shono
Advertisement
Ambani Wedding

বডি শেমিংয়ের শিকার অনন্ত! 'ভালোবাসা অন্ধ নয়', নবদম্পতির পাশে দাঁড়িয়ে নিন্দুকদের জবাব রুক্মিণীর

অনন্ত-রাধিকার রিসেপশনে যোগ দিয়ে নবদম্পতির পাশে দাঁড়ালেন রুক্মিণী মৈত্র।
Published By: Sandipta BhanjaPosted: 02:23 PM Jul 15, 2024Updated: 02:33 PM Jul 15, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শরীরের গড়ন নিয়ে কম কটাক্ষের শিকার হতে হয়নি আম্বানিদের কনিষ্ঠপুত্র অনন্তকে! প্রাক-বিবাহ অনুষ্ঠান থেকে বিয়ের প্রতিটা অনুষ্ঠানের ঝলক প্রকাশ্যে আসতেই নানাভাবে বডি শেমিংয়ের শিকার হতে হয়েছে আম্বানিপুত্রকে। শুধু তাই নয়, রাধিকা মার্চেন্টকেও 'গোল্ড ডিগার' বলে আক্রমণ করা হয়েছে একাধিকবার। এবার অনন্ত-রাধিকার রিসেপশনে যোগ দিয়ে নবদম্পতির পাশে দাঁড়ালেন রুক্মিণী মৈত্র (Rukmini Maitra)।

Advertisement

আম্বানিদের রিসেপশনের মজলিশে গিয়ে অনন্ত-রাধিকার (Anant-Radhika Reception) সঙ্গে ছবি তুলেছেন রুক্মিণী। আর সেই ছবি শেয়ার করেই ভালোবাসার বার্তা দিলেন অভিনেত্রী। রুক্মিণী লিখলেন, "সত্যিকারের ভালোবাসা কখনও অন্ধ হয় না। বরং জীবনে চলার পথকে আরও নতুনভাবে আলোকিত করে। আর আমরা অনন্ত-রাধিকার মুখের হাসি দেখে সেটারই সাক্ষী থাকলাম। আরও একবার নবদম্পতিকে শুভেচ্ছা, ভালোবাসা।"

আম্বানিদের রবিবাসরীয় জলসার লাল গালিচায় দ্যুতি ছড়িয়েছে ‘টলিউড ব্রিগেড’। কেউ সাজপোশাকে খাঁটি বাঙালিয়ানা তুলে ধরেছেন তো কেউ বা আবার পশ্চিমী পোশাকে চোখ ধাঁধিয়ে দিয়েছেন। রিয়া সেন, রাইমা সেন, শাশ্বত চট্টোপাধ্যায়, সুস্মিতা চট্টোপাধ্যায়দের পাশাপাশি অনন্ত-রাধিকার প্রীতিভোজের রেড কার্পেটে সোনালি গাউনে নিঃসন্দেহে আগুন ঝরিয়েছেন রুক্মিণী মৈত্র। কিন্তু ভক্তরা হতাশ হয়েছেন, অভিনেত্রীর পাশে তাঁদের প্রিয় ‘দেবদা’কে (Dev) না দেখতে পেয়ে।

[আরও পড়ুন: আম্বানিদের রাজকীয় আতিথেয়তায় মুগ্ধ যশ-নুসরত, রিসেপশন থেকে ফিরে কী বলছেন টলিউড জুটি?]

প্রসঙ্গত, রাজনীতি থেকে গ্ল্যামার ইন্ডাস্ট্রি, বিশ্বের তাবড় ব্যক্তিত্বদের উপস্থিতিতে ১২ জুলাই, শুক্রবার অনন্ত-রাধিকার চার হাত এক হয়েছে। তিন দিনব্যাপী এহেন রাজকীয় বিয়ের অনুষ্ঠানের সাক্ষী গোটা ভূ-ভারত। বিয়ের দিন নবদম্পতিকে আশীর্বাদ করে আসেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। শনিবার 'শুভ আশীর্বাদ' অর্থাৎ বধূবরণের অনুষ্ঠানেও দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি থেকে সাধু-সন্তরা এসে নবদম্পতি আশীর্বাদ করে গিয়েছেন। আর যে মেগাবাজেট বিয়ে বর্তমানে গোটা বিশ্বে চর্চার শিরোনামে, সেখানে যোগ দেওয়া চারটিখানি কথা নয়! রবিবার নিমন্ত্রণ রক্ষা করতে ছুটে গিয়েছিলেন রুক্মিণী মৈত্রও।

[আরও পড়ুন: আম্বানিদের জলসায় ‘গোল্ডেন গার্ল’ রুক্মিণী, কলকাতায় দেব, কীসে ব্যস্ত জানেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • অনন্ত-রাধিকার রিসেপশনে যোগ দিয়ে নবদম্পতির পাশে দাঁড়ালেন রুক্মিণী মৈত্র।
  • সেই ছবি শেয়ার করেই ভালোবাসার বার্তা দিলেন অভিনেত্রী।
  • রুক্মিণী লিখলেন, "সত্যিকারের ভালোবাসা কখনও অন্ধ হয় না।'
Advertisement