shono
Advertisement
Rupankar Bagchi

'বিদায়...' আচমকাই ফেসবুক পোস্ট রূপঙ্করের, কী এমন হল?

রূপঙ্করের ফেসবুক পোস্ট ভাইরাল।
Posted: 01:02 PM May 04, 2024Updated: 01:24 PM May 04, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হঠাৎ করেই ফেসবুকে ছবি পোস্ট করলেন শিল্পী রূপঙ্কর বাগচী। যে ছবিতে দেখা গেল মঞ্চে গান গাইছেন তিনি। তবে এই ছবি নয়, বরং ক্য়াপশন নিয়ে দুশ্চিন্তায় রূপঙ্করের অনুরাগীরা! কেন হঠাৎ এমন ছবির সঙ্গে বিদায় শব্দটি লিখলেন রূপঙ্কর, তা নিয়েই সোশাল মিডিয়ায় তুমুল চর্চা।

Advertisement

এমনিতে সোশাল মিডিয়ায় প্রয়াত গায়ক কেকে-কে নিয়ে মন্তব্য করায় নেটিজেনদের রোষে পড়েছিলেন রূপঙ্কর। তার পর থেকেই ফেসবুকে কিছু পোস্ট করলেই, রূপঙ্করকে নিয়ে শুরু হত বিতর্ক। সেই সোশাল মিডিয়ায় বিদায় শব্দ লিখে, কী বোঝাতে চাইলেন রূপঙ্কর? তা নিয়ে ধোঁয়াশার সৃষ্টি হয়েছে। তবে এব্যাপারে কিন্তু একেবারেই মুখে কুলুপ এঁটেছেন শিল্পী।

[আরও পড়ুন: রাতবিরেতে শ্রদ্ধার বাড়িতে হাজির আদিত্য! অনন্যাকে ছেড়ে পুরনো প্রেমিকার কাছে ফিরলেন? ]

রূপঙ্করের এই পোস্টের নিচে অবশ্য অনুরাগীরা মন্তব্য করেছেন, কেউ লিখেছেন, ‘আমরা যারা তোমার গান জাপটে থাকি, তাদের অনুমতি ছাড়া তো এই ক্যাপশন মঞ্জুর হবে না।’ আবার কেউ লিখেছেন, ‘আপনার ‘বিদায় গানটা আমার খুব পছন্দের একটা গান।’

প্রসঙ্গত, ‘কেকে কাণ্ডে’র পর কয়েকদিন আগে ফের নেটপাড়ার রোষানলে পড়েছিলেন রূপঙ্কর বাগচি (Rupankar Bagchi)। একটি ভাইরাল পোস্টের ভিডিও ঘিরেই বিতর্কের সূত্রপাত হয়েছিল। যেখানে দাবি করা হয়েছিল, গায়কের স্ত্রী পোস্ট অফিসে গিয়ে কর্মীদের সঙ্গে অভব্য আচরণ করেছেন! সেই ভিডিও নিয়ে স্বাভাবিকভাবেই বিতর্ক শুরু হয়েছিল। সেই বিতর্কের জবাবও দিয়েছিলেন রূপঙ্করের স্ত্রী চৈতালী লাহিড়ী।

[আরও পড়ুন: গুরুতর অসুস্থ প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী নিক জোনাস! রাতারাতি বাতিল সব কনসার্ট ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • তবে এব্যাপারে কিন্তু একেবারেই মুখে কুলুপ এঁটেছেন শিল্পী।
  • এমনিতে সোশাল মিডিয়ায় প্রয়াত গায়ক কে কে নিয়ে মন্তব্য করায় নেটিজেনদের রোষে পড়েছিলেন রূপঙ্কর।
Advertisement