পরিবর্তনের জন্য।"

 

[আরও পড়ুন: জেলে দর্শনের ‘ফাইভস্টার ট্রিটমেন্ট’, গ্যাংস্টারের সঙ্গে খোশগল্প কন্নড় স্টারের! ভাইরাল ছবি-ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সোমবার সোশাল মিডিয়ায় দীর্ঘ বিবৃতি দেন ঋতাভরী।
  • হেমা কমিটির রিপোর্টের কথা উল্লেখ করে তাঁর প্রশ্ন, "আমাদের ইন্ডাস্ট্রিতে এমন কোনও পদক্ষেপ কেন নেওয়া হয় না?"
Advertisement